আগামী ৩০ দিনে মোটা টাকা ঢুকবে এই ৫রাশির অ্যাকাউন্টে, দুর্দান্ত লাভের খবর এদের জন্য

১৫ অগাস্ট, রাখি উৎসবের ৩ দিন আগে, গ্রহের রাজা, সূর্য তার রাশিচক্রে সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি ১২টি রাশিকেই প্রভাবিত করবে। এটি কিছু রাশির জন্য খুব ফলদায়ক এবং শুভ প্রমাণিত হবে। ৫টি রাশি মালামাল হবে এই গোচরে।

Parna Sengupta | Published : Aug 13, 2024 9:39 AM IST

১৫ অগাস্ট, রাখি উৎসবের ৩ দিন আগে, গ্রহের রাজা, সূর্য তার রাশিচক্রে সিংহ রাশিতে প্রবেশ করবে। এটি ১২টি রাশিকেই প্রভাবিত করবে। এটি কিছু রাশির জন্য খুব ফলদায়ক এবং শুভ প্রমাণিত হবে। ৫টি রাশি মালামাল হবে এই গোচরে।

মেষ রাশি (Aries)

Latest Videos

এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য, বিশেষ করে ছাত্র এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। যে শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন বা চাকরির জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন তারা সাফল্য পাবেন। এই যোগ তাদের জন্য খুব অনুকূল ফল দেবে।

মিথুন রাশি (Gemini)

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের এই গোচর আপনার জীবনে একটি বড় প্রাপ্তি হিসেবে প্রমাণিত হবে। আপনার শক্তি এবং নেতৃত্বের ক্ষমতার জোরে আপনি এমনকি কঠিন পরিস্থিতিও সহজেই অতিক্রম করতে পারবেন। গোচরের সময় সূর্যের প্রভাব আপনার জীবনে বৈষয়িক সুবিধা বৃদ্ধি করবে এবং আপনার জীবনে শুভ প্রভাব বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (Leo)

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য গোচরের সময় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনি কেবল সরকারের কাছ থেকে সমর্থন পাবেন না, আপনার জন্য কিছু বড় সম্মান এবং পুরস্কারও ঘোষণা করা হতে পারে। এই গোচরের মাধ্যমে, আপনার অনেক মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে।

তুলা রাশি (Libra)

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য গোচর সাফল্য বয়ে আনবে। আয়ের উৎস বাড়বে, আপনি যদি একটি বড় ব্যবসা শুরু করতে চান বা একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে চান তবে এই সময়টি তার জন্যও অনুকূল হবে। এই সময়ে আপনার কাছে কিছু ভাল কাজের অফার আসতে পারে।

ধনু রাশি (Sagittarius)

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন খুব শুভ প্রভাব ফেলবে। কখনও কখনও আপনার কাজ আটকে যেতে পারে তবে সাহস হারাবেন না, আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি যদি বিদেশি কোম্পানিতে পরিষেবা এবং ভিসার জন্য আবেদন করতে চান তবে এই গোচর তার জন্য অনুকূল হবে। আপনি চাকরি এবং ব্যবসায় উন্নতি পাবেন এবং আপনার জীবনে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors