ঠিক করে পা যাচ্ছে না ব্রেকে, ফরচুনার চালিয়ে সবাইকে তাক লাগাল ৮ বছরের খুদে

ভিডিওটি পাকিস্তানের। বয়স মাত্র ৮ বছর। কিন্তু, তাতে কী হয়েছে? সেটা তো শুধুমাত্র একটা সংখ্যা। আর ওই বয়সে একেবারে প্রাপ্ত বয়স্কদের মতো টয়োটা ফরচনার এসইউভি চালিয়ে সবাইকে তাক লাগিয়ে দিল খুদে। 

Web Desk - ANB | Published : Apr 26, 2022 5:37 PM IST / Updated: Apr 26 2022, 11:34 PM IST

সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ-বিদেশের নানান খবরই এখন চটজলদি আমাদের হাতে চলে আসে। কোনও কিছু জানতে আর বিশেষ কষ্ট করতে হয় না। আর এই সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই কোনও না কোনও ঘটনা রীতিমতো ভাইরাল হয়ে যায়। কখনও তা বেশ মজার হয়ে থাকে, আবার কখনও আজব কিছু ঘটনা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ভাইরাল হয়েছে মজার একটি ভিডিও। যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। 

ভিডিওটি পাকিস্তানের। বয়স মাত্র ৮ বছর। কিন্তু, তাতে কী হয়েছে? সেটা তো শুধুমাত্র একটা সংখ্যা। আর ওই বয়সে একেবারে প্রাপ্ত বয়স্কদের মতো টয়োটা ফরচনার এসইউভি চালিয়ে সবাইকে তাক লাগিয়ে দিল খুদে। না তবে সেটা কোনও খেলনা গাড়ি নয়। একেবারে আসল গাড়ি চালিয়েই সবার মন জয় করে নিয়েছে সে।

আরও পড়ুন- অবাক কাণ্ড, বাড়ির বাথরুমের দেওয়াল থেকে 'অক্ষত' অবস্থায় উদ্ধার ৬০ বছর পুরোনো ফ্রেঞ্চ ফ্রাই

ওই ভিডিও পোস্ট করা হয়েছে 'অয়ন ও আরীবা শো' নামের একটি ইউটিউব চ্যানেল থেকে। তিন সপ্তাহ আগে তা পোস্ট করা হয়েছিল। তার ক্যাপশনে লেখা হয়, "আজ আমরা আপনাদের দেখাব যে কীভাবে ৮ বছর বয়সী একটি ছেলে টয়োটা ফরচনার চালাল। কেউ যদি অয়নকে গাড়ি চালাতে দেখেন তাহলে তিনি অবাক হয়ে যাবেন। আর এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।"

আরও পড়ুন- করাচি বিশ্ববিদ্যালয়ে ভয়াবহ বিস্ফোরণ-নিহত তিন চিনা নাগরিক, দেখুন ঘটনাস্থলের ভিডিও

ভিডিও-র শুরুতেই এক ১০ বছর বয়সী নাবালিকা নিজের ও তার ভাইয়ের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিচ্ছে। তারপর সে তার ভাইয়ের গাড়ি চালানোক দক্ষতা সম্পর্কেও জানায়। এরপরই নীল রঙের পাঠানি পরিহিত এক নাবালককে গাড়ির দরজা খুলে একেবারে চালকের আসনে গিয়ে বসতে দেখা যায়। তারপর শুরু হয় তার গাড়ি চালানো। একেবারে পাকা চালকের মতোই তাকে গাড়িটি চালাতে দেখা গিয়েছে। তবে উচ্চতা কম থাকার ফলে আসনের একেবারে সামনের দিকে এগিয়ে বসতে দেখা যায় তাকে। এর ফলে ব্রেকে পা পেতে ও সামনের কাঁচ দিয়ে রাস্তা দেখতে সুবিধা হচ্ছিল তার। তবে গাড়ি চালানোর মুহূর্ত যে সে বেশ উপভোগ করছিল তা অবশ্য তার মুখ থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে। কারণ গাড়ি চালানোর সময় এক মুহূর্তও তার মুখ থেকে হাসি সরতে দেখা যায়নি।

আরও পড়ুন- শৌচালয়ে তৈরি হচ্ছিল সিঙাড়া, ৩০ বছর পর ফাঁস হতেই ঝাঁপ বন্ধ রেস্তরাঁর 

বয়স ও উচ্চতা কম তো কী হয়েছে, একেবারে দক্ষ চালকের মতোই তাকে গাড়িটি চালাতে দেখা গিয়েছে। আর সেই গাড়িতে সরওয়ারি ছিল তার দিদি। তার দক্ষতা দেখে মুদ্ধ নেটিদুনিয়ার একাংশ। যদিও অয়ন জানিয়েছে, এটাই প্রথমবার নয়। ৬ বছর বয়স থেকেই গাড়ি চালাচ্ছে সে। ওইটুকু বয়সেই সে গাড়ি চালাতে শিখে যায়। এদিকে এই ভিডিও দেখে একজন ইউজার লিখেছেন, 'ভারত হলে এই খুদের বাবাকে এতক্ষণে গ্রেফতার করে নেওয়া হত।'

Share this article
click me!