নিঃস্বার্থ ক্ষমার দিন-গুড ফ্রাইডের পবিত্র দিনে প্রিয়জনকে পাঠান ভালবাসার এই কয়েকটি বার্তা

যিশু খ্রিস্ট তাঁর সমগ্র জীবন মানবজাতির কল্যাণে ব্যয় করেছিলেন। তাকে শান্তি ও ভালোবাসার প্রণেতা বলা হত। প্রাচীন রোমান সাম্রাজ্যে খ্রিস্টধর্ম প্রচার শুরু করেন যিশু খ্রিস্ট। এই ঘটনা ভালোভাবে নেননি রোমান সম্রাট। রোমান সৈন্যরা যিশুকে ক্রুশে বিদ্ধ করেন।

Parna Sengupta | Published : Mar 28, 2024 12:05 PM IST

110

যিশু খ্রিস্ট তাঁর সমগ্র জীবন মানবজাতির কল্যাণে ব্যয় করেছিলেন। তাকে শান্তি ও ভালোবাসার প্রণেতা বলা হতো। মানুষ প্রভু যিশুর চিন্তাধারা দ্বারা প্রভাবিত হয়েছিল, তিনি সর্বদা মানুষকে ভাল কাজ অবলম্বন করতে এবং খারাপ কাজ ত্যাগ করতে উদ্বুদ্ধ করতেন এবং মানুষের মধ্যে তার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে থাকে।

210

গুড ফ্রাইডের এই পবিত্র দিনে, আপনি আপনার হৃদয়ে প্রভুর ভালবাসা এবং মমতা অনুভব করতে পারেন। যিশু খ্রিস্টের ক্রুশবিদ্ধ হওয়া আমাদের ঈশ্বরের কাছাকাছি আনুক এবং তাঁর প্রতি আমাদের বিশ্বাসকে শক্তিশালী করুক।

310

যিশু খ্রিস্টের আত্মত্যাগ আপনাকে নিঃস্বার্থ এবং সহানুভূতির জীবনযাপন করতে অনুপ্রাণিত করুক। আশা, বিশ্বাস এবং অনুগ্রহে ভরা গুড ফ্রাইডের শুভেচ্ছা।

410

যিশু খ্রিস্টের ভালবাসা সর্বদা আপনার সাথে থাকুক এবং আপনাকে ধার্মিকতার পথে পরিচালিত করুক। এই গুড ফ্রাইডের দিনে আপনি তাঁর ঐশ্বরিক উপস্থিতি অনুভব করতে পারেন।

510

ক্রুশে যিশুর বলিদান আমাদের ভালবাসার শক্তি এবং মন্দের উপর ভালোর জয়ের কথা মনে করিয়ে দেয়।

610

আপনাকে গুড ফ্রাইডের শুভেচ্ছা জানাচ্ছি এবং আপনার হৃদয় নম্রতা এবং কৃতজ্ঞতার চেতনায় পূর্ণ হোক। যিশু খ্রিস্টের আলো আপনার উপর আলোকিত হোক এবং এই পবিত্র দিনে আপনাকে শান্তি ও আনন্দ আনুক।

710

গুড ফ্রাইডে এর চেতনা আপনাকে ধার্মিক জীবনযাপন করতে অনুপ্রাণিত করে। ক্রুশে যিশুর বলিদান আমাদের জন্য ঈশ্বরের অসীম ভালবাসার কথা স্মরণ করিয়ে দেয়।

810

যিশু খ্রিস্টের ক্রুশ সমস্ত মানবতার জন্য আশা এবং পরিত্রাণের প্রতীক হয়ে উঠুক। ঈশ্বরের প্রতি শ্রদ্ধা, ভক্তি এবং ভালবাসায় ভরা একটি গুড ফ্রাইডের শুভেচ্ছা।

910

গুড ফ্রাইডের এই পবিত্র দিনে, আপনি আপনার হৃদয়ে প্রভুর ভালবাসা এবং মমতা অনুভব করতে পারেন। যিশু খ্রিস্টের ক্রুশবিদ্ধ হওয়া আমাদের ঈশ্বরের কাছাকাছি আনুক এবং তাঁর প্রতি আমাদের বিশ্বাসকে শক্তিশালী করুক।

1010

আপনাকে করুণা, আশীর্বাদ এবং ক্ষমাতে ভরা গুড ফ্রাইডের শুভেচ্ছা জানাচ্ছি। ক্রুশে যিশুর বলিদান আমাদের চিরস্থায়ী শান্তি এবং পরিত্রাণ আনুক। এই গুড ফ্রাইডে এবং সর্বদা আপনার উপর ঈশ্বরের ভালবাসা উজ্জ্বল হোক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos