এই ৫ লক্ষণ জানান দেয় আপনার ক্রাশ আপনাকে ভালোবাসে কি না, দেখে মিলিয়ে নিন

মেয়েরা এই ব্যাপারে একটু লাজুক হয়। সে তার ভালোবাসা প্রকাশের আগে ছেলেটির হৃদয়ের কথা জানতে চায়। কি ভাবে বুঝবেন এই মনের কথা

 

Web Desk - ANB | Published : Apr 3, 2023 11:02 AM IST

কিছু লক্ষণের মাধ্যমে জানা যাবে যে আপনার ভালোবাসার মানুষটি আপনার সম্পর্কে কী ভাবছে। তার কিছু অঙ্গভঙ্গির প্রতি মনোযোগ দিলে আপনি তার হৃদয়ের অবস্থা জানতে পারবেন। কারণ প্রত্যেকেই তাদের জীবনে একটি ভালবাসার মানুষ পেতে চায়। মেয়েরা এই ব্যাপারে একটু লাজুক হয়। সে তার ভালোবাসা প্রকাশের আগে ছেলেটির হৃদয়ের কথা জানতে চায়। কি ভাবে বুঝবেন এই মনের কথা

১) সব পোস্টে লাইক-

যদি কেউ আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে যুক্ত হয়, তাহলে হতে পারে সেও আপনার প্রতি আগ্রহী। যদি তিনি আপনার সমস্ত পোস্ট, ফটো এবং আপনার শেয়ার করা সমস্ত কিছু পছন্দ করেন, আপনাকে বার্তা পাঠান, তাহলে তিনি আপনার প্রতি আগ্রহ বাড়াতে চাইতে পারেন।

২) আপনার জন্য সময় দেওয়া-

যদি ছেলে অথবা মেয়ে নির্বিশেষ আপনাকে ভালোবাসে তবে সে যে কোনও কাজে ব্যস্ত থাকলেও আপনার জন্য সময় বের করবে। আপনার যে কোনও কাজের জন্য সর্বদা প্রস্তুত থাকুন। এই সমস্ত দেখায় যে লোকটি আপনাকে ভালবাসে।

৩) অন্য নামে ডাকা-

যদি কেউ আপনার সঙ্গে ফ্লার্ট করে বা কখনও কখনও সে আপনাকে বেবি, সোনা বা সুইটহার্টের মতো ডাকনামে ডাকে তবে এর অর্থ হতে পারে যে, সে আপনাকে পছন্দ করে। তিনি আপনাকে এই কথা বলতে ভয় পাচ্ছেন। বিশেষ কথা হল ছেলেটি তোমাকে ছাড়া আর কাউকে এমন ডাকনামে ডাকবে না।

৪) পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া-

যদি কোনও ছেলে তার পরিবার থেকে আপনার সঙ্গে দেখা করে, তাহলে সে আপনাকে ভালোবাসে। তিনি চান আপনি তার পরিবার এবং তাকে ভালভাবে জানুন। হতে পারে লোকটি আপনার সম্পর্কে একটু সিরিয়াস এবং আপনার সঙ্গে ভবিষ্যতের কথাও ভাবছে।

৫) চোখের ইশারা-

আপনার ক্রাশ আপনাকে ভালোবাসে কি না সেই কথা জানান দেবে তাঁর চোখ। কথা বলার সময় যদি ছেলেটি আপনার এবং আপনার চোখের দিকে তাকিয়ে থাকে। তিনি যদি আপনার প্রতিটি ছোট জিনিস লক্ষ্য করেন, তাহলে এর মানে হল যে ছেলেটির হৃদয়ে আপনার জন্য কিছু আছে। হয়তো লোকটি আপনার প্রেমে পড়েছে কিন্তু কথা বলতে ভয় পায়।

Share this article
click me!