ভার্চুয়াল দুনিয়ায় গাঢ় হোক প্রেমের রঙ, লং ডিস্টেন্স সম্পর্কের জন্য রইল কয়টি অ্যাপ

আলাদা শহরে থাকার জন্য বছরে খুব বেশি হলে একবার দেখা হয়। কখনওবা তা হয় না। এবার প্রেমের দূরত্ব কমাতে হাতিয়ার করুন ভার্চুয়াল দুনিয়া। রইল কয়টি অ্যাপের হদিশ। এই অ্যাপগুলো (App) লং ডিস্টেন্স রিলেশনশিপের (Long Distance Relationship) থাকা মানুষগুলোর কথা মাথায় রেখে তৈরি। জেনে নিন অ্যাপগুলো কী কী।  

Sayanita Chakraborty | Published : Feb 18, 2022 9:48 AM IST / Updated: Feb 18 2022, 03:23 PM IST

প্রেমের সম্পর্কটা (Love) শুরু কলেজ থেকে। এরপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। এখন দুজনে চাকরি সূত্রে আলাদা আলাদা শহরে (City) থাকেন। তবে, প্রেমটা এখনও টিকে আছে। আলাদা শহরে থাকার জন্য বছরে খুব বেশি হলে একবার দেখা হয়। কখনওবা তা হয় না। এবার প্রেমের দূরত্ব কমাতে হাতিয়ার করুন ভার্চুয়াল দুনিয়া। রইল কয়টি অ্যাপের হদিশ। এই অ্যাপগুলো (App) লং ডিস্টেন্স রিলেশনশিপের (Long Distance Relationship) থাকা মানুষগুলোর কথা মাথায় রেখে তৈরি। জেনে নিন অ্যাপগুলো কী কী।  

টাচ নোট
অ্যানরয়েড ও iOS দুটি প্ল্যাটফর্মেই ফ্রি-তে পেয়ে যাবেন টাচ নোট (Touch Note) অ্যাপটি। এই অ্যাপ আপনাদের প্রেম দুগুণ করে দেবে। দুজনের ছবি দিয়ে রোম্যান্টিক পোস্টকার্ড বানিয়ে মনের মানুষকে উপহার দিতে পারেন এই অ্যাপের মারফত। আপনাদের ভালোবাসার মুহূর্তের ছবিগুলো দিয়ে নানা রকম ডিজিটাল বানাতে পারেন এই অ্যাপের সাহায্যে। 

লাভ ডেজ
সম্পর্কের ছোট ছোট মুহূর্তগুলো উদযাপন করতে পারেন লাভ ডেজ (Love Days) অ্যাপের সাহায্যে। লাভ ডেজগুলো এমন একটি অ্যাপ যা আপনাকে বিশেষ দিনগুলোর কথা মনে করিয়ে দেয়। ফলে, অ্যানরয়েড ও iOS দুটি প্ল্যাটফর্মেই ফ্রি-তে পেয়ে যাবেন লাভ ডেজ অ্যাপটি (Apps)। মনের মানুষের জন্য কোনও সারপ্রাইজ পরিকল্পনা করতে চাইলে সাহায্য নিতে পারেন এই অ্যাপের। তাই দেরি না করে এখন ডাউনলোড করে ফেলুন লাভ ডেজ। 

হ্যাপি কাপেল
প্রেমের একঘেঁয়েমি কাটাতে চাইলে বেস্ট অপশন হ্যাপি কাপেল (Happy Couple)। আপনাদের প্রেম বাড়াতে চাইলে এখনই ডাউনলোড করে ফেলুন হ্যাপি কাপেল। সঙ্গীকে মজার মজার প্রশ্ন করতে পারেন এই অ্যাপের মারফত। রোজ ১০টা করে মজার প্রশ্ন পাবেন এই অ্যাপে। যা একে অন্যের কাছে রাখতে পারেন। আপনাদের অনুভূতি, সম্পর্কের মূল্যবোধ বাড়বে এই অ্যাপের (Apps) মারফত। অ্যানরয়েড ও iOS দুটি প্ল্যাটফর্মেই ফ্রি-তে পেয়ে যাবেন এই অ্যাপটি। 

মাই লাভ
এটি একটি মজার অ্যাপ যা আপনার ভালোবাসা জানান দেবে প্রতি মুহূর্তে। যখন দূরত্ব কঠিন বলে মনে হয়, তখন এই অ্যাপটি খুললে সে আপনাকে আপনাদের ভালোবাসার মুহূর্তগুলো মনে করিয়ে দেবে। এই অ্যাপে নিজেদের ছবি দিয়ে কার্ডও তৈরি করতে পারবেন। অ্যানরয়েড ও iOS দুটি প্ল্যাটফর্মেই ফ্রি-তে পেয়ে যাবেন মাই লাভ (My Love) অ্যাপটি। তাই দেরি না করে চটপট ডাউনলোড করে ফেলুন মাই লাভ। 

আরও পড়ুন: একনাগাড়ে চেয়ারে বসে কাজ, সুস্থ থাকতে অফিসে মেনে চলুন এই কয়টি জিনিস

আরও পড়ুন: ওজন কমার সঙ্গে শরীর সুস্থ রাখে এই ব্যায়াম, জেনে নিন জাম্পিং জ্যাকের উপকারিতা

আরও পড়ুন: কীভাবে করবেন কনট্যুরিং, সহজ কয়টি ধাপ অনুসরণ করে ফুটিয়ে তুলুন আপনার সৌন্দর্য
 

Share this article
click me!