ইমরান খানের ক্ষমতা বাঁচাতে খুনে জাদুবিদ্যার আশ্রয় নিলেন স্ত্রী বুশরা, তোলপাড় পাকিস্তানে

বিরোধীদের অনাস্থা প্রস্তাবে পাকিস্তানে (Pakistan) উঠেছে রাজনৈতিক ঝড়। তারমধ্যেই ইমরান খানের (Imran Khan) তৃতীয় স্ত্রী, বুশরা বিবির (Bushra Bibi) বিরুদ্ধে উঠল দুর্নীতি ও কালাজাদুর (Black Magic) অভিযোগ। 

Web Desk - ANB | Published : Mar 25, 2022 11:35 AM IST

পাকিস্তানে (Pakistan) উঠেছে রাজনৈতিক ঝড়। টলোমলো প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) চেয়ার। আর এর মধ্যেই এসেছে আরও এক অদ্ভুত খবর এসেছে। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী, বুশরা বিবি ওরফে বুশরা রিয়াজ (Bushra Bibi alias Bushra Riaz), তাঁর ব্যক্তিগত জীবনকে ঘিরে বিতর্কের জন্য অপরিচিত নন। এবার সেই কাহিনিতেই এসেছে এক নতুন মোড়। এবার তাঁর বিরুদ্ধে উঠল দুর্নীতি ও কালাজাদু (Black Magic) অনুশীলনের অভিযোগ। স্বামীর ক্ষমতা বাঁচাতেই তিনি কালা জাদু করছেন এবং এর জন্য অর্থনৈতিকভাবে বিপর্যস্ত পাকিস্তানে, টন টন মুরগি পোড়ানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। 

পাকিস্তান সংসদে শুক্রবারই হতে চলেছে এক অত্যন্ত গুরুত্বপূর্ণ অধিবেশন। প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব (No-confidence motion against Imran Khan) পেশ করবে বিরোধীরা। ইমরান খানের ক্ষমতাসীন জোট থেকে ইতিমধ্য়েই বেরিয়ে গিয়েছে তিনটি দল। ফলে, ইমরানের ক্ষমতা হারানো এখন সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে। একমাত্র সামরিক বাহিনী এবং বিচার ব্যবস্থা তাঁকে রক্ষা করতে পারেন, এমনটাই বলছেন পাক রাজনীতির বিশ্লেষকরা। এমন পরিস্থিতিতেই বুশরা বিবির বিরুদ্ধে, জাদুবিদ্যার মাধ্যমে ইমরান সরকারকে বাঁচানোর চেষ্টার অভিযোগ করলেন পাকিস্তানের বিরোধী দলনেতা তথা পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে থাকা শাহবাজ শরিফ (Shahbaz Sharif)।

এক বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাত্কারে, নওয়াজ শরিফের (Nawaz Sharif) ভাই, তথা পিএমএল(এন) (PML(N)) নেতা বলেছেন,  ইমরান খানের বানিগালার (Banigala) বাড়িতে কালাজাদু করার জন্য টন টন মাংস পোড়ানো হচ্ছে। তিনি বলেন, দরিদ্রদের পেটে খাবার নেই, শিশুরা দুধ পাচ্ছে না, কিন্তু কালাজাদু করার জন্য ইমরানের স্ত্রী বুশরা বিবি, তাঁদের বানি গালার বাড়িতে প্রচুর পরিমাণে মুরগি পোড়াচ্ছেন। প্রধানমন্ত্রী ক্ষমতা বাঁচাতে অসাংবিধানিক উপায় অবলম্বন করার কথা ভাবছেন, কিন্তু আমরা তা হতে দেব না। প্রসঙ্গত, বুশরা বিবি বা বুশরা রিয়া, নিজেই নিজেকে 'পীর' বলে থাকেন। এর আগেও অসংখ্যবার তাঁর বিরুদ্ধে কালাজাদু করার অভিযোগ উঠেছে। 

২০১৮ সালে, লাহোরে (Lahore) বুশরা বিবিকে বিয়ে করেছিলেন ইমরান খান। বুশরা বিবি অস্বাভাবিক অতিপ্রাকৃত ক্ষমতার অধিকারী বলে জানা যায়। তিনি, পিঙ্কি 'পীরনি' (মহিলা পীর) বা পিঙ্কি বিবি নামে পরিচিত। শোনা যায়, 'আধ্যাত্মিক পরামর্শ' নিতেই প্রথম বুশরা বিবির কাছে গিয়েছিলেন ইমরান। পরে, বুশরাকে নাকি স্বপ্নে নবী মহম্মদ (Prophet Muhammad) তাঁর জীবন এবং দেশের অবস্থার উন্নতির জন্য ইমরান খানকে বিয়ে করার নির্দেশ দিয়েছিলেন। মজার ব্যাপার হল, বিয়ের আগে পর্যন্ত বুশরা বিবির মুখও দেখার সুযোগ হয়নি ইমরান খানের। 
 

Share this article
click me!