কোন সময়টা সঙ্গমের জন্য পাগল হয়ে যান মেয়েরা, সমীক্ষায় উঠে এল চমকপ্রদ তথ্য

যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে তাদের মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 5:45 AM IST

 যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে তাদের মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান।

সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে, যৌন মিলনের সময় পুরুষদের থেকে এমন কিছু কথা শুনতে চান মহিলারা, যা তাদের চাহিদাকে আরও দ্বিগুন বাড়িয়ে তোলে। সঙ্গমের অন্তিম মুহূর্তে পুরুষসঙ্গীর থেকে ভাল কথা শুনতে পছন্দ করেন মেয়েরা। তুমি আমার জীবনের সেরা নারী। এই কথাটার মধ্যেই নিজের বিষয়টি রয়েছে, যা মহিলাদেরকে আরও উত্তেজিত করে তোলে। আমি তোমার সঙ্গে অনেকটা হ্যাপি আছি। এই ধরনের কথাতে সম্পর্কের গভীরতা বাড়ে। সঙ্গমের সময় দোষ ভুলে গুনের কথা বললে মেয়েরা অনেক বেশি তৃপ্তি পায়। আমার জীবনের বেস্ট ফ্রেন্ড তুমি। শুধু তাই নয় আমার জীবনের অনেকটা জুড়ে রয়েছ তুমি। এতে প্রেমিকার ও প্রেমিকের প্রতি টান বাড়ে। দুজনের মধ্য সমস্ত সত্যি জানাটা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ একটা মিথ্যের জন্য সম্পর্ক ভেঙে যায়। তাই সঙ্গমের সময় কোনও মিথ্যে বললেও সত্যিটা বলে দিন, এতে সম্পর্ক ভাল থাকবে ,এবং প্রেমিকাও ক্ষমা করে দেবে। সঙ্গমের সময় প্রেমিকার পছন্দকে মাথায় রেখে চলাটাই শ্রেয়। এতে মহিলারা অনেক বেশি খুশি নয়। প্রেমিকার ইচ্ছেকে প্রাধান্য দিলে সে আরও বেশি খুশি হবে।

 

 

যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে।যৌন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই উদ্দাম যৌন মিলন পছন্দ করেন। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। তবে সঙ্গমের সময়টুকু শুধু নিজেদের এবং পরমুহূর্তে বিষয়টা থেকে বেরিয়ে যাওয়া, এটাই কিন্তু ঠিক নয় বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয় ।বয়স বাড়লেই যৌনমিলনের চাহিদা অনেকেরেই কমে যায় । তবে বিশেষজ্ঞদের মতে, যৌনতার ক্ষেত্রে বয়স কোনও বাঁধা হয়ে দাঁড়াতে পারে না বলেই জানাচ্ছেন বিশেষজ্ঞরা। বরং বিশেষজ্ঞরা দাবি করছেন, বয়সের সঙ্গে সঙ্গে যৌনতাও অনেক বেশি জরুরি।

 

Share this article
click me!