ভুল করেও এই ধরনের ওয়ালপেপার আপনার মোবাইলে রাখবেন না, অশুভ শক্তি ঘিরে থাকবে আপনাকে

বাস্তু মতে, মোবাইল ব্যবহার সংক্রান্ত সহজ নিয়ম মেনে চললে বাস্তুর ত্রুটি এড়ানো যায়। উদাহরণস্বরূপ, বাস্তুশাস্ত্র ফোনে ওয়ালপেপার লাগানোর সময় কিছু বিষয় মাথায় রাখার পরামর্শ দেয়।

Parna Sengupta | Published : Jan 9, 2024 11:50 AM IST

হিন্দু ধর্মে বাস্তুশাস্ত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ এই শাস্ত্রের কিছু নিয়ম মেনে চললে জীবন হয়ে উঠতে পারে সুখী ও সমৃদ্ধ। একজন ব্যক্তির দৈনন্দিন জীবনে ব্যবহৃত জিনিসগুলির ক্ষেত্রেও বাস্তুশাস্ত্রের কিছু নিয়ম ব্যাখ্যা করা হয়েছে। বাস্তু মতে, মোবাইল ব্যবহার সংক্রান্ত সহজ নিয়ম মেনে চললে বাস্তুর ত্রুটি এড়ানো যায়। উদাহরণস্বরূপ, বাস্তুশাস্ত্র ফোনে ওয়ালপেপার লাগানোর সময় কিছু বিষয় মাথায় রাখার পরামর্শ দেয়।

বন্য প্রাণীর ছবি

মোবাইল ওয়ালপেপারে শিকারী প্রাণীর ছবি থাকা উচিত নয়। বাস্তু মতে, মোবাইলের ওয়ালপেপারে এই ধরনের ছবি থাকার কারণে মানুষের চিন্তাভাবনাও ক্রমশ হিংস্র হয়ে ওঠে। এতে পরিবারে অশান্তি ও অশান্তি সৃষ্টি হয়।

ভূতের ছবি

অনেকেই তাদের ফোনের ওয়ালপেপারে ভূতের ছবি রাখেন। বাস্তুশাস্ত্র অনুসারে এই ধরনের ছবি খুবই অশুভ। এর ফলে ফোন ব্যবহারকারী ব্যক্তির মধ্যে নেতিবাচক শক্তি প্রবাহিত হয়। এর প্রভাব পড়ে বাড়ির পরিবেশেও। তাই মোবাইলের ওয়ালপেপারে ভূতের ছবি না লাগাই ভালো হবে।

যুদ্ধের ছবি

বাস্তুশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি ফোনের ওয়ালপেপারে যুদ্ধের ছবি রাখেন, তবে তা পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ ও বিবাদের পরিস্থিতি বাড়ায়। পরিবারের সদস্যদের মধ্যে সবসময় মারামারি হয়। তাই আপনার ফোনের ওয়ালপেপারে যুদ্ধের ছবি লাগাতে ভুলবেন না।

তাজমহলের ছবি

তাজমহলের সৌন্দর্যে মুগ্ধ সবাই। কিন্তু বাস্তু মতে এটি একটি কবর। তাই ফোনে তাজমহল ওয়ালপেপার লাগালে নেতিবাচক শক্তির প্রভাব বাড়ে।

মোবাইল ফোনের জন্য অন্যান্য বাস্তু টিপস

পরিচিতি তালিকায় পরিবারের সদস্যের নাম সেভ করার আগে একটি স্মাইলি যোগ করুন। ফলে পরিবারের সদস্যদের প্রতি স্নেহ ও ভালোবাসার অনুভূতি বজায় থাকবে।

ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের নাম সেভ করার সময়, তাদের নামের শুরুতে ডলার, টাকার ব্যাগ, টাকার স্টিকার লাগানো ভাল।

ফোনে অনুপ্রেরণামূলক ছবি রেখে ধীরে ধীরে উন্নতির পথে এগিয়ে যাওয়া যেতে পারে।

শাস্ত্র মতে ফোনে কথা বলার সময় অন্য পক্ষ বেশি সক্রিয় থাকে। পেশাগত জীবনে জ্যোতিষ শাস্ত্র ডান কানে ফোন রেখে কথা বলার এবং বাম কানে ফোন রেখে অন্যদের সাথে কথা বলার পরামর্শ দেয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!