গাড়ির মধ্যে যৌন সম্পর্ক! মজাটা মুহূর্তে ডেকে আনতে পারে অনেক বিপদ, জানুন কেন

যৌনতার খেলায় গাড়ির মধ্যে সম্ভোগ, খুব একটা নতুন বিষয় কিছু নয়। আগে বর্তমান সময়ের মতো অধিকাংশ মানুষের গাড়ি ছিল না। ফলে সেভাবেই এই বিষয়গুলি নজরে আসেনি। কিন্তু এখন গাড়ি থাকাটা মানুষের কাছে এক্কেবারেই খুব সহজ লব্ধ বিষয়। কিন্তু, গাড়ি আছে বলেই যে সেক্স ইন দ্য কার করতে হবে তা কোথাও লিখে দেওয়া নেই। 

Web Desk - ANB | Published : Apr 19, 2022 8:55 AM IST / Updated: Apr 19 2022, 02:43 PM IST

গাড়ির মধ্যে যৌন সম্পর্ক। বিশেষ করে সিনেমার পর্দায় এমন সব দৃশ্য দেখে বাস্তব জীবনেও অনেকে অনুপ্রাণিত। গাড়ির ভিতরে যৌনতা করার কথা অনেকেই স্বীকার করেনও। এমনকী, বহুল চর্চিত বলিউড তারকা শাহিদ কাপুরের পত্নী মীরা রাজপুতও একটা সময় স্বীকার করেছিলেন গাড়ির ভিতরেই প্রথম তাঁরা যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। কিন্তু, ভারতের মতো দেশে গাড়ির ভিতরে যৌন সম্পর্ক বা সম্ভোগে মেতে ওঠার সময় নানা ধরনের সমস্যার সম্মুখিন হওয়ার সম্ভাবনা রয়েছে। যার জেরে শারীরিকভাবে ক্ষতির আশঙ্কা এক্কেবারে উড়িয়ে দেওয়া যায় না। কী কারণে গাড়ির ভিতরে যৌন সম্ভোগ একাধিক বিপদ ডেকে আনতে পারে সে কথাই এখানে ছয়টি পয়েন্টের মাধ্যমে তুলে ধরা হয়েছে। 

ধরা পড়ে যাওয়ার প্রবল সম্ভাবনা
--------------------------------------------- 
গাড়ির ভিতরে যৌনতার খেলায় সকলের মনেই এখন খেলা করে টাইটানিক ছবির একটা দৃশ্য। যেখানে নায়িকা রোজ ডওসন-এর ছবি আঁকার পর নায়ক জ্যাক তাঁকে পিছু ধাওয়া করেন। এবং প্রেমের দুষ্টু-মিষ্টু ছোঁয়াছুয়ির খেলায় তাঁরা গিয়ে হাজির হন টাইটানিকের এক্কেবারে মালপরিবহণের গোডাউনে। যেখানে একটি অ্যাস্টন ফিটারের মধ্যে খুল্লামখুল্লা যৌনতায় মেতে ওঠেন রোজ এবং জ্যাক। অ্যাস্টন ফিটারের উইন্ডশিল্ড থেকে শুরু করে কাঁচের জানলায় ধূলোর প্রলেপ। যৌনতার উষ্ণ আবরণে গাড়ির কাঁচে বিন্দু বিন্দু জলকণা। আর তারমধ্যে রোজ ও জ্যাকের নগ্ন হাতের একে অপেরর সঙ্গে গভীর খেলায় মত্ত হয়ে ওঠা জানান দিয়ে দেয় যে ভিতরে কী চলছে। সিনেমার পর্দায় এই দৃশ্য অতিব আবেদনময়ী এবং শরীর জুড়ে এক কম্পন তৈরি করে দিতে বাধ্য। এই দৃশ্যের চিত্রায়ণের সফল প্রয়োগ মানুষের মনে গেঁথে ফেলে এক গভীর স্বপ্ন। কিন্তু, রাস্তা-ঘাটে গাড়ি থামিয়ে রোজ-জ্যাকের কার সেক্সে উদ্বুধ্ হয়ে আপনিও যেতে মেতে উঠতে যান তাহলে ধরা পড়ে যাওয়ার প্রভূত সম্ভাবনা রয়েছে। একজনের মনে হতেই পারে যে কোনও নির্জনস্থানে গাড়ি রেখে অথবা পার্কিং লটের এক কোণে রাখা গাড়িটার ভিতর অথবা বেসমেন্টের কোথাও গাড়ি রেখে-হতেই তো পারে সম্ভোগের উদ্দাম খেলা। কিন্তু ধরা পড়ে যাওয়ার গ্যারান্টি যে নেই তা কেউ বুক বাজিয়ে বলতে পারবে না। আর এমন মুহূর্তে যদি কেউ ধরে ফেলে তাহলে সেটা কতটা অস্বস্তির হবে- একবার ভেবে দেখুন।  

