Teddy Day 2024: প্রতিটি রঙের Teddy-এর আলাদা অর্থ রয়েছে, উপহার দেওয়ার আগে এই জিনিসগুলি জেনে নিন

ভ্যালেন্টাইনস সপ্তাহের চতুর্থ দিনটি টেডি ডে ২০২৪ হিসাবে পালিত হয় । এই দিনে, দম্পতিরা সাধারণত তাদের ভালবাসা প্রকাশ করার জন্য একে অপরকে টেডি বিয়ার দেয়।

 

deblina dey | Published : Feb 10, 2024 10:21 AM IST

Teddy Day 2024: ফেব্রুয়ারিকে বছরের সবচেয়ে রোমান্টিক মাস হিসাবে মনে করা হয়। ভ্যালেন্টাইনস সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি সারা বিশ্বে অনেক ভালবাসার সঙ্গে পালিত হয়। ভ্যালেন্টাইনস সপ্তাহের চতুর্থ দিনটি টেডি ডে ২০২৪ হিসাবে পালিত হয় । এই দিনে, দম্পতিরা সাধারণত তাদের ভালবাসা প্রকাশ করার জন্য একে অপরকে টেডি বিয়ার দেয়।

যখন সঙ্গীকে টেডি বিয়ার দেওয়ার কথা আসে , তখন লোকেরা প্রায়শই বিভিন্ন রঙের টেডি বিয়ারের মধ্যে বিভ্রান্ত হয়। লোকেরা এই দিনে তাদের সঙ্গীদের বিভিন্ন রঙের টেডি বিয়ার দেয়। প্রতিটি রঙের আলাদা অর্থ রয়েছে। আসুন জেনে নিই টেডি বিয়ারের বিভিন্ন রঙের অর্থ কী।

১) গোলাপী রঙের টেডি বিয়ার

এটা বলা হয় যে গোলাপী রঙ সমবেদনা, যত্ন এবং ভালবাসার প্রতিনিধিত্ব করে। একটি গোলাপী টেডি বিয়ার গ্রহণ করা ইঙ্গিত দেয় যে আপনি অবশেষে ব্যক্তির প্রস্তাব গ্রহণ করেছেন। আপনি যদি বন্ধুত্বকে ভালোবাসার সম্পর্কে রূপান্তর করতে চান তবে আপনি গোলাপী রঙের একটি টেডি বিয়ার উপহার দিতে পারেন।

২) লাল রঙের টেডি বিয়ার

লাল হল ভালবাসা, আবেগ, রোম্যান্স এবং সংকল্পের রঙ। লাল রঙের টেডি বিয়ার আপনার সম্পর্কের জন্য কখনও শেষ না হওয়া ভালবাসা এবং আবেগ দেখায়। আপনি যখন এই টেডি বিয়ারটি একজন ব্যক্তিকে দেন, আপনি সেই ব্যক্তির জন্য কেমন অনুভব করেন তা আপনি প্রদর্শন করছেন। লাল রঙের টেডি দেওয়া দেখায় যে আপনি আপনার সম্পর্ককে শক্তিশালী করতে চান।

৩) সাদা রঙের টেডি বিয়ার

সাদা রঙ বিশুদ্ধতা, ইতিবাচক চেতনা, সৌন্দর্য, সম্প্রীতি এবং সরলতার সঙ্গে জড়িত। আপনি যখন কাউকে একটি সাদা টেডি বিয়ার দেন, এটি দেখায় যে আপনি সেই ব্যক্তির সরলতা এবং ইতিবাচক আত্মা এবং সৌন্দর্যের জন্য গর্বিত। আপনি এই সাদা টেডি বিয়ারটি এমন কাউকে দিতে পারেন যিনি আপনার কাছের কিন্তু এখনও বন্ধু।

৪) কমলা টেডি বিয়ার

কমলা রঙ সুখ, আকর্ষণ এবং উদ্দীপনার প্রতীক বলে মনে করা হয়। যদি কেউ আপনাকে কমলা রঙের একটি টেডি বিয়ার দেয়, তবে এটি দেখায় যে সেই ব্যক্তি আপনাকে প্রস্তাব দিতে প্রস্তুত।

৫) নীল টেডি বিয়ার

নীল রঙের টেডি বিয়ার খুব সুন্দর এবং আরাধ্য। নীল রঙ গভীরতা, বুদ্ধিমত্তা, সত্যবাদিতা, আনুগত্য, স্থিতিশীলতা এবং আত্মবিশ্বাসের প্রতীক। এটি দেখায় যে আপনি আপনার সম্পর্কের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। আপনি সর্বদা আপনার সঙ্গীর সঙ্গে হাঁটতে প্রস্তুত।

 

Read more Articles on
Share this article
click me!