ষষ্ঠীর ক্যাজুয়াল লুক থেকে অষ্টমীর সাবেকিয়ানী, পুজোর ট্রেন্ডি ফ্যাশনে বাজিমাত অর্কজার

 ষষ্ঠী থেকে দশমী কোন দিন কী পোশাক পরবেন তারকারা, কেমন হবে তাদের স্টাইল স্টেটমেন্ট, তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। এবার পুজোর স্পেশ্যাল  দিনগুলিতে কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, অকপট আড্ডায় শেয়ার করলেন টলি অভিনেত্রী অর্কজা আচার্য।

Riya Das | Published : Oct 8, 2021 11:57 AM IST / Updated: Oct 24 2021, 01:02 PM IST

আর মাত্র হাতে কটা কদিনের অপেক্ষা। পুজো শুরু হয়ে গেছে। আজ দুর্গাপুজোর তৃতীয়া। বাঙালির দুর্গাপুজো নিয়ে আনন্দের শেষ নেই। চারিদিকে আলোয় সেজে উঠেছে তিলোত্তমা। আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে  পুজোর গন্ধ। পুজোর সাজগোজ, খাওয়া-দাওয়া, ঠাকুর দেখা সব প্ল্যান ঠিকও হয়ে গেছে। এবার শুধু ঠাকুর দেখতে যাওয়ার অপেক্ষা। হাজারো কাজের ব্যস্ততার মধ্যে টলি তারকারাও নিজেজের সময় বার করে প্যান্ডেল হপিংয়ে মেতে ওঠেন। ষষ্ঠী থেকে দশমী কোন দিন কী পোশাক পরবেন তারকারা, কেমন হবে তাদের স্টাইল স্টেটমেন্ট, তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। এবার পুজোর স্পেশ্যাল  দিনগুলিতে কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, অকপট আড্ডায় শেয়ার করলেন টলি অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)।

 

 

আরও পড়ুন-বুড়িয়ে যাচ্ছেন, বক্ষ-বিভাজিকায় মন গলছে না, নেটিজেনদের কটাক্ষে কীভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-সুখবর মিলবে শীঘ্রই, এবার বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিলেন মিমি, কী সেই 'Good News'

 

ষষ্ঠী থেকে দশমী চাই ভিন্ন রকমের স্টাইল স্টেটমেন্ট। আর তার জন্য অর্কজা বেছে নিয়েছেন ওয়ারসি বুটিককে,  যাতে সকলের নজর আটকায় এক দেখাতেই । সেই ফ্যাশন কেমন হতে পারে জেনে নিন অর্কজার পুজো ফ্যাশন থেকেই। ষষ্ঠীর দিন অর্কজা পরছেন লং ফ্রক। সপ্তমীর দিন অর্কজা পরছেন মাল্টিরঙের কটন শাড়ি। অষ্টমী মানেই একটা স্পেশ্যাল লুক থাকতেই হবে। অষ্টমীর অঞ্জলিতে অর্কজা পরছেন লাল পেড়ে সাদা শাড়ি, সঙ্গে মানানসই গয়না। নবমীতে অর্কজা বেছে নিয়ছেন লং ফ্লেরাল প্রিন্টেজ ড্রেস তার সঙ্গে মানানসই জ্যাকেট।

 

 

 পুজোর ড্রেস তো হল কিন্তু নেল আর্ট না করালে যেন পুরো সাজটাই ফিকে লাগবে। পুজোর সময়ে সাজগোজের মধ্যে নেল আর্টও নজর কাড়ে সকলের। এবং অনেকেই পুজো স্পেশ্যাল নেল আর্ট করা চাই। অভিনেত্রী অর্কজাও নেল আর্ট করিয়ে ফেলেছেন। এবং এই প্রথমবারই নেল আর্ট করিয়েছেন অর্কজা। একটু লাইট রং পছন্দ করেন বলেই খুব হালকা রংই বেছে নিয়েছেন অর্কজা। সাজগোজ, ফ্যাশন, সব তো হল তবে অতিমারির কথা ভুলে গেলে একদম চলবে না। করোনার কথা  মাথায় রেখে সাবধানতা মেনে, মুখে মাস্ক, স্যানিটাইজার, সোশ্যাল ডিসট্যান্স মেনেই সকলকে পুজোতে বেরানোর অনুরোধ জানিয়েছেন টলি অভিনেত্রী অর্কজা আচার্য।

Share this article
click me!