মা দুর্গার প্রতিমা নিরঞ্জনের পর থেকেই ভাগ্য খুলে যাবে এই কয়েকটি রাশির! হাতেনাতে ফল পাবেন জাতকরা

বৃহস্পতি বৃষ রাশিতে স্থাপন করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি ও শুক্র পরস্পরের সপ্তম স্থানে থাকলে সংসপ্তক যোগ হয়।

Parna Sengupta | Published : Oct 13, 2024 8:37 AM IST

দশমীর পরই গুরুর নয়া যোগে দেবীর গমনে ভাগ্য ফিরবে কোন কোন রাশির? এই প্রশ্নের উত্তরে জেনে নিন যে ১৩ তারিখ অর্থাৎ রবিবারই গঠিত হচ্ছে বিরল যোগ, যা ৪টি রাশির জন্য উপকারী হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সম্পদ, মোহনীয়, সুখের দাতা শুক্র ১৩ই অক্টোবর সকাল ৫:৪৯ মিনিটে তুলা রাশি থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন।

এছাড়াও, বৃহস্পতি বৃষ রাশিতে স্থাপন করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি ও শুক্র পরস্পরের সপ্তম স্থানে থাকলে সংসপ্তক যোগ হয়।

Latest Videos

এই চার রাশি মালামাল হতে চলেছেন

মকর রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা প্রচুর সাফল্য পাবেন। সরকারি চাকরির জন্য আবেদন করা ব্যক্তিদের জন্য এই সময়টি ভালো। এসব মানুষ রোগে আক্রান্ত হলে তাদের সমস্যার সমাধান হবে। এই লোকেরা বিনিয়োগ করার পরে ভাল মুনাফা পেতে পারেন।

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সংসপ্তক যোগ খুবই শুভ হবে। তার জীবনে অনেক সুখ আসবে। আয়ের নতুন উৎস বাড়বে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন। এই লোকেরা আটকে থাকা সম্পদ পেতে পারে।

সংসপ্তক যোগ ধনু রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে পারে। সুযোগ সুবিধা বাড়তে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। সম্পদের উত্থান হতে পারে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে ভালো খবর পাবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আটকে থাকা কাজ শেষ হবে।

সংসপ্তক যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। বেতন বাড়তে পারে। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন। এটি তাদের জন্য একটি ভাল সময়। এদিকে এই রাশির জাতক জাতিকারা যানবাহন সুখ উপভোগ করতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
'ভাইটাই চলে গেল, পুলিশ বলছে সকালে যাবে ডুবুরি নিয়ে!' তোলপাড় কৃষ্ণগঞ্জে | Krishnanagar News