কোজাগরী লক্ষ্মীপুজার দিনে সূর্যের গোচর! এই ব্যক্তিদের ঘর মহালক্ষ্মী পূর্ণ করবে ধন-সম্পদে

শারদ পূর্ণিমার পরের দিন সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে, যার ফলে মেষ, সিংহ, কন্যা ও কুম্ভ রাশির জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আর্থিক লাভ, কর্মক্ষেত্রে সাফল্য, স্বাস্থ্যের উন্নতি এবং পারিবারিক সুখ লাভের সম্ভাবনা রয়েছে।

deblina dey | Published : Oct 16, 2024 7:00 AM IST

শারদ পূর্ণিমার উৎসবকে সনাতন ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শারদ পূর্ণিমার দিনে মানুষ রাতে তাদের ছাদে পায়েস রাখে। এমনটা বিশ্বাস করা হয় যে পূর্ণিমার রাতে পায়েস তৈরি করে ছাদে রাখলে চাঁদ থেকে অমৃতের বৃষ্টি হয়। আজ সারা দেশে পালিত হচ্ছে কোজাগরী পূর্ণিমা। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, কোজাগরী পূর্ণিমার পরের দিন সূর্য দেবতাও প্রায় ১২ মাস পর রাশি পরিবর্তন করতে চলেছেন। সূর্য দেবতা কন্যা রাশি ত্যাগ করবেন এবং ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার রাশিচক্রের পরিবর্তন সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করে। কারও উপর ইতিবাচক প্রভাব রয়েছে এবং কারও উপর নেতিবাচক প্রভাব রয়েছে, তবে কিছু রাশি রয়েছে যার উপর সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ থাকবে। শারদ পূর্ণিমার আশীর্বাদও পাবেন।

আজ ১৬ অক্টোবর এবং এই দিনে সারা দেশে শারদ পূর্ণিমার উৎসব বা কোজাগরী লক্ষ্মী পুজা পালিত হচ্ছে। শারদ পূর্ণিমার পরের দিন ১৭ অক্টোবর সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। একটি গ্রহ যখন একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে তখন এর প্রভাব ১২টি রাশির মানুষের ওপর দেখা যায়। সূর্যের রাশি পরিবর্তন করলে পাল্টে যেতে পারে পাঁচটি রাশির মানুষের ভাগ্য।

Latest Videos

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা তাদের দীর্ঘদিনের বকেয়া অর্থ ফেরত পাবেন। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায় লাভ হবে। পরিবারে উন্নতি ও সুখী জীবন হবে। একটি শিশুর জন্ম হতে পারে। ঘরে সুখ শান্তি থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য এটি খুব ভালো সময় যাচ্ছে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। বকেয়া টাকা ফেরত দেওয়া হবে। ব্যবসায় বড় কোনও চুক্তি হতে পারে। বিদেশ সফরে যেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে।

কন্যা রাশি: সূর্যের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য খুব ভালো হবে। হঠাৎ আর্থিক লাভ হবে। আপনার নেওয়া সিদ্ধান্তগুলি উপকারী প্রমাণিত হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। বিবাহের সম্ভাবনা থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিদেশ সফরে যেতে পারেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

 

Share this article
click me!

Latest Videos

লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
কার্নিভালের পাল্টা মিছিল থেকে মমতাকে ধুয়ে দিলেন রুদ্রনীল, দেখুন কী বললেন তিনি | Rudranil Ghosh
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
রুদ্রমূর্তিতে শুভেন্দু! মমতার কার্নিভালের পাল্টা শুভেন্দুর মিছিল, বড় ঘোষণা | Suvendu Adhikari