২দিনের মধ্যে ৫ রাশির ভাগ্যে বাম্পার লাভের যোগ! ৩০ বছর পরে দেখা হচ্ছে সূর্য ও শনির

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় ৩০ বছর পর, সূর্য ও শনি সংসপ্তক যোগ গঠন করছে। শনি ও সূর্যকে শত্রু গ্রহ মনে করা হয়। উভয় গ্রহ একসঙ্গে সমাসপ্তক যোগ গঠন করছে যার জন্য কয়েকটি রাশির জাতকদের জীবনে পরিবর্তন আনতে পারে।

Parna Sengupta | Published : Aug 15, 2024 12:17 PM IST

দুদিনের মধ্যেই জ্যোতিষশাস্ত্র অনুসারে ঘটতে চলেছে এমন এক ঘটনা যা গত ৩০ বছরে ঘটেনি। সূর্য গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এটিকে সবচেয়ে বড় পরিবর্তন হিসেবে বিবেচনা করা হচ্ছে, কারণ শনি ও সূর্য মুখোমুখি হতে চলেছে। এমন পরিস্থিতিতে, বহু বছর পরে, একটি খুব শক্তিশালী যোগও তৈরি হচ্ছে যা ৫ টি রাশির জন্য সৌভাগ্যের খবর নিয়ে আসবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় ৩০ বছর পর, সূর্য ও শনি সংসপ্তক যোগ গঠন করছে। শনি ও সূর্যকে শত্রু গ্রহ মনে করা হয়। উভয় গ্রহ একসঙ্গে সমাসপ্তক যোগ গঠন করছে যার জন্য কয়েকটি রাশির জাতকদের জীবনে পরিবর্তন আনতে পারে। ১৬ অগাস্ট সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এখানেই স্থায়ী হবেন সূর্য। এমন পরিস্থিতিতে প্রায় ১ মাস ধরে ৫ টি রাশির উপর সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ থাকবে।

Latest Videos

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা সমাসপ্তক যোগ গঠনে লাভবান হতে পারেন। ব্যবসা ও অন্যান্য কাজে অগ্রগতি পেতে পারেন। কর্মক্ষেত্রে আগামী দিন একটি নতুন সুযোগ হতে চলেছে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা লাভজনক হবে। এই সময়ের মধ্যে গঠিত সমাসপ্তক যোগে ভআল কিছু ঘটতে পারে এই রাশির জীবনে। আয় বাড়তে পারে। আগামী দিনে বিশেষ কিছু ঘটতে পারে, যার অপেক্ষায় আপনি ছিলেন । সমাজে আলাদা পরিচিতি তৈরি হবে এই সময়কালে।

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য সমাসপ্তক যোগ উপকারী হবে। আপনি আপনার কথায় মানুষের মন জয় করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সমর্থন পাবেন । দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ সফলভাবে সম্পন্ন হবে। সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় সাফল্য পাবেন এবং চাকরিজীবীরা চাকরিতে সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি

সমাসপ্তক যোগ গঠনের সঙ্গে সঙ্গে শনির রাশি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। সূর্যের ট্রানজিট ধন-সম্পত্তি বৃদ্ধি করবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যার সমাধান হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য আসন্ন সময়টি লাভজনক হবে। অর্থ উপার্জনের নতুন সুযোগ আসবে। পড়ে থাকা কাজ শেষ হবে। ব্যবসা শুরুর জন্য এই মাসটি আপনার জন্য ভাল হবে। সম্মান ছাড়াও সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং রাশিচক্রের একটি বিশেষ সম্পর্ক রয়েছে। এই পরিস্থিতিতে, যদি কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে বা কোনও ধরনের পরিবর্তন হয় তবে তার প্রভাব পড়ে ১২ টি রাশির উপরই। এবার সেই প্রভাব ভাল বা খারাপ উভয়ই হতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case