আজ পূর্ণিমা শুরু হতেই মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন এই ৩ রাশির, দুর্দান্ত সময় শুরু হবে আজ থেকে

কিছু রাশিচক্র আজ শরৎ পূর্ণিমার রাতে লক্ষ্মী দেবীর বিশেষ আশীর্বাদে ধন্য হবে। 
 

Parna Sengupta | Published : Oct 16, 2024 11:16 AM IST / Updated: Oct 16 2024, 04:47 PM IST

পঞ্জিকা অনুসারে, আশ্বিন মাসের পূর্ণিমার দিনটিকে শরৎ পূর্ণিমা বলা হয়। শরৎ পূর্ণিমা ১৬ই অক্টোবর রাত ৮:৪০ টায় শুরু হবে এবং ১৭ই অক্টোবর সন্ধ্যা ৪:৫৫ টায় শেষ হবে। শরৎ পূর্ণিমার চাঁদ রাতে পৃথিবীর খুব কাছে থাকে বলে একে সুপারমুনও বলা হয়। আজ রাতের চাঁদের বিশেষ গুরুত্ব রয়েছে এবং চাঁদের আলো মানুষের জন্য সৌভাগ্য বয়ে আনে। 

শরৎ পূর্ণিমায় চারটি যোগের সৃষ্টি হচ্ছে

Latest Videos

শশ যোগ
রবি যোগ
দাদিত্য যোগ
সর্বার্থ সিদ্ধি যোগ

কর্কট রাশির জাতকদের জন্য শরৎ পূর্ণিমা ফলপ্রসূ হবে। ব্যবসায় উন্নতি করতে পারবেন। অর্থ সংক্রান্ত লাভ হতে পারে। বকেয়া কাজগুলি সফলভাবে সম্পন্ন হবে। বন্ধু-বান্ধব এবং পরিবারের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে।

শরৎ পূর্ণিমা মকর রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি যে কোনও কাজ করার সিদ্ধান্ত নিলে, তাতে সাফল্য অবশ্যই পাবেন। ধন-সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজে নতুন পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। বিতর্ক থেকে দূরে থাকবেন এবং মনে উদ্দীপনা থাকবে।

মীন রাশির জাতকদের জন্য শরৎ পূর্ণিমা লাভজনক হবে। ব্যবসা এবং কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নতুন কাজ শুরু করার কথাও ভাবতে পারেন। আনন্দঘন মনোভাব থাকবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। মানুষকে সাহায্য করতে ভালো লাগবে। ধন-সম্পত্তি বৃদ্ধি পেতে পারে, আপনাকে একটু ধৈর্য ধরতে হবে।

শারদ পূর্ণিমার উৎসবকে সনাতন ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শারদ পূর্ণিমার দিনে মানুষ রাতে তাদের ছাদে পায়েস রাখে। এমনটা বিশ্বাস করা হয় যে পূর্ণিমার রাতে পায়েস তৈরি করে ছাদে রাখলে চাঁদ থেকে অমৃতের বৃষ্টি হয়। আজ সারা দেশে পালিত হচ্ছে কোজাগরী পূর্ণিমা। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, কোজাগরী পূর্ণিমার পরের দিন সূর্য দেবতাও প্রায় ১২ মাস পর রাশি পরিবর্তন করতে চলেছেন। সূর্য দেবতা কন্যা রাশি ত্যাগ করবেন এবং ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার রাশিচক্রের পরিবর্তন সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করে। কারও উপর ইতিবাচক প্রভাব রয়েছে এবং কারও উপর নেতিবাচক প্রভাব রয়েছে, তবে কিছু রাশি রয়েছে যার উপর সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ থাকবে। শারদ পূর্ণিমার আশীর্বাদও পাবেন।

Share this article
click me!

Latest Videos

পিৎজা খাইয়ে...কৃষ্ণনগরে তরুণী খুনের ঘটনায় গ্রেফতার মৃতার হবু বর | Today Krishnanagar News
শয়তান দাদু! বিস্কুটের লোভ দেখিয়ে ওইসব! জানাজানি হতেই তুলে নিয়ে গেল পুলিশ | Narendrapur News Today
'হিন্দুদের উপর আক্রমণ নিয়ে চুপ কেন মমতা?' প্রশ্ন তুলে বিঁধলেন অগ্নিমিত্রা | Agnimitra on Mamata
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
হাড়হিম করা কাণ্ড! হল না যুবতীর ময়নাতদন্ত, কারণ শুনলে চমকে উঠবেন! দেখুন | Krishnanagar News Today