স্নানের পর এই ছোট্ট কাজ করলেই বিছানায় রাজত্ব করবেন আপনি, কামের ইচ্ছা বাড়বে দ্বিগুণ

সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। বিপরীত লিঙ্গের মানুষকে আকর্ষণ করার অন্যতম সহজ উপায় নাকি এই সুগন্ধী। বৈজ্ঞানিক মতে,যৌন জীবনে সুগন্ধীর ভূমিকা রয়েছে। তবে পারফিউম লাগালেই হল না। অনেক সময়ে সুগন্ধী লাগালেই  তা খানিকক্ষণ বাদে উবে যায়। আর তখনই সুগন্ধীর নামে নানা দোষ দেওয়া হয়। তবে জানেনকি,  শরীরের এই বিশেষ কয়েকটি জায়গায় সুগন্ধী লাগালেই তা যেমন অনেকক্ষণ থাকে। তেমনই বিছানায় রাজত্ব করবেন আপনি।

Riya Das | Published : Aug 14, 2022 8:34 AM IST

সুগন্ধীর সঙ্গে সম্পর্কের এক মেলবন্ধন রয়েছে। গরম পড়তে না পড়তেই এর ব্যবহার যেন  অনেকটাই বেড়ে যায়। প্যাচপেচে গরমে ঘামের দুর্গন্ধ থেকে বাঁচতে  বডি স্প্রে-ই ভরসা। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম। অনেকেরই ধারণা মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। বিপরীত লিঙ্গের মানুষকে আকর্ষণ করার অন্যতম সহজ উপায় নাকি এই সুগন্ধী। বৈজ্ঞানিক মতে,যৌন জীবনে সুগন্ধীর ভূমিকা রয়েছে। তবে পারফিউম লাগালেই হল না। অনেক সময়ে সুগন্ধী লাগালেই  তা খানিকক্ষণ বাদে উবে যায়। আর তখনই সুগন্ধীর নামে নানা দোষ দেওয়া হয়। তবে জানেনকি,  শরীরের এই বিশেষ কয়েকটি জায়গায় সুগন্ধী লাগালেই তা যেমন অনেকক্ষণ থাকে। তেমনই বিছানায় রাজত্ব করবেন আপনি।


প্যাচপেচে গরমে ঘামের দুর্গন্ধ থেকে বাঁচতে  বডি স্প্রে-ই ভরসা। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম। অনেকেরই ধারণা মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। বিপরীত লিঙ্গের মানুষকে আকর্ষণ করার অন্যতম সহজ উপায় নাকি এই সুগন্ধী। বৈজ্ঞানিক মতে,যৌন জীবনে সুগন্ধীর ভূমিকা রয়েছে। সুগন্ধীর সঙ্গে সম্পর্কের এক মেলবন্ধন রয়েছে। গরম পড়তে না পড়তেই এর ব্যবহার যেন  অনেকটাই বেড়ে যায়।   পারফিউম লাগালেই হল না। অনেক সময়ে সুগন্ধী লাগালেই  তা খানিকক্ষণ বাদে উবে যায়। আর তখনই সুগন্ধীর নামে নানা দোষ দেওয়া হয়। শরীরের এই বিশেষ কয়েকটি জায়গায় সুগন্ধী লাগালেই তা যেমন অনেকক্ষণ থাকে। তেমনই সঙ্গীও সারাক্ষণ আপনার শরীরের কাছেই ঘুর ঘুর করবে। 

পারফিউমের গন্ধ উবে যাওয়ার সমস্যা লেগেই রয়েছে। কিন্তু এমন কিছু সিক্রেট ফর্মুলা রয়েছে যা পারফিউমের গন্ধকে আরও অনেকক্ষণ ধরে রাখতে সাহায্য় করে। মানুষের শরীরে এমন কিছু পালস পয়েন্ট রয়েছে যেখান থেকে শরীরের অন্যান্য অংশের তুলনায় অনেক বেশি তাপ নির্গত হয়। শরীরের এই জায়গাগুলিতে পারফিউম লাগালে তা অনেক বেশি স্থায়ী হয় ।পারফিউম লাগালেই হল না। তারও কিছু নিয়ম রয়েছে। যেমন  শরীরের বিশেষ জায়গাগুলিতে পারফিউম লাগালে স্নান করার পর কিংবা রাতে ঘুমানোর পরও তা শরীরে থেকে যায়  একটুকুও উড়ে যায় না। এবং সেই জায়গাগুলিতে পারফিউম লাগালেই সঙ্গী থাকবে আপনার হাতের মুঠোয়। হাতের কব্জি-তে পারফিউম লাগালে তা অনেকক্ষণ অটুট থাকে। কব্জিতে পারফিউম লাগানোর পর তা অনেকক্ষণ থাকে। তবে পারফিউম লাগানোর পর তা কিছুক্ষণ শুকোতে দিন। তবে মনে রাখবেন পারফিউম লাগানোর আগে ভাল করে জায়গাটিতে ময়েশ্চারাইজার লাগিয়ে নিতে হবে।কনুই, এমন একটি অংশ যেখানে কেউ পারফিউম লাগান না। শরীরের এই অংশে পারফিউম হালকা করে ঘরে নিন। এই জায়গায় পারফিউম লাগালে আশেপাশের মানুষের মধ্যে সুগন্ধই ছড়াবে না আপনি নিজেও ফ্রেশ অনুভূতি পাবেন।

গলা ও ঘাড় শরীরের এমনই একটি অংশ যেখানে পারফিউম লাগানোর চল দীর্ঘদিন ধরে চলে আসছে। বিশেষত কাপলরা এই জায়গায় সুগন্ধী লাগাতে পছন্দ করেন। এটি এমনই একটি জায়গা, যেখানে সুগন্ধী অনেকক্ষণ থাকে। শুধু তাই নয় আপনার পার্টনারও এই গন্ধে গন্ধে আপনার কাছে থাকে।বুকের উপরের অংশে  অনেকেই পারফিউম লাগাতে পছন্দ করেন। এক্ষেত্রে বলে রাখা ভাল, ময়েশ্চারাইজার লাগিয়ে তারপর পারফিউম লাগান। এতে পারফিউম যেমন অনেকক্ষণ থাকবে। তেমনই আপনার কাছে থাকা ব্যক্তিও সুবাস অনুভব করবেন, যা আপনার ব্যক্তিত্বকে আরও বেশি করে প্রকাশ  করবে। শরীরের সমস্ত অংশে পারফিউম লাগালেও জামাকাপড়ে লাগাতেও ভুলবেন না। আপনার পোশাকে সুগন্ধী না লাগালে কিন্তু পুরো প্রচেষ্টাই ব্যর্থ হবে। তাই গায়ে লাগানোর মতো জামাকাপড়েও সুগন্ধী লাগাতে ভুলবেন না।

Share this article
click me!