যে কোনও মুহূর্তে চোট পাওয়ার সম্ভাবনা
-------------------------------------------------------  
অনেকেই গাড়ির সামনের সিটেই যৌন সম্পর্ক স্থাপন করেন। কিন্তু সামনের সিটে লাগোয়া গাড়ির গিয়ার, স্টিয়ারিং এমন পরিস্থিতিতে আপনাকে চোট পাইয়ে দিতে সিদ্ধহস্ত। সামান্য অসতর্কতায় সঙ্গী থেকে শুরু করে নিজেও আঘাত পেতে পারেন। এমনকি রেয়ার ভিউ মিররেও চোট পাওয়ার সম্ভাবনা থাকে। 


ছোট জায়গা যৌন সম্ভোগ উপভোগের জন্য আদর্শ নয়
--------------------------------------------------------------------------- 
গাড়ির মধ্যে যৌন সম্ভোগ উপভোগে অন্তরায় অবশ্যই এর স্পেস। জায়গা এতটাই ছোট যে হাত-পা ছড়িয়ে যৌনতাকে উপভোগ করার মতো পরিস্থিতি থাকে না। যেন মনে হয় যৌনতার কামুকপনা কাটানোর জন্যই কার সেক্স। এতে না নিজে না অপনার সঙ্গী কেউ সম্ভোগকে উপভোগ করতে পারেন। ছোট জায়গা দুটো শরীরের মিলন মানে অনেকভাবে শরীরকে অ্যাডজাস্ট করার দরকার পরে। এতে একবার বেকায়দায় কিছু হলে শরীরে চোট পাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। 

হাতে-পায়ে ক্র্যাম্প লাগার সম্ভাবনা থাকে
--------------------------------------------------------
কার সেক্সে অংশ নেওয়াদের অনেকেই তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে লেগ বা হাতের মাসল ক্র্যাম্পের কথা বলেছেন। অনেকেই বলেছেন, কার সেক্সের যৌনাঙ্গকে উন্মুক্ত করতে পা ছড়িয়ে দেওয়ার মতো একটা বিষয় জড়িত। কিন্তু গাড়ির ভিতরে অত জায়গা থাকে না। ফলে দেখা যায় গাড়ির সিটের ব্যাক-রেস্টের উপর পা মেলে দিতে হয়েছে। শারীরিক মিলনের সময় পা-এর এমন পোজ স্বাভাবিকভাবে মাসলকে আঘাত করে এবং সেখানে থেকে ক্র্যাম্প-এর মতো সমস্যা তৈরি হয়। এর মানে সম্ভোগ সুখের দফারফা- তখন মাসল ক্র্যাম্প নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হয়। এহেন পরিস্থিতি অনেকের কাছেই বেদনাদায়ক লেগেছে এবং এদের কেউ গাড়ির মধ্যে উন্মুক্ত খুল্লামখুল্লা যৌন সম্পর্কেরও বিরোধিতা করেছেন। 

