শনিবার করুন এই কয়েকটি সহজ কাজ, আটকে থাকা টাকা পেয়ে যাবেন ৭ দিনের মধ্যে

শনিবার এই প্রতিকারগুলি করলে খুব উপকার পাওয়া যায়। এতে খুশি হন শনিদেব। এটি জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল দেয়। এমন পরিস্থিতিতে লবঙ্গের এই কৌশলগুলি করে আপনি উপকার পেতে পারেন।

 

Parna Sengupta | Published : Jan 26, 2024 2:43 PM IST

কুণ্ডলীতে শনি দোষ ব্যক্তির জীবনে অনেক ঝামেলার কারণ হয়। এ কারণে একজন ব্যক্তিকে আর্থিক সংকট ও রোগের সম্মুখীন হতে হয়। এই ধরনের সমস্যার পরিপ্রেক্ষিতে জ্যোতিষশাস্ত্রে শনি দোষ দূর করার প্রতিকারের কথা বলা হয়েছে। এই ব্যবস্থাগুলি অনুসরণ করলে, জীবনের বাধা এবং সমস্যাগুলি অদৃশ্য হয়ে যায়। শনিবার এই প্রতিকারগুলি করলে খুব উপকার পাওয়া যায়। এতে খুশি হন শনিদেব। এটি জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল দেয়। এমন পরিস্থিতিতে লবঙ্গের এই কৌশলগুলি করে আপনি উপকার পেতে পারেন।

আর্থিক সংকট কেটে যাবে

আপনি যদি আর্থিক সংকটের সাথে লড়াই করে থাকেন, তবে লবঙ্গ আপনার আর্থিক সংকটের সমাধানও দিতে পারে। লবঙ্গের কৌশল বা লবঙ্গের প্রতিকার ব্যবহার করে, কুণ্ডলীতে শনির দোষ দূর হবে। শনিবার লবঙ্গের প্রতিকার আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। এতে জীবনের অন্যান্য সমস্যাও দূর হবে।

বিরোধ থেকে মুক্তি

যদি ঘরে কলহ এবং ঝগড়া হয় তবে এর কারণ শনি দোষের সাথে নেতিবাচক শক্তির আগমন। এর থেকে মুক্তি পেতে শনিবার সরিষার তেলের প্রদীপ জ্বালান। এর সাথে একটি লবঙ্গ দিয়ে দিন। এতে ঘরে সুখ শান্তি আসবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে।

প্রতিটি কাজে সাফল্য পাবেন

যদি আপনার কাজ করতে গিয়ে নষ্ট হয়ে যায় বা আপনি দিনরাত পরিশ্রম করেও সফলতা অর্জন করতে না পারেন তাহলে শনিবার রাতে ঘরে সরষের তেলের প্রদীপ জ্বালান। এর মধ্যে দুটি লবঙ্গ দিন। এছাড়াও কর্পূরের কাঠি যোগ করুন এবং উভয় লবঙ্গ পুড়িয়ে দিন। চারটি শনিবার করলে কাজের সমস্ত বাধা দূর হবে। আপনিও সুবিধা পাবেন।

রোগ চলে যাবে

আপনার বাড়িতে রোগ এবং দুর্ঘটনার মতো ঝামেলা থাকলে চিন্তা করবেন না। শনিদেবের পুজোর পাশাপাশি শনিবার সন্ধ্যায় করুন এই প্রতিকার। এর জন্য ঘরে তেলের বাতি জ্বালিয়ে ৩টি লবঙ্গ দিন। এবার অশ্বত্থ গাছের নিচে এই প্রদীপ জ্বালান। এতে রোগ নিরাময় হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!