জানেন কি, মেয়েরা এই কথাগুলো কখনও কাউকে বলেন না

কিছু জিনিস আছে যা মেয়েরা কারো সাথে শেয়ার করতে পছন্দ করে না। বেশ কয়েকটি করা সমীক্ষা অনুসারে, এমন কিছু জিনিস রয়েছে যা বেশিরভাগ মহিলারা তাদের সঙ্গীদের সাথেও শেয়ার করেন না।

Parna Sengupta | / Updated: Mar 23 2022, 07:33 AM IST

প্রত্যেকেরই নিজস্ব অভ্যাস আছে যেমন কিছু মেয়ে বেশি কথা বলতে পছন্দ করে, আবার কেই কেউ হন ইন্ট্রোভার্ট। তা সত্ত্বেও, মেয়েদের সম্পর্কে একটা ধারণা থাকে যে তারা জীবনের কোনও না কোনও সময়ে কোনও বিশেষ ব্যক্তিকে নিজেদের মনের কথা খুলে বলেন। তা সে বাবা মা হন, বা বন্ধু বা মনের মানুষ। কিন্তু কিছু জিনিস আছে যা মেয়েরা কারো সাথে শেয়ার করতে পছন্দ করে না। বেশ কয়েকটি করা সমীক্ষা অনুসারে, এমন কিছু জিনিস রয়েছে যা বেশিরভাগ মহিলারা তাদের সঙ্গীদের সাথেও শেয়ার করেন না। আসুন জেনে নিই সেই জিনিসগুলো কি।

বন্ধুদের সাথে ব্যক্তিগত কথা

Latest Videos

অনেক মেয়েই তাদের বন্ধুদের সাথে ঘটে যাওয়া ব্যক্তিগত বিষয়গুলি তাদের সঙ্গীর কাছে বলতে পছন্দ করে না। প্রায়শই, যখনই মহিলারা তাদের বন্ধুদের সাথে সময় কাটান এবং এই সময়ে তারা প্রচুর গসিপ করেন। কিন্তু যদি তাদের সঙ্গী এই গসিপের কথা উল্লেখ করেন, তাহলে মহিলারা তাদের বন্ধুদের সাথে বলা কথা শেয়ার করতে লজ্জা পান।

ক্রাশ লুকানো

মহিলারা প্রত্যেক সম্পর্কের প্রতি পূর্ণ নিষ্ঠা রাখেন। তবু তাসত্ত্বেও প্রত্যেক মহিলার জীবনেই কেউ না কেউ ক্রাশ থাকেন। সে একজন অভিনেতা বা অভিনেত্রী হতে পারেন, হতে পারেন অন্য কোনও ফিল্ডের সেলিব্রেটি। বেশিরভাগ মহিলাই খুব কম সময়ে তাদের সঙ্গীর সামনে তাদের ক্রাশের কথা উল্লেখ করেন।

বন্ধুদের তথ্য

অনেক মেয়েই তাদের সঙ্গীর কাছ থেকে তাদের বন্ধুদের তথ্য গোপন করে। উদাহরণস্বরূপ, যদি সে কোনও পুরুষ বন্ধুর সাথে কথা বলে, তবে মেয়েরা তাদের সঙ্গীকে এই বিষয়ে কিছু বলে না। কারণ তারা মনে করেন এটা জানার পর তাদের সঙ্গীরও উচিত হবে না কোনো মেয়ের সঙ্গে কথা বলা।

প্রাক্তনের স্মৃতি

অতীত সেভাবে ভুলে যাওয়া যায় না। আমরা সবাই চেষ্টা করি তা ভুলে থাকার। কিন্তু কিছু সময় যখন কেউ একা থাকে, তখন অতীত মাঝে মধ্যেই সামনে এসে দাঁড়ায়। সেই স্মৃতিচারণ একান্তই ব্যক্তিগত। মেয়েরাও যখন তাদের প্রাক্তনকে মনে করা, নিজের অতীত সময়কে স্মরণ করে তখন নিজেকে নিজেদের মধ্যে সীমাবদ্ধ রাখে।

যৌন জীবন

বেশিরভাগ মেয়েই তাদের সঙ্গীর কাছে যৌনতার কথা উল্লেখ করতে পারে না। একই সময়ে, অনেক মেয়েই তাদের যৌন অবস্থান এবং তাদের সঙ্গীর সাথে প্রকাশ্যে যৌন মিলনের ইচ্ছা প্রকাশ করার বিষয়টি এড়িয়ে যায়।

Share this article
click me!

Latest Videos

থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali
জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
'কাজে ফিরছি, তবে খাবার খাব না' স্বচ্ছতা বজায় রেখে অনশনে বসলেন জুনিয়র ডাক্তাররা Kolkata Doctor News
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan