গুরু গ্রহ বৃহস্পতির হঠাৎ স্থান পরিবর্তন, এই চারটি রাশির জীবনে আসতে চলেছে বেশ খারাপ সময়

বিবাহিত জীবন, সুখ এবং সমৃদ্ধির কারক দেব গুরু বৃহস্পতি গ্রহ, ৪ সেপ্টেম্বর ২০২৩ সোমবার সন্ধ্যা ৭.৩৯ মিনিটে তার বিপরীত গতি শুরু করবে। যা তিনটি রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নিই সেই চারটি রাশি কোনটি

Parna Sengupta | Published : Aug 24, 2023 4:33 PM IST

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে নতুন গ্রহগুলির একটি রাশি থেকে বেরিয়ে অন্য রাশিতে প্রবেশ করার একটি নির্দিষ্ট সময়ের ব্যবধান রয়েছে। কখনও কখনও এই গ্রহগুলি বিপরীতমুখী এবং কখনও কখনও তারা সরাসরি। যার ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব পৃথিবী ব্যতীত প্রতিটি রাশির জাতক-জাতিকার উপর দেখা যায়। বৃহস্পতি সৌরজগতের বৃহত্তম গ্রহ হিসাবে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেব গুরু বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন বা গোচর সমস্ত রাশির উপর শুভ বা খারাপ প্রভাব ফেলে। কথিত আছে যে বৃহস্পতি রাশিতে শক্তিশালী হলে প্রেম, পরিবার, সমাজ এবং কর্মক্ষেত্রেও প্রভাব পড়তে থাকে।

বিবাহিত জীবন, সুখ এবং সমