Vastu Tips: বাড়িতে টাকার বৃষ্টি হবে, যদি এই ৬টি বাস্তু টোটকা মেনে চলেন

বাস্তুমতে কতগুলি টোটকা রয়েছে যেগুলি মানলে পরিবারের সদস্যদের মধ্যে কোনও রকম সমস্যা তৈরি হয় না।

 

Saborni Mitra | Published : Jan 8, 2024 4:27 PM IST / Updated: Jan 08 2024, 09:58 PM IST

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ শাখা হল বাস্তুশাস্ত্র। বাস্তুশাস্ত্রের নিয়মগুলি যে কোনও পরিবারের আর্থিক উন্নতির জন্য গুরুত্বপূর্ণ। এগুলি মেনে চললে দ্রুত উপকার পাবেন। বদলে যেতে পারে পারিবারিক জীবন। আর্থিক সমস্যা আপনাকে ছুঁতেও পারবে না। অর্থের কোনও সমস্যা হবে না। বাস্তুমতে কতগুলি টোটকা রয়েছে যেগুলি মানলে পরিবারের সদস্যদের মধ্যে কোনও রকম সমস্যা তৈরি হয় না। অর্থনৈতিক সমস্যা দূর হয়।

টোটকাগুলি হল-

১. জ্যোতিষ অনুসারে কুবের হলেন সম্পদের দেবতা। বাস্তুমতে বাড়ির উত্তর-পূর্ব দিকেই কুবেরের বাস। যদি আর্থিক সমস্যা থাকে তাহলে এই দিকে কুবের যন্ত্র বসাতে পারেন। এরফলে আর্থিক সমস্যা দূর হবে।

২.আর্থিক লাভের জন্য বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে আলমারি রাখুন। বাস্তু অনুযায়ী এটাই হল শ্রেষ্ট দিক। এতে পরিবারের সদস্যদের মধ্যে সাফল্য আসবে। বেশি টাকা পয়সা উপাজর্ন করতে পারবেন। পরিবারের সদস্যদের মধ্যে আর্থিক সমস্যা দূর হবে।

৩. আর্থিক সংকট কাটাতে বাড়ির মূল দরজার দিকে নজর দিন। কারণ এই দরজা দিয়েই পজেটিভ এনার্জি ঢোকে। বাড়ির মূল দরজা সর্বদাও পরিষ্কার আর পরিচ্ছন্ন রাখুন। দজরায় কোনও ফাটা না থাকলে তা শুভ বলে মনে করা হয়। দরজায় একটি উইন্ডচাইম ঝোলাতে পারেন। তাতে বাড়িতে পজেটিভ এনার্জি আসে।

৪.বাড়িতে আর্থিক সংকট যাতে না আসে তারজন্য সর্বদা বাড়ির ছাদ আর বারান্দা পরিষ্কার করুন। কখনই ধুলো ময়লা জমতে দেবেন না। আর সেই কারণে নিয়মিত পরিষকার করুন।

৫. বাড়িতে ঝুল জমতে দেবেন না। এতে বাড়িতে পজেটিভ এনার্জি আসতে বাধা তৈরি হয়। আর সেই কারণে ঝুল পরিষ্কার করুন।

৬. বাড়িতে তুলসী গাছ রাখুন। এতে মা লক্ষ্মীর আর্শিবাদ পাওয়া যায়। আর সেই কারণে নিয়মিত তুলসী তলায় প্রদীপ দিন। তুলসী গাছে জল দিন। তাতে পরিবারের সদস্যদের মঙ্গল হবে।

 

Share this article
click me!