রাশিতে শুক্র গ্রহকে শক্তিশালী করে এই বিশেষ রত্ন, সম্পত্তি এবং অর্থপ্রাপ্তিতে ভরে পকেট

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে শুক্র গ্রহ যখন কোন ব্যক্তির কুণ্ডলীতে দুর্বল থাকে, তাহলে তাদের শুক্র গ্রহ সম্পর্কিত রত্ন পরিধান করা উচিত। এতে ব্যক্তি লাভবান হয়।

Parna Sengupta | Published : Dec 18, 2023 8:08 AM IST

শুক্র হল সম্পদ, গৌরব এবং ঐশ্বর্যের কারক, যে কোনও ব্যক্তির রাশি শুক্রের আশীর্বাদ পেলে, তাঁর অর্থপ্রাপ্তি হবেই। সে জীবনের সব আরাম ও সুযোগ-সুবিধা পায়। সুখ, ধন, অর্থ ও ঐশ্বর্যের অভাব থাকে না। কিন্তু এই গ্রহ দুর্বল হলে ব্যক্তির আর্থিক অবস্থা একেবারেই খারাপ হয়ে যায়। ঋণের কারণে ঘরে দারিদ্র্য বসবাস শুরু করে। বিবাহিত জীবনে ঘরোয়া ঝামেলা শুরু হয় এবং ব্যক্তি বৈষয়িক আরাম থেকে বঞ্চিত হয়। একজন মানুষকে জীবনে সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়। আপনিও যদি একই পরিস্থিতিতে থাকেন তবে আপনি আপনার রাশিতে শুক্রকে শক্তিশালী করার ব্যবস্থা নিতে পারেন।

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে শুক্র গ্রহ যখন কোন ব্যক্তির কুণ্ডলীতে দুর্বল থাকে, তাহলে তাদের শুক্র গ্রহ সম্পর্কিত রত্ন পরিধান করা উচিত। এতে ব্যক্তি লাভবান হয়। তার জীবন ট্র্যাকে ফিরে আসতে শুরু করে। জীবনে চলার ঝামেলা এবং ঝামেলা শেষ হয়। আসুন জেনে নেওয়া যাক কোন রত্ন শুক্রকে রাশিফলের শক্তিশালী অবস্থানে নিয়ে আসে।

জ্যোতিষশাস্ত্রে অনেক রত্নের উল্লেখ আছে

জ্যোতিষশাস্ত্রে, রত্নগুলিকে বিশদভাবে ব্যাখ্যা করা হয়েছে, কীভাবে বিভিন্ন গ্রহ এবং রাশি অনুসারে প্রতিকার করা হয়। একইভাবে, বিভিন্ন গ্রহকে দুর্বল অবস্থান থেকে শক্তিশালী অবস্থানে আনার জন্য রত্ন পরিধান করা হয়। তুলা, বৃষ এবং কুম্ভ রাশির লোকেরা যদি জীবনে অসুবিধার সম্মুখীন হয় তবে তারা হীরা রত্ন পরিধান করতে পারেন। হীরা তাদের জন্য খুবই শুভ। এই রত্নটি পরলে শুক্র গ্রহ কুণ্ডলীতে শক্তিশালী হয়। একজন মানুষের জীবন কাটে সুখ ও সমৃদ্ধিতে। মানুষের জীবনে সুখ ও সমৃদ্ধি আসতে শুরু করে।

এই রত্ন পরিধান করলে শুক্র শক্তিশালী হয়

রত্নবিদ্যা অনুসারে, হীরা রত্নপাথর জন্মকুণ্ডলীতে শুক্র গ্রহকে শক্তিশালী করতে খুবই কার্যকরী। এই রত্ন পাথর পরিধান করলে সুখ, ধন ও সমৃদ্ধি আসে। যদিও হীরা একটি দামী রত্ন। আপনি যদি হীরা কিনতে সক্ষম না হন তবে ওপাল রত্নপাথর পরুন। ওপালও একটি রত্নপাথর। এই রত্নটি পরলে শুক্র গ্রহ শক্তিশালী হয়।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!