আপনার সঙ্গীর এই ৫টি আচরণ কখনোই উপেক্ষা করবেন না, হতে পারে বিচ্ছেদের ইঙ্গিত

দুজনের মধ্যে ভালোবাসা থাকলেও অনেক সময় মনোমালিন্য হতে পারে। তা যেন বিচ্ছেদের কারণ না হয়। সম্পর্ক টিকিয়ে রাখতে এই কয়টি জিনিস মাথায় রাখুন।

Sayanita Chakraborty | Published : Sep 21, 2024 1:39 PM IST

16

সঙ্গীকে ধরে রাখতে সবসময় কেউ পিছু হটে না। দুজনের মধ্যে ভালোবাসা থাকলেও অনেক সময় মনোমালিন্য হতে পারে। এই ধরনের সময়ে দুজনের মনেই নানান চিন্তা আসতে পারে। তাই আপনার সঙ্গীর মধ্যে এই ৫টি পরিবর্তন যদি আপনি দেখতে পান তাহলে তা কোনও কারণেই উপেক্ষা করবেন না।

26

আপনার সঙ্গী যদি আপনার ফোন কল বা মেসেজ উপেক্ষা করে, তাহলে বুঝতে হবে সে আপনার থেকে দূরত্ব বজায় রাখতে চাইছে। আপনার সাথে সম্পর্কের ক্ষেত্রে তার কোন আগ্রহ বা উৎসাহ নেই।

36

সম্পর্কে থাকাকালীন দুজনের মধ্যে কোনও গোপনীয়তা থাকা উচিত নয়। যদি আপনার সঙ্গী আপনাকে মিথ্যা বলছে তাহলে বুঝতে হবে সম্পর্ক বেশিদিন টিকবে না। এই সময়ে সম্পর্ক আগাবো কি না, তা নিয়ে আপনার দৃঢ় সিদ্ধান্ত নেওয়া উচিত। মিথ্যা বলা মানে ব্যক্তিগত জীবন গোপন রাখা।

46

অনেক সময় দম্পতির মধ্যে বারবার ঝগড়া হতে থাকে। এর পেছনে কোনও কারণ থাকে না। কারণ ছাড়াই যদি আপনার সঙ্গী আপনার সাথে রাগ করে, তাহলে এই সম্পর্ক নিয়ে আপনার গভীরভাবে চিন্তা করা উচিত। ঝগড়ার কারণ, আপনাদের দুজনের চিন্তাভাবনা, আচার-আচরণ আলাদা হতে পারে। এই ধরনের সময়ে একসাথে বসে কথা বলা উচিত।

56

আপনার সঙ্গী যদি তার প্রাক্তন সঙ্গীর কথা বারবার মনে করে, তাহলে এটি একটি গুরুতর বিষয়। সে হয়তো আপনাকে তার প্রাক্তন সঙ্গীর সাথে তুলনা করছে। এই ধরনের তুলনা প্রাক্তন সঙ্গীর প্রতি আকৃষ্ট হওয়ার ইঙ্গিত দেয়।

66

সঙ্গী যদি অন্যদের সাথে একরকম আচরণ করে আর আপনার সাথে আলাদাভাবে আচরণ করে, তাহলে বুঝতে হবে সে তার আসল চেহারা লুকোচ্ছে। এই ধরনের আচরণ প্রতারণার ইঙ্গিত হতে পারে। তাই সতর্ক থাকা উচিত।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos