Sex Quickie: ব্যস্ত জীবনেও টইটম্বুর থাকুক সেক্সের মজা! খুব তাড়াতাড়ি চরম সুখে পৌঁছতে হলে কী কী করবেন?

খুব তাড়াতাড়ি কীভাবে সেক্সের মজা নেওয়া যেতে পারে, সেই সম্পর্কে রইল কয়েকটি রসালো টিপস।

Sahely Sen | Published : Feb 20, 2024 7:34 AM IST

17

উদ্দাম যৌন উদ্দীপনা জাগলেও, দৈনন্দিন ব্যস্ত শিডিউলের কারণে অনেক মানুষকেই সঙ্গীর সঙ্গে চরম সুখের আনন্দ নেওয়া থেকে বঞ্চিত থাকতে হয়। খুব তাড়াতাড়ি কীভাবে সেক্সের মজা নেওয়া যেতে পারে, সেই সম্পর্কে রইল কয়েকটি রসালো টিপস। 

27

ব্যস্ত জীবনে সঙ্গীর সঙ্গে চটজলদি যৌন সঙ্গমের আনন্দ উপভোগ করে নিতে চাইলে প্রথমেই স্থানজ্ঞান ভুলে যেতে হবে। গাড়ি হোক, অথবা, ডাইনিং রুম, চটপট দু’জন দু’জনের কাছে আসতে পারাটাই আসল কথা। আগে থেকেই মনে মনে উদ্দাম সেক্সের অনুভূতি গড়ে তুলুন।

37

সঙ্গীর সাথে যৌন আলোচনা করুন। তাঁর শরীরকে আপনি কীভাবে উপভোগ করতে চান, সেই বিষয়ে কথা বলুন।

47

সঙ্গীকে স্পর্শ করার মধ্যে যৌন অনুভূতি প্রকাশ করুন। সেক্সের আগে চুমু খাওয়াকে মোটেও অবজ্ঞা করবেন না। সঙ্গীর উরু বা যৌনাঙ্গে আপনার আলতো উষ্ণ ছোঁয়াই তাঁর প্রতি আপনার ভরপুর কামনা ব্যক্ত করবে।

57

যৌন সঙ্গমের আগে ফোরপ্লে-র ক্ষমতা ব্যাপক। ঠোঁট দিয়ে কানের লতি বা ঘাড়ে স্পর্শ করা, স্তনে ক্রমাগত জিভ দিয়ে খেলা করা, অথবা নিতম্ব বা যৌন অঙ্গে বারবার আঙুল বোলানো, এই পদ্ধতিগুলি সঙ্গী বা সঙ্গিনীকে দুর্দান্ত সেক্সের জন্য পাগল করে তুলবে।

67

যৌন সঙ্গমের সময় সঙ্গীর চোখের দিকে তাকান, নিজের মুখের ভঙ্গিমায় রসবোধ বুঝতে দিন, প্রয়োজন হলে পরিতৃপ্তির শব্দ করুন।, আপনার উদ্দাম সেক্সের উত্তেজনা আপনার সঙ্গীকেও অতি দ্রুত চরম সীমায় পৌঁছতে সাহায্য করবে।

77

চটজলদি সেক্সের জন্য এমন জামাকাপড় বেছে নিন, যা খোলা অতি সহজ এবং ব্যস্ত সময়ে সেগুলি পরে ফেলতেও খুব-একটা অসুবিধে হয় না। অতি দ্রুত সঙ্গমের মজা পেতে হলে তাড়াতাড়ি দুটি মানুষের ত্বকের স্পর্শ পাওয়া খুব জরুরি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos