Pakistan - মহিলা টিকটকারকে নিয়ে শূন্যে লোফালুফি, ছিড়ে গেল পোশাক, কলুষিত স্বাধীনতা দিবস

স্বাধীনতা দিবসের দিনই কয়েকশো পুরুষ মিলে শ্লীলতাহানি করল এক পাক টিকটকারের। লাহোরের এক পার্কে তাঁকে নিয়ে লোফালুফি করা হয়, এমনকী জামাকাপড়ও ছিঁড়ে দেওয়া হয়। 
 

Asianet News Bangla | Published : Aug 18, 2021 10:14 AM IST / Updated: Aug 18 2021, 03:50 PM IST

শ্লীলতাহানির অভিযোগে কলুষিত হল পাক স্বাধীনতা দিবস। পাকিস্তানের এক মহিলা টিকটকার অভিযোগ করেছেন, গত শনিবার, ১৪ অগাস্ট,  লাহোরের গ্রেটার ইকবাল পার্কে শয়ে শয়ে মানুষ তাঁকে এবং তাঁর সঙ্গীদের হেনস্থা করেছে। তাদের নিয়ে বাতাসে লোফালুফি করেছে। এমনকী জামাকাপড় ছিঁড়ে দিয়েছে। 

লাহোরের লরি আড্ডা থানায় এই ঘটনার বিষয়ে তিনি একটি এফআইআর দায়ের করেছেন। সেখানে অভিযোগকারিনী বলেছেন,  স্বাধীনতা দিবস উপলক্ষ্যে তিনি ও তাঁর ছয় সঙ্গী গ্রেটার ইকবাল পার্কে মিনার-এ-পাকিস্তান-এর কাছে  একটি ভিডিও রেকর্ড করছিলেন। আচমকা প্রায় ৩০০ থেকে ৪০০ জন তাদের উপর রীতীমতো হামলা করে। তিনি এবং তাঁর সঙ্গীরা তাদের এড়িয়ে পালানোর অনেক চেষ্টাও করেছিলেন, কিন্তু কোনও লাভ হয়নি।

পাক সংবাদপত্র 'দ্য ডন'-এর প্রতিবেদন অনুযায়ী, ওই টিকটকার জানিয়েছেন, বিরাট সংখ্যক লোকজন প্রথমে তাদের ঘিরে ফেলেছিল। তারপর ক্রমেই  তারা তাদের দিকে এগিয়ে আসছিল। একেবারে কাছাকাছি এসে যাওয়ার পর শুরু হয় তাঁকে ধরে টানাটানি, ধাক্কাধাক্কি। এত জোরে টানাটানি করা হয় যে তার পরণের পোশাক ছিঁড়ে যায়। অন্য়ান্য কয়েকজন ব্যক্তি তাঁকে ওই দুষ্কৃতীদের হাত থেকে ছাড়ানোর চেষ্টাও করেছিলেন, কিন্তু তারা দলে ভারি ছিল। 

২৬ বছরের হয়েছিলেন মেয়র, এখন খুন হওয়ার অপেক্ষায় - ছবিতে ছবিতে চিনে নিন দুর্ধর্ষ আফগান যুবতীকে

আরও পড়ুন - নিষিদ্ধ গোষ্ঠীর হাতে চুরমার রাজা রঞ্জিত সিং-এর মূর্তি, পাকিস্তানেও পড়ল তালিবানি ছায়া

আপও পড়ুন - কাবুলে ঢুকে পড়ল জইশ-লস্কর-আইএস জঙ্গিরাও, তালিবানদের সঙ্গে হতে পারে মুখোমুখি সংঘর্ষ

এরপর ওই জনপ্রিয় টিকটকারকে নিয়ে তারা শূন্যে ছুঁড়ে লোফালুফি শুরু করে। তাঁর সঙ্গীদেরও শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়া, তাঁর নাকের নোলক এবং কানের দুল জোর করে কেড়ে নিয়েছে এবং তাঁর এক সঙ্গীর মোবাইল ফোন ও পরিচয়পত্র এবং মোট ১৫০০০ টাকাও ছিনতাই করা হয়েছে বলে এফআইআর-এ লেখা হয়েছে। 

এই ঘটনার একটি ছোট্ট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই নড়েচড়ে বসেছে লাহোর পুলিশ। মঙ্গলবারই তারা স্বাধীনতা দিবসে গ্রেটার ইকবাল পার্কে মহিলা টিকটকার এবং তার সঙ্গীদের উপর হামলা ও চুরির অভিযোগে কয়েকশো অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে। লাহোরের ডিআইজি এই ঘটনায় জড়িত সন্দেহভাজনদের বিরুদ্ধে অবিলম্বে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। 

Share this article
click me!