এই লক্ষণগুলি দেখে জেনে নিন আপনার ক্রাশ আপনাকে ভালোবাসে কি না

কিছু লক্ষণের মাধ্যমে জানা যাবে যে আপনার ভালোবাসার মানুষটি আপনার সম্পর্কে কী ভাবছে। তার কিছু অঙ্গভঙ্গির প্রতি মনোযোগ দিলে আপনি তার হৃদয়ের অবস্থা জানতে পারবেন।
 

Web Desk - ANB | Published : Mar 9, 2022 12:24 PM IST

প্রত্যেকেই তাদের জীবনে একটি ভালবাসার মানুষ পেতে চায়। মেয়েরা এ ব্যাপারে একটু লাজুক হয়। সে তার ভালোবাসা প্রকাশের আগে ছেলেটির হৃদয়ের কথা জানতে চায়। কিছু লক্ষণের মাধ্যমে জানা যাবে যে আপনার ভালোবাসার মানুষটি আপনার সম্পর্কে কী ভাবছে। তার কিছু অঙ্গভঙ্গির প্রতি মনোযোগ দিলে আপনি তার হৃদয়ের অবস্থা জানতে পারবেন।
চোখের ইশারা বুঝুন- আপনি সহজেই তার চোখ থেকে জানতে পারবেন আপনার ক্রাশ আপনাকে ভালোবাসে কি না। কথা বলার সময় যদি ছেলেটি আপনার এবং আপনার চোখের দিকে তাকিয়ে থাকে। তিনি যদি আপনার প্রতিটি ছোট জিনিস লক্ষ্য করেন, তাহলে এর মানে হল যে ছেলেটির হৃদয়ে আপনার জন্য কিছু আছে। হয়তো লোকটি আপনার প্রেমে পড়েছে কিন্তু কথা বলতে ভয় পায়।
অন্য নামে ডাকা- যদি লোকটি আপনার সঙ্গে ফ্লার্ট করে বা কখনও কখনও সে আপনাকে বেবি, শোনা বা সুইটহার্টের মতো ডাকনামে ডাকে তবে এর অর্থ হতে পারে যে সে আপনাকে পছন্দ করে। তিনি আপনাকে এই কথা বলতে ভয় পাচ্ছেন। বিশেষ কথা হল ছেলেটি তোমাকে ছাড়া আর কাউকে এমন ডাকনামে ডাকবে না।
সব ফটো লাইক- যদি কেউ আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে যুক্ত হয়, তাহলে হতে পারে সেও আপনার প্রতি আগ্রহী। যদি তিনি আপনার সমস্ত পোস্ট, ফটো এবং আপনার শেয়ার করা সমস্ত কিছু পছন্দ করেন, আপনাকে বার্তা পাঠান, তাহলে তিনি আপনার প্রতি আগ্রহ বাড়াতে চাইতে পারেন।
আপনার জন্য সময় দেওয়া- লোকটি যদি আপনাকে ভালোবাসে তবে সে যে কোনও কাজে ব্যস্ত থাকলেও আপনার জন্য সময় বের করবে। আপনার যেকোনও কাজের জন্য সর্বদা প্রস্তুত থাকুন। এই সমস্ত দেখায় যে লোকটি আপনাকে ভালবাসে।
পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া- যদি কোনও ছেলে তার পরিবার থেকে আপনার সঙ্গে দেখা করে, তাহলে সে আপনাকে ভালোবাসে। তিনি চান আপনি তার পরিবার এবং তাকে ভালভাবে জানুন। হতে পারে লোকটি আপনার সম্পর্কে একটু সিরিয়াস এবং আপনার সঙ্গে ভবিষ্যতের কথাও ভাবছে।

আরও পড়ুন- আপনি আপনার সঙ্গীর প্রথম পছন্দ নন, বুঝে যান এই বিষয়গুলি দেখে

আরও পড়ুন- সম্পর্কের ক্ষেত্রে এই ভুলগুলো করবেন না, এগুলোই হয়ে ওঠে সম্পর্ক ভাঙার কারণ

আরও পড়ুন- লাভ ম্যারেজের পরও সঙ্গীর সঙ্গে অশান্তি, এই বিষয়গুলো মাথায় রেখে সহজ করুন জীবনকে

Share this article
click me!