পুজোর ফ্যাশনের কুর্তির নয়া ট্রেন্ড, দেখে নিন কোনদিন কেমন কুর্তি পরবেন

রইল বিশেষ টিপস। দেখে নিন এবছর কোন ধরনের কুর্তি সকলের নজর কেড়েছে। এবছর পুজো ফ্যাশনে কোন ধরনের কুর্তি রয়েছে সকলের শীর্ষে।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2022 5:46 AM IST

পুজোর শপিং প্রায় শেষের দিকে। এই সময় কে কোন দিন কোন ধরনের পোশাকে সেজে উঠবেন, তা ছকে নিয়েছেন অনেকে। এবার অনেকে এখনও ভেবে পাচ্ছেন না কী কিনবেন। পুজোর এই কদিন সকলেই চান সকলের নজর কাড়তে। সে কারণে খুঁজে খুঁজে চলে পোশাক নির্বাচন। পুজোর ফ্যাশন ট্রেন্ডের কথা মাথায় রেখে চলে শপিং। আজ রইল বিশেষ টিপস। দেখে নিন এবছর কোন ধরনের কুর্তি সকলের নজর কেড়েছে। এবছর পুজো ফ্যাশনে কোন ধরনের কুর্তি রয়েছে সকলের শীর্ষে। 

আনারকলি স্টাইল শেষ কয় বছর ধরে রয়েছে ফ্যাশন ট্রেন্ডে। এবছরও ফ্যাশন ট্রেন্ডে রয়েছে আনারকলি কুর্তি। অষ্টমীর কিংবা নবমীর সাজের জন্য বেছে নিতে পারেন আনারকলি কুর্তি। 
  
টুপার্ট কুর্তি এবছর রয়েছে ফ্যাশন ট্রেন্ডে। একেবারে অন্য রকম সাজে সকলের নজর কাড়তে চাইলে বেছে নিন টুপার্ট কুর্তি। এর সঙ্গে হাই হিল বেশ মানাবে। তাই দেরি না করে ঝটপট কিনে ফেলুন টুপার্ট কুর্তি। চাইলে অষ্টমীর সন্ধ্যা কিংবা নবমীর সন্ধ্যাতেও পরতে পারেন এমন কুর্তি। 

পুজোর সময় একদিন অন্তত বন্ধুদের সঙ্গে আড্ডার পরিকল্পনা থাকে। আর পুজোর সময় অধিকাংশই এথনিক পোশাকে সেজে উঠতে চান। সেদিন বেছে নিতে পারে স্ট্রেট কুর্তি। চাইলে শর্ট কিংবা লং উভয় স্টাইলের স্ট্রেট কুর্তি বেছে নিতে পারেন। পালাজো কিংবা লেগিংসের সঙ্গে টিমআপ করুন এমন কুর্তি। 

পুজোর দিনের রাতের সাজের জন্য বেছে নিতে পারেন গাউন কুর্তি। লং কুর্তি হয় এগুলো। পুজোর যে কোনও দিনের সাজের জন্য গাউন কুর্তি বেশ মানাবেন। তবে, এর সঙ্গে হাই হিল অবশ্য পরুন। তেমনই বেছে নিন সঠির অ্যাকসেসরিজ। 

জিন্সের সঙ্গে কুর্তি পরতে চান অনেকে। এক্ষেত্রে বেছে নিতে পারেন শার্ট কুর্তি। এর সঙ্গে পায়ে স্নিকার্স বেশ মানাবে। পুজোর যে দিন প্যান্ডেল হপিং -এর পরিকল্পনা আছে সেদিন বেছে নিতে পারেন এমন কুর্তি। শার্ট স্টাইল কুর্তি দেখতে বেশ স্টাইলিশ হয়। চাইলে হাই হিলও পরতে পারেন। আর এই ধরনের কুর্তি বেশ আরামদায়ক। তবে, এর সঙ্গে সঠির অ্যাকসেসরিজ বেছে নেবেন। মেনে চলুন বিশেষ টিপস। এবার পুজো বেছে নিন এমন স্টাইলের কুর্তি। দেখে নিন এবছরের পুজোর ফ্যাশনের কুর্তির লেটেস্ট ট্রেন্ড। সেই অনুসারে বেছে নিন কুর্তি। 

 

আরও পড়ুন- ডায়েট নাকি এক্সারসাইজ? জেনে নিন পুজোর আগে ওজন কমাতে কার ওপর ভরসা করবেন

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

আরও পড়ুন- পুজোর আগে ত্বক উজ্জ্বল হবে চরকোলের গুণে, জেনে কোন ধরনের ত্বকে কেমন হবে ব্যবহার

Read more Articles on
Share this article
click me!