কোন আঙুলে কোন আংটি পরতে হয়, জানেন? জ্যোতিষশাস্ত্রে দেওয়া হয়েছে তার পরামর্শ

আপনি কোন আঙুলে কোন আংটি পরবেন তা আগে থেকেই নির্ধারিত করা রয়েছে জ্যোতিষশাস্ত্রে, তা মেনে চললে আখেরে উপকার হবে। তাহলে আসুন, আজ আমরা এই প্রতিবেদনে আপনাকে বলব কোন আঙুলে কোন আংটি পরা উচিত, যাতে আপনি শুভ ফল পেতে পারেন।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 2:39 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি বিশেষ আঙুলে নবরত্ন দিয়ে তৈরি আংটি পরার গুরুত্ব রয়েছে। আপনি কোন আঙুলে রত্নপাথরের সাথে সংযুক্ত আংটি পরতে পারবেন না, অন্যথায় এর বিপরীত প্রভাবও দেখা যেতে পারে। আপনি কোন আঙুলে কোন আংটি পরবেন তা আগে থেকেই নির্ধারিত করা রয়েছে জ্যোতিষশাস্ত্রে, তা মেনে চললে আখেরে উপকার হবে। তাহলে আসুন, আজ আমরা এই প্রতিবেদনে আপনাকে বলব কোন আঙুলে কোন আংটি পরা উচিত, যাতে আপনি শুভ ফল পেতে পারেন।

জেনে নিন কোন আঙুলে আংটি পরা শুভ

Latest Videos

১. বুড়ো আঙুলে রুবি এবং গারনেটের আংটি পরুন

অনেকে বলেন, বুড়ো আঙুলে কোনো আংটি পরা উচিত নয়, কিন্তু তা মোটেও নয়। বুড়ো আঙুল হল সেই আঙুল যা মানুষকে ইচ্ছা শক্তি দেয়। আপনি যদি জীবনে পরিবর্তন আনতে চান, তাহলে আপনার বুড়ো আঙুলে মানিক্য বা গার্নেট পরুন।

২. তর্জনীতে নীলকান্তমণি, ওপাল এবং হীরা পরুন

তর্জনী কর্তৃত্ব এবং ক্ষমতার প্রতিনিধিত্ব করে। যদি আমরা পুরানো সময়ের কথা বলি, তাহলে রাজা-সম্রাটরা এই আঙুলে আংটি পরতেন। তর্জনী প্রায়ই সতর্কতা এবং নির্দেশনা দিতে ব্যবহৃত হয়। তর্জনীতে নীলা, ওপাল, হীরা পরতে হবে। যাঁদের রাশিতে শুক্র দুর্বল অবস্থানে রয়েছে, তাঁদের অবশ্যই এটি পরতে হবে।

৩. মধ্যমা আঙুলে গোমেদ রত্ন পরিধান করুন

মধ্যমা আঙুল ব্যক্তির ব্যক্তিত্ব দেখায়। এই আঙুলে রত্নপাথর পরলে জীবনে ভারসাম্য বজায় থাকে। এটি সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করতে সহায়তা করে। এই আঙুলে ক্রিস্টাল, নীলকান্তমণি ও প্রবাল পরতে হবে।শনির মহাদশায় আক্রান্ত ব্যক্তিকে শান্ত রাখার জন্য গোমেদ পরতে হবে। যে ব্যক্তি রাগান্বিত, সে তার মনকে শান্ত রাখার কাজ করে।

৪. অনামিকা আঙুলে সোনা, রূপা, হীরা, মুনস্টোন, রুবি, জেড পরুন

আমাদের অনামিকা আঙুলের সংযোগ সরাসরি হৃদয়ের সাথে। এই আঙুলে বাগদানের আংটি পরা হয়। রিং আঙুল শান্তি এবং ভালবাসার প্রতীক। আপনি এই আঙুলে সোনা, রূপা, হীরা, জেড, মুনস্টোন এবং রুবির আংটি পরতে পারেন।

৫. কনিষ্ঠা আঙুলে পান্না পাথর পরুন

হাতের সবচেয়ে ছোট আঙুল, যাকে বলে ছোট আঙুল। এটি সম্পর্ক দেখায়। এই আঙুলে পরা রত্নটি দাম্পত্য ও ব্যবসায়িক সম্পর্ককে মধুর করতে সাহায্য করে। যদি কোনো ব্যক্তি চন্দ্রের মহাদশা দ্বারা আক্রান্ত হন, তবে তার কনিষ্ঠা আঙুলে অর্থাৎ কনিষ্ঠ আঙুলে মুক্তা পরতে হবে এবং যদি বুধের মহাদশা চলছে, তবে তাকে পান্না রত্ন পরিধান করা উচিত।

Share this article
click me!

Latest Videos

‘প্রশাসনিক ব্যবস্থা খুব খারাপ জায়গায় আছে’ Kalyani বিজেপি বিধায়ক Ambika Roy-এর বিস্ফোরক মন্তব্য!
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই Mamata-র ডান্ডিয়া নাচ #shorts #mamatabanerjee
জয়নগর কাণ্ডে বড় আপডেট! দেখুন সরাসরি | Jaynagar | Bangla News | Asianet News Bangla
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!
'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident