Vastu Tips For Wallet: এই ৪টি জিনিস মানিব্যাগে রাখলে ভিখারি হয়ে যেতে পারেন! সতর্ক থাকুন

আপনার পার্সে রাখা কিছু জিনিস আপনার উপার্জনকে প্রভাবিত করে। এই কারণে ব্যক্তিকে এমনকি দারিদ্র্যের মুখোমুখি হতে হয়। এটি এড়াতে, বাস্তুর যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ। আসুন জেনে নিই বাস্তু দোষ এড়াতে পার্সে কোন জিনিস রাখা উচিত নয়

Parna Sengupta | Published : Aug 10, 2024 12:18 PM IST

রাশিফলের কোন গ্রহের অবস্থান জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে যেভাবে নির্ণয় করা যায়। একইভাবে, বাস্তুশাস্ত্র বাড়ি থেকে পার্স পর্যন্ত সবকিছুর জন্য কাজ করে। বাস্তুশাস্ত্র শক্তির উপর ভিত্তি করে। এটি সঠিকভাবে করা হলে, ইতিবাচক শক্তির সাথে সুখ এবং সমৃদ্ধি অর্জিত হয়। একই সময়ে, নেতিবাচক শক্তি জীবনকে সমস্যায় পূর্ণ করে।

আপনার পার্সে রাখা কিছু জিনিস আপনার উপার্জনকে প্রভাবিত করে। এই কারণে ব্যক্তিকে এমনকি দারিদ্র্যের মুখোমুখি হতে হয়। এটি এড়াতে, বাস্তুর যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ। আসুন জেনে নিই বাস্তু দোষ এড়াতে পার্সে কোন জিনিস রাখা উচিত নয়…

Latest Videos

নোট ভাঁজ করে রাখবেন না

টাকা দেবী লক্ষ্মীর প্রতীক। আপনি কখনই নোট আপনার পার্স বা মানিব্যাগে ভাঁজ করে রাখবেন না। এতে মা লক্ষ্মী রেগে যান। তাই পার্সে টাকা সবসময় গুছিয়ে রাখা উচিত।

আপনার পার্সে কোনো ধারালো জিনিস রাখবেন না

কোনো ধারালো বস্তু কখনোই পার্সে রাখা উচিত নয়। যেমন ছুরি, পিন, চাবি বা নেল কাটার। এর কারণে বাস্তু দোষ দেখা দেয় এবং মা লক্ষ্মী ক্রুদ্ধ হন। এ কারণে পকেটে টাকা থাকে না। মানুষ ধীরে ধীরে দরিদ্র হয়।

পার্স খালি রাখা উচিত নয়

পার্স কখনই খালি রাখা উচিত নয়। এটাকে অশুভ মনে করা হয়। অর্থেরও অভাব রয়েছে। এই কারণেই পার্স কখনই খালি রাখা উচিত নয়। এটিতে টাকা রাখুন, যদিও তা বেশি না হয়।

আপনার পার্সে বিল বা রসিদ রাখবেন না

আপনার পার্সে বিল, পুরনো রসিদ বা নষ্ট কাগজপত্র ও কার্ড রাখবেন না। এটি বাস্তু দোষের পাশাপাশি রাহুর দোষও প্রকাশ করে। এতে অর্থের ক্ষতি হয়। অযথা ব্যয় বৃদ্ধি পায়। এটি এড়াতে, আজই আপনার পার্স থেকে এই জাতীয় জিনিসগুলি সরিয়ে ফেলুন।

পূর্বপুরুষের ছবি রাখবেন না

পার্সে পূর্বপুরুষের ছবি রাখা উচিত নয়। এটি দোষের সৃষ্টি করে। এছাড়াও মানিব্যাগে ভগবানের ছবি রাখা উচিত নয়। এতে মা লক্ষ্মী রেগে যান। একজন মানুষ প্রচুর অর্থ উপার্জন করলেও তার পকেট খালি থাকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors