৩০ বছর পরে দোলের দিন তৈরি হচ্ছে বিশেষ যোগ, এই রাশির জাতকদের জন্য আসছে সুখবর

৩০ বছর পর শনি স্বরাশি কুম্ভে এবং ১২ বছর পর দেব গুরু বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে অধিষ্ঠিত হবেন। এছাড়া কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ থাকবে। কুম্ভ রাশিতে শনি, সূর্য ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি করছে।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 6:29 PM IST

হোলি উৎসব ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয়। এই বছর হোলিকা দহন সাতই মার্চ হবে। যখন হোলি ৮ই মার্চ খেলা হবে। জ্যোতিষীদের মতে, এ বছর হোলি উৎসব আরও বিশেষ হতে চলেছে। আসলে, হোলি উপলক্ষে, ৩০ বছর পর শনি স্বরাশি কুম্ভে এবং ১২ বছর পর দেব গুরু বৃহস্পতি স্বরাশি মীন রাশিতে অধিষ্ঠিত হবেন। এছাড়া কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ থাকবে। কুম্ভ রাশিতে শনি, সূর্য ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি করছে। ৩০ বছর পর হোলিতে গ্রহের এমন অবস্থান তৈরি হচ্ছে।

বৃষ রাশি

হোলি উপলক্ষে তৈরি করা এই শুভ যোগ বৃষ রাশির লোকদের আর্থিক সুবিধা দিতে পারে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। চাকরিতে সুযোগের সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভ পাবেন। যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন তাদের জন্যও সময় অনুকূল। পদ ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা ভাগ্যবান হবেন। আপনি যে কাজেই হাত লাগান না কেন, আপনি অবশ্যই সফল হবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন ছাত্ররা সুখবর পেতে পারেন। বিদেশে বসবাস বা চাকরি করার স্বপ্নও পূরণ হতে পারে। যারা ব্যবসা করেন তারা তাদের কাজের ক্ষেত্র বাড়াতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার মন পুজো অর্চনায় মগ্ন থাকবে। ভগবানের প্রতি আপনার বিশ্বাস বাড়বে। দাতব্য কাজ করে বেশি উপকার পাবেন।

বৃশ্চিক রাশি

শনি, সূর্য ও বুধের ত্রিগ্রহী যোগ আপনাকে বাহন ও ভবনের সুখ দিতে পারে। এই সময়ে আপনি একটি নতুন যান কিনতে পারেন। যারা দীর্ঘদিন ধরে নিজের বাড়ির স্বপ্ন দেখছিলেন, যারা এর সাথে সম্পর্কিত ব্যবসা করছেন তারাও ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাদের সমস্যাও খুব তাড়াতাড়ি শেষ হতে পারে। পেশা-ব্যবসায় লাভের সুযোগ আসবে।

কুম্ভ রাশি

আপনার রাশিতে সূর্য, শনি ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি করতে চলেছে। এই বিরল যোগটিও আপনার রাশিচক্রের জন্য শুভ বলে মনে করা হয়। জ্যোতিষীরা বলছেন যে কুম্ভ রাশির জাতকরা অর্থ লাভের সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রে স্থানীয়রা চমৎকার ফল পাবেন। পেশা-ব্যবসায় ধীরে ধীরে উন্নতি হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যও ভালো যাচ্ছে।

Share this article
click me!