আক্রান্ত ছোট আঙারিয়ার সিপিআইএম নেতা তপন ঘোষ,কাঠগড়ায় তৃণমূল

  • গড়বেতায় আক্রান্ত হলেন ছোট আঙারিয়ার খ্যাত তপন ঘোষ
  • সেইসঙ্গে আক্রান্ত হয়েছেন তপনবাবুর চিকিৎসক ছেলেও
  •  অভিযোগ ভাঙচুর করা হয়েছে তাদের গাড়িও 
  • ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকেলে উত্তরবিলের কাছে ভেদুয়ায় 

Asianet News Bangla | Published : Aug 27, 2020 9:19 PM IST

গড়বেতায় আক্রান্ত হলেন ছোট আঙারিয়ার খ্যাত তপন ঘোষ ও পার্টি নেতা দিবাকর ভুঁইয়্যা। সেইসঙ্গে আক্রান্ত হয়েছেন তপনবাবুর চিকিৎসক ছেলেও। ভাঙচুর করা হয়েছে গাড়িও। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকেলে উত্তরবিলের কাছে ভেদুয়ায়। তপনবাবুর মাথা ফেটে গিয়েছে। গুরুতর জখম হয়েছেন তার ছেলে, দিবাকরবাবু এবং গাড়ির চালকও। তাদেরকে উদ্ধার করে গড়বেতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের  তিরি তৃণমূলের দিকে।

জেলা সিপিএম এর দাবি, এদিন বিকেলে উত্তরবিলের কামারবাজারে দলের প্রবীন অসুস্থ কর্মী রঞ্জিৎ দের চিকিৎসার জন্য ডাক্তার ছেলেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন তপনবাবু, দিবাকরবাবুরা। ফেরার সময় ভেদুয়ার কাছে তাদের গাড়ি আটকে হামলা চালানো হয়। তপন ঘোষের অভিযোগ, আমরা আক্রান্ত হওয়ার স্থান থেকে সামনেই থাকা পুলিশের ফাঁড়িতে ফোন করলেও একঘন্টা পরে পুলিশ আসে ৷পুলিশ আসতে পুলিশের সামনেই বেশি করে মারে ৷ পরে আরও অফিসেররা এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে তুলে আনে ৷ 

এই কাণ্ডে  টিএমসির দিকেই আঙুল তুলেছেন আক্রান্তরা। এ প্রসঙ্গে,  তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি বলেছেন- লকডাউনের দিনও পার্টির গোপন মিটিং করতে গিয়েছিলেন তপনবাবুরা। তাদের দেখেই জনরোষ আছড়ে পড়ে।ওই এলাকায় ১৬ জন সিপিএমের হাতে খুন হয়েছেন। আজও ছোট আঙারিয়ার ঘটনায় কারও মৃতদেহ পাওয়া যায়নি। জনরোষের শিকার হয়েছেন তারা। এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Share this article
click me!