মার্চ মাসে মিলিত হতে চলেছে দুই শত্রু গ্রহ, খারাপ সময় শুরু হতে পারে এই রাশিগুলির

এই তিনটি রাশির জাতক-জাতিকারা ১৫ মার্চ পর্যন্ত অর্থের ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 5:42 PM IST

সূর্য এবং শনি একে অপরের শত্রু হিসাবে বিবেচিত হয়। সম্প্রতি ১৭ই জানুয়ারি শনিদেব কুম্ভ রাশিতে ছিলেন। এখন এর পর ১৩ ফেব্রুয়ারি গ্রহের রাজা সূর্যদেবও এসেছেন এই রাশিতে। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রে, সূর্য এবং শনির সংমিশ্রণের কারণে, তিনটি রাশি রয়েছে, যা সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। এই তিনটি রাশির জাতক-জাতিকারা ১৫ মার্চ পর্যন্ত অর্থের ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। তাই, আজ এই প্রতিবেদনে, আমরা আপনাকে বলব যে সূর্য এবং শনির সংমিশ্রণের কারণে কোন তিনটি রাশি রয়েছে, যেগুলি সম্পর্কে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, পাশাপাশি তাদের অশুভ প্রভাব এড়াতে ব্যবস্থাগুলি।

এই তিনটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

১. কর্কট

সূর্য ও শনির সংমিশ্রণ কর্কট রাশির জন্য অশুভ ফল বয়ে এনেছে। বাড়ির বড়দের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। সাবধানে গাড়ি চালান। বিতর্কে জড়াতে পারেন। কোর্ট-কাচারি ক্ষেত্রে ঝামেলা বাড়তে পারে। আপনার আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে, সাবধান।

২. মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের সূর্য ও শনির মিলনের কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অর্থ ক্ষতির সম্ভাবনা রয়েছে। সতর্কতার সাথে যেকোন কিছু করুন। শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সময়ে কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন। স্টক মার্কেটে বিজ্ঞতার সাথে অর্থ বিনিয়োগ করুন। অর্থহানির সম্ভাবনা তৈরি হচ্ছে। আয় কমে যেতে পারে। উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে।

৩. কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সময়টা ঠিক নয়। সূর্য ও শনির সংমিশ্রণের কারণে ১৫ মার্চের পরে আপনি স্বস্তি পাবেন। অর্থের ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গেও মতভেদ হতে পারে। আপনার কথাবার্তায় সংযম রাখুন। কর্মক্ষেত্রে সাবধানে কাজ করুন। আপনার শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। আপনার ধৈর্য থাকা দরকার।

সূর্য এবং শনির সংযোগের অশুভ প্রভাব এড়াতে এই ব্যবস্থাগুলি করুন

এই সময় সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করতে হবে। রবিবার উপবাস রাখুন এবং সূর্য দেবতার পূজা করুন। ঘর থেকে বের হওয়ার সময় বড়দের আশীর্বাদ নিন। ভগবান সূর্যের প্রশংসায় আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। এর পাশাপাশি হনুমানজি ও শনিদেবের মন্দিরে সরষের তেলের প্রদীপ জ্বালাতে হবে।

Share this article
click me!