Dog Astrology: বাড়িতে কুকুর পোষা শুভ নাকি অশুভ? জেনে নিন জ্যোতিষশাস্ত্র কী বলে

যে কোনো প্রাণী পোষা ভালো। কিন্তু কিছু প্রাণীর সাথে গ্রহের এমন সম্পর্ক থাকে যে আমাদের জীবনে তাদের প্রভাব পড়ে। কুকুর পালন আপনার রাশিফলে প্রভাব ফেলে। গ্রহগুলির অবস্থান দেখে, জ্যোতিষীরা আপনাকে কুকুর পালন করতে বা এটি থেকে দূরে থাকার পরামর্শ দিচ্ছেন।

Parna Sengupta | Published : Oct 27, 2023 7:37 PM IST

19

আপনি যদি জ্যোতিষশাস্ত্র অনুসারে কেতু গ্রহ সংশোধন করতে চান তবে স্থানীয় জাতের কুকুর পালন আপনার জন্য শুভ হবে। কেতু খারাপ প্রভাব দিলে মানসিক অশান্তি হয় এবং মন অশান্ত হয়। এই ধরনের কুকুর পালন করলে আপনি শুভ ফল পেতে শুরু করেন।

29

কখনই দোকান থেকে কুকুর কিনবেন না। কারণ আপনি যখন একটি দোকান থেকে একটি কুকুর কিনবেন, তখন দোকানদার কুকুরছানাটিকে জন্মের সঙ্গে সঙ্গে তার মায়ের থেকে আলাদা করে দেয়। এখন সারমেয় হোক বা মানুষ, বাচ্চাদের সবসময়ই মাকে দরকার হয়। তাই এভাবে দোকান থেকে কুকুরছানা কিনলে চাঁদের অবস্থান দুর্বল হয়ে যায়।

39

আপনি যদি সঠিক সময়ে আপনার পোষা সারমেয়র সঙ্গম না করান, তখন তা আপনার শুক্র গ্রহের অবস্থানে অশুভ প্রভাব ফেলে। যা আপনার বিবাহিত জীবনেও প্রভাব ফেলে।

49

কিছু লোক তাদের কুকুরকে আমিষ জাতীয় খাবার খাওয়ায়। এর ফলে সেই কুকুরটি কেতু গ্রহের রূপ ত্যাগ করে ক্ষতিকর রাহুতে পরিণত হয়। এভাবে কুকুর পালন করলে অনেক গ্রহ নষ্ট হয়। পরিবারের লোকেদের ওপর খারাপ প্রভাব পড়ে।

59

পথ কুকুরের সেবা করলে সমস্ত গ্রহ থেকে শুভ ফল পাওয়া যায়। প্রতিদিন বাড়ির প্রথম বা শেষ রুটি কুকুরকে দিন। এটি আপনার জীবন থেকে মানসিক চাপকে দূরে রাখবে।

69

শুক্র ও কেতু গ্রহ যদি কারো কুণ্ডলীতে একসঙ্গে থাকে এবং আপনি কুকুর পালনের সিদ্ধান্ত নেন, তাহলে পরিবারের বিবাহযোগ্য ব্যক্তির বিবাহে বাধা আসবে।

79

যদি কারো জন্মকুণ্ডলীতে সূর্য এবং কেতু গ্রহ একসঙ্গে থাকে এবং আপনি একটি কুকুর পালন করতে শুরু করেন, তাহলে আপনার বাবার সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে না বা পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

89

তাই হিন্দু শাস্ত্রের জ্ঞান থাকা লোকেরা আপনাকে এই সমস্ত তথ্য দিতে পারে। কুকুর পালন করুন। তাদের কখনো মারবেন না। তাদের খাবার খেতে দিন বিবেচনা করে। তবে আপনি তাদের বাড়িতে আনতে চান এবং তাদের লালন-পালন করতে চান কিনা তা আপনার রাশিফল ​​থেকে জানা উচিত। যাতে আপনাকে গ্রহের কোনও খারাপ প্রভাবের মুখোমুখি হতে না হয়।

99

আপনার জীবনে কোনও নতুন সারমেয় সদস্য আনার আগে আপনার কাছে সঠিক তথ্য থাকা ভাল। কুকুর শুধু একটি প্রাণী নয়, আপনার বাড়িতে আসার পর এটি আপনার পরিবারের সদস্য হয়ে ওঠে। আপনি যখন কোনো কারণে তার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন, তখন সেও সমান দুঃখ বোধ করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos