এই বছর রাখি পূর্ণিমায় দুর্দান্ত যোগ! ভাগ্য পালটে যাবে ৪ রাশির, ৯০ বছর পরে তৈরি হচ্ছে শুভ সময়

এই দিনে গ্রহদের মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদেরও আর্থিক দিকে লাভ হবে। ৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে। সেই তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জেনে নিন।

Parna Sengupta | Published : Aug 7, 2024 10:27 AM IST

চলতি বছর ১৯ অগাস্ট শেষ হচ্ছে শ্রাবণ মাস। আর এই দিনেই পরেছে রাখি উৎসব। কারণ এই দিনে চাঁদ ও শনির মিলন হবে। আবার ভোলেমহেশ্বরের কৃপাও পাবেন কিছু রাশির জাতক জাতিকারা। প্রতি বছর শ্রাবণ পূর্ণিমায় বোন তার ভাইয়ের কব্জিতে রক্ষার সুতো বেঁধে দেয়। চলতি বছর ১৯ অগাস্ট শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে রাখি পূর্ণিমা উৎসব পালিত হবে। এই দিনে গ্রহদের মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদেরও আর্থিক দিকে লাভ হবে। ৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে। সেই তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জেনে নিন।

৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে। তৈরি হবে সর্বার্থ সিদ্ধি যোগ, রবিযোগ, শোভনযোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি মহান সংমিশ্রণ তৈরি হবে।

Latest Videos

বৃষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে অত্যন্ত শুভ যাবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পরবেন না। সকলের সঙ্গে শুভ সম্পর্ক আপনার বজায় থাকবে। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এসময় কারোর থেকে অযথা টাকা পয়সা ধার নেবেন না। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে আপনি এগিয়ে যেতে পারবেন।

কর্কট রাশি

এই রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে পরিবেশ অনুকূলে থাকবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পড়বেন না। ভাগ্যের দ্বার খুলবে। আপনার নতুন সম্পত্তি কিনতে পারেন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনি দূরে কোথাও ঘুরতে যেতে চান, যেতে পারেন।

কুম্ভ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এসময় দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। ভাই বোনের সঙ্গে যে অশান্তির পরিবেশ ছিল তা অনেকটাই কেটে যাবে। কোনও কাজে আপনি পিছিয়ে পড়বেন না। তবে নিজেকে শান্ত রেখে তবেই গুরুত্বপূর্ণ কাজ করবেন।

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের নতুন দরজা খুলবে। এসময় আপনার পরিবারের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও খুব ভালো সময়। ভাই বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। প্রত্যেকটি কাজেই ভাই বোনের পূর্ণ সমর্থন পাবেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