Saraswati Puja 2022: সরস্বতী পুজোয় নিজের Crush-এর মন জয় করুন, এই ট্রিকস তাকে আপনার প্রেমে পড়তে বাধ্য করবে

সরস্বতী পুজোর (Saraswati Puja) সময় সারা শহর জুড়ে একটা প্রেম প্রেম আমেজ পাওয়া যায়। পছন্দের মানুষকে মনের কথা জানানোর জন্য অনেকে অপেক্ষা করে থাকেন এই দিনটার জন্য। এবার প্রেমের প্রস্তাব দিতে নয়, এই দিনে মন জয় করুন আপনার Crush-এর। বহু দিন ধরে যাকে মনে মনে পছন্দ করেন, এবার তারই মনে জায়গাটা পাকা করে ফেলুন। জেনে নিন কী করবেন। 

Sayanita Chakraborty | Published : Feb 3, 2022 11:13 AM IST

প্যান্ডেল সজ্জা শেষের পথে। আলপানও দেওয়াও শুরু হয়ে গিয়েছে। রাত পোহালেই প্যান্ডেলে আসবে দেবী প্রতিমা। শুধু পাড়ার প্যান্ডেল নয়, স্কুল ও বাড়ির চিত্রটাও একই রকম। সব জায়গায়ই এখন সাজো সাজো রব। এই একটা দিন পড়াশোনা থেকে সম্পূর্ণ বিরতি। বই-খাতা দেবীর কাছে জমা রেখে উৎসব উপভোগ করার একটা আলাদা মজা। তবে, শুধু দেবী বন্দনা নয়। সঙ্গে প্রেমকে (Love) স্বাগত জানানোর এটা একটা গুরুত্বপূর্ণ সময়। কথিত আছে। বাঙালির দুটো প্রেম দিবস। একটি হল ভ্যালেন্টাইন্স ডে অন্যটি সরস্বতী পুজো (Saraswati Puja)। সরস্বতী পুজোর (Saraswati Puja) সময় সারা শহর জুড়ে একটা প্রেম প্রেম আমেজ পাওয়া যায়। পছন্দের মানুষকে মনের কথা জানানোর জন্য অনেকে অপেক্ষা করে থাকেন এই দিনটার জন্য। এবার প্রেমের প্রস্তাব দিতে নয়, এই দিনে মন জয় করুন আপনার Crush-এর। বহু দিন ধরে যাকে মনে মনে পছন্দ করেন, এবার তারই মনে জায়গাটা পাকা করে ফেলুন। জেনে নিন কী করবেন। 

হয়তো দুজন একই ক্লাসে পড়েন। পড়াশোনা নিয়ে প্রায়শই কথা হয়, কিন্তু মনের কথা আর বলে উঠতে পারছেন না। এদিকে দীর্ঘদিন অনলাইনে (Online) ক্লাস হওয়ার জন্য দেখা সাক্ষাতও হয়নি। এই সরস্বতী পুজোয় (Saraswati Puja) দেখা করার একটা সুযোগ এসেছে। সেই দিন তার পছন্দের সেজে যান। আপনার পছন্দের মানুষের মনের খোঁজ নিশ্চয়ই আপনার জানা। তাই তার মনের মতো সেজে উপস্থিত হন। তবে, এমন পোশাক পরবেন যা নিজে সামলাতে পারেন। 

কলেজের জুনিয়রের প্রেমে পড়াটা খুবই সাধারণ। হয়তো সে আপনার হাবেভাবে টের পেয়েছে আপনার মনের কথা। এবার সরস্বতী পুজো একটা সিনেমা (Cinema) দেখার প্ল্যান করুন। তাকে সরাসরি সিনেমা দেখার প্রস্তাব দিন। দুজনে একা যেতে সমস্যা হলে বন্ধুদের সঙ্গে নিতে পারেন। শুধু সিনেমা দেখলেই হবে না, সেখানে মন খুলে গল্প করুন। তাকে বোঝান আপনি কেমন মানুষ। 

আরও পড়ুন: Saraswati Puja 2022: এক ঝাঁক হলুদ পরীর মধ্যে একজনের কথা মনে আসছে, এই কয়টি অনুভূতি বলে দেবে আপনি প্রেমে পড়ছেন

আরও পড়ুন: হিংসুটে সহকর্মীর সঙ্গে মানিয়ে চলা কঠিন হয়ে দাঁড়িয়েছে, জেনে নিন কী করবেন
 
সরস্বতী পুজোয় একটা ডেটিং প্ল্যান (Dating Plan) করতে পারেন। কাছাকাছি কোনও রেস্তোরাঁয় ঘুরে আসুন। খাওয়ার ফাঁকে মনের কথা জানান তাঁকে। সুন্দর একটা ডেটিং প্ল্যান করুন। সেখানে প্রেমের প্রস্তাব দিন। দেখবেন সে আপনাকে ফেরাতেই পারবে না। 

প্রেমের প্রস্তাব দিতে শুধু গোলাপ (Rose) নয়, সঙ্গে এমন কিছু নিয়ে উপহার দিন যা তার মন কাড়বে। সব সময় দামি জিনিসই দিতে হবে এমন নয়। ছোট খাটো কিছু দিতে পারেন। এমন জিনিস উপহার (Gift) দেবেন যা মন ছুঁয়ে যাবে। দেখবেন, মুহূর্তে সে আপনার প্রেমে পড়বে। 
 

Share this article
click me!