মিটছে না যৌনতৃপ্তি, চাহিদা মেটাতে শেষে কিনা এই কাজ করছেন বিবাহিতরা, জানলে অবাক হবেন

 ব্যক্তিগত সম্পর্কের বাইরে অনেকেই ঝুঁকছেন পরকীয়ায়। যত দিন যাচ্ছে ডেটিং অ্যাপে ঝুঁকছে বেশিরভাগ মহিলারা। যত দিন যাচ্ছে সংখ্যাটাও যেন হু হু করে বাড়ছে। সদস্যদের সংখ্যাটাও মহিলাদেরই বেশি। যাদের প্রত্যেকের বয়স ৩৪ -৪০ এর মধ্যে।

 

Web Desk - ANB | Published : Oct 31, 2022 6:58 AM IST / Updated: Oct 31 2022, 12:30 PM IST

পরকীয়ায় ছেলেদের তুলনায় অনেকটাই এগিয়ে বিবাহিত মহিলারা।ভার্চুয়াল সম্পর্কেই নিজেদের তৃপ্তি খুঁজে পাচ্ছেন মহিলাদের একাংশ। সমীক্ষায় দেখা গেছে ৭৭ শতাংশ বিবাহিত মহিলারাই এই পরকীয়ায় জড়াচ্ছেন। নিজেদের যৌন চাহিদা মেটাতে নিজের সঙ্গীর পাশাপাশি অন্য পরপুরুষের দিকে ঝুঁকছেন মহিলারা। পরকীয়াতে পুরুষদের তুলনায় এগিয়ে মহিলারাই। 

সম্পর্কের একঘেয়েমি থেকেই মুক্তির স্বাদ খুঁজছে অনেকেই। ব্যক্তিগত সম্পর্কের বাইরে অনেকেই ঝুঁকছেন পরকীয়ায়। যত দিন যাচ্ছে ডেটিং অ্যাপে ঝুঁকছে বেশিরভাগ মহিলারা। যত দিন যাচ্ছে সংখ্যাটাও যেন হু হু করে বাড়ছে। সদস্যদের সংখ্যাটাও মহিলাদেরই বেশি। যাদের প্রত্যেকের বয়স ৩৪ -৪০ এর মধ্যে।কিন্তু ছেলেদের তুলনায় মেয়েদের সংখ্যাটা কেন বেশি? এই নিয়েও হাজারো প্রশ্ন রয়েছে। সমীক্ষায় জানা গেছে, ৭৭ শতাংশ মহিলারাই তাদের স্বামীদের প্রতারণা করছে। একঘেয়েমি জীবন থেকে মুক্তির জন্যই তারা এই জীবন বেছে নিয়েছে।সমীক্ষায় দেখা গিয়েছে, মাত্র কয়েক মাসের মধ্যেই গোটা ভারতে ১০ লক্ষ ইউজার আরও বেড়ে গিয়েছে ডেটিং অ্যাপে।পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে দেখা যাচ্ছে এরকম চলতে থাকলে আর কিছুদিনের মধ্যেই ইউরোপকে টেক্কা দেবে ভারত।

সমীক্ষায় আরও দেখা গেছে, ডেটিং অ্যাপে মহিলাদের বেশিরভাগই মুম্বই, কলকাতা, দিল্লির, বেঙ্গালুরু,পুনে, হায়দরাবাদের বাসিন্দা। শুধু তাই নয়, তাদের মধ্যে প্রত্যেকেই উচ্চশিক্ষিত এবং অনেকেই ভাল পদে কর্মরত। এই বিবাহিত মহিলারাই বেশিরভাগ সময়টাই এই ডেটিং অ্যাপ সময় কাটাচ্ছে। সমীক্ষায় আরও দেখা গেছে, যারা একটানা ওয়ার্ক ফ্রম হোম করছেন দিনের শেষে ক্লান্তি দূর করতে পরকীয়ায় ঝুঁকছেন। নিজেদের যৌন তৃপ্তি মেটাতেই এই ভার্চুয়াল সম্পর্কেই বিনোদনের রসদ খুঁজে পাচ্ছেন। যৌনতায় পিছিয়ে নেই ভারতীয় মেয়েরা। বরং অনেকের থেকেই যেন খানিকটা হলেও বেশি এগিয়ে রয়েছেন এরাই। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। সমীক্ষায় দেখা গেছে ছেলেদের তুলনায় মেয়েরা খুব কম বয়সেই সঙ্গমে মেতে ওঠেন।যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। যৌনজীবনের সঙ্গে ওতপ্রোতভবে জড়িয়ে রয়েছে সম্পর্ক। সুখী দাম্পত্যের জন্য স্বামী ও স্ত্রীর বোঝাপড়ার পাশাপাশি প্রয়োজন স্বাস্থ্য়কর যৌনজীবন। তবে সঙ্গমের মুহূর্তে যেন হারিয়ে যাচ্ছে প্যাশন। মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান। যৌন মিলনের সঙ্গে নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন।

 

Share this article
click me!