Astrology tips: পয়লা বৈশাখে ১১টি আতপচালের টোটকা, নিময় মেনে পালন করলে হাতে আসবে রাশি রাশি টাকা

জ্যোতিষ অনুযায়ী ১১টি পান আর ১১টি আতপচালের টোটকা যদি যথাযথ ভাবে পালন করা হয় তাহলে আর্থিক সমৃদ্ধি কেউ আটকাতে পারে না।

 

Saborni Mitra | Published : Apr 14, 2024 7:02 AM IST

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী আজ নতুন বছর। ১৪৩১ সাল শুরু। হিন্দু জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বছরের প্রথম দিনটি সকলের জন্যই ভাল হয়। প্রাচীন কাল থেকে এই দিনে একাধিক আচার-আচরণ পালন করার রেওয়াজ রয়েছে। পুজোর অনুষ্ঠানও রয়েছে। কিন্তু আপনি জানেন কি এই দিন ১১টি আতপচালের টোকটা আপনার আর্থিক সংকট কাটিয়ে দিতে পারে।

জ্যোতিষ অনুযায়ী ১১টি পান আর ১১টি আতপচালের টোটকা যদি যথাযথ ভাবে পালন করা হয় তাহলে আর্থিক সমৃদ্ধি কেউ আটকাতে পারে না। এই টোটকার জন্য প্রয়োজনীয় উপকরণগুলি হল-

১১টি পান পাতা, ১১টি গোটা আপতচাল, একটি সুপারি, আর একটি লাল সুতো।

নিয়ম-

স্নান সেরে কোনও খাবার খাওয়া আগেই নতুন জামা বা কাচা কাপড় পরে শুদ্ধ হয়ে নিন। তারপরই লক্ষ্মী-গণেশের মূর্তির সামনে বসুন। নিষ্ঠাভরে প্রার্থনা করুন। প্রিয়জনে মঙ্গলকামনা করুন। তারপরই ১১টি আতপচাল পান পাতার উল্টো দিক বা অমসৃণ দিকে রাখুন। সেখানেই সুপারি রাখুন। লাল সুতো দিতে বেঁধে দিন। সেভাবেই রেখে দিন। সন্ধ্যায় লক্ষ্মী - গণেশের মূর্তির সামনে শাঁখ বাজান। তারপরই সেই সুতো দিয়ে বাঁধা পানপাতা আলমারির লকারে রেখে দিন।

পয়লা বৈশাখের দিনে যদি সম্ভব না হয় তাহলে বৃহস্পতিবার দিন এই টোটকা পালন করতে পারেন।

প্রাচীন বিশ্বাস অনুযায়ী জ্যোতিষ মেনে যদি এই টোটকা পালন করা হয় তাহল বছরের প্রথম থেকেই সৌভাগ্য় আপনার হাতে বাঁধা পড়বে। বছরভর সুখ আর সমৃদ্ধি বজায় থাকবে। আশান্তি দেখা দেবে না।

Read more Articles on
Share this article
click me!