গাড়ির ভিতরের বন্ধদশা নিঃশ্বাস-প্রশ্বাসে অসুবিধা তৈরি করে
----------------------------------------------------------------------------------- 
গাড়ির ভিতরে যৌন সম্পর্কে মাততে অধিকাংশই গাড়ির কাঁচ তুলে দেন। ভিতরে তখন এক প্রবল দমবন্ধ করা পরিস্থিতি। তারউপরে যৌনতার খেলায় শরীর জুড়ে একটা আলাদা তাপমাত্রা তৈরি হয়। ওই বন্ধ পরিবেশে শরীরের এই তাপমাত্রা বৃদ্ধি অক্সিজেন সঙ্কট তৈরি করে। অনেকে আবার হালকা করে এয়ার কন্ডিশনার চালিয়ে রাখেন। কিন্তু, এরপর ফলে গাড়়ির কাঁচে জলীয় বাস্প তৈরি হয়। বাইরে থেকে যে কেউ সেই জলীয় বাস্প হাত দিয়ে মুছে গাড়ির ভিতরে তলা যৌনতার সাক্ষী হয়ে যেতে পারে। এমনকী, এই সম্ভোগের ভিডিও করে নিলে তা দম্পতির পক্ষেও বিপদের কারণ হয়ে দাঁড়াতে পারে। অনেকেই আবার বলেন নির্জন স্থানে গাড়ির কাঁচ খুলে রাখলেই সমস্যার সমাধান। কিন্তু, এখানেও যে কোনও মুহূর্তে কেউ আরও ভালো করে সম্ভোগের মুহূর্তকে ক্যামেরাবন্দি করতেই পারে অথবা খোলা জানলা দিয়ে পোকামাকড় থেকে শুরু করে আরও অনেককিছুই গাড়ির ভিতরে ঢুকে পড়ার আশঙ্কা থাকে। 

গাড়ির ভিতরের সিটের চামড়া
------------------------------------------ 
অধিকাংশ গাড়ির ভিতরের সিট-এর আবরণ লেদার বা চামড়ার হয়ে থাকে। যৌনতার খেলায় চামড়ার বেসের উপর বসে থাকাটা অস্বস্তি তৈরি করে। শরীরেরর ঘামে পিচ্ছিল হয়ে যায় চামড়ার সিট। এর ফলে সম্ভোগের মজা নষ্ট হয়ে যেতে পারে। এছাড়াও পিচ্ছিল চামড়ায় অনেকের শরীরে ইরিটেশন তৈরি করে। তাই গাড়ির ভিতরে সেক্সের সময় সিটের বিষয়টিকেও মাথায় রাখতে হবে। এমনকী, পিচ্ছিল চামড়ার সিটে দুই শরীরের উঠানামায় এমনসব বিচিত্র শব্দ তৈরি হয় যে তখন মনে হতেই পারে এর থেকে অন্য কোনও স্থান বেশি ভালো ছিল! 

গাড়ির ভিতরে হালকা-পুলকা অথবা ওরাল সেক্স
------------------------------------------------------------------ 
গাড়ির ভিতরে যে এক্কেবারে সম্ভোগ করা যায় না এটা কখনই বলা হচ্ছে না। বরং এখানে তুলে ধরা হয়েছে গাড়ির ভিতরে খুল্লামখুল্লা সেক্স কতটা বিপদজনক। গাড়ির ভিতরে হালকা-পুলকা যৌনতার খেলা অথবা ওরাল সেক্সের খানিকটা হতেই পারে, কিন্তু দুই শরীরের মিলন বলতে যা বোঝায় তার জন্য গাড়ি আদর্শ স্থান নয়। বহু সময়ই দেখা গিয়েছে চলন্ত গাড়িতে দম্পতিকে একে অপরকে গভীর চুম্বন খেতে। এসব হতেই পারে। কিন্তু যে কাজটা শুধুমাত্র কিছু ঘনিষ্টজনের সামনেই উন্মুক্ত করা যায় সেটা গাড়ির মধ্যে করতে গেলে একটু বেশি ঝুঁকি নেওয়া হয়ে পড়ে। 
আরও পড়ুন- এই চার রাশির সঙ্গে সম্পর্কে যৌন সুখ পান বৃষ রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকা 
আরও পড়ুন- ক্রমে হারিয়ে ফেলছেন যৌন আকাঙ্খা? নিয়মিত ব্যায়ামে সমাধান হবে সমস্যার 
আরও পড়ুন- ঘন্টার পর ঘন্টা সহবাসের যৌনসুখ পেতে চান, সঙ্গমের আগে করুন এই ছোট্ট কাজ

"

Share this article
click me!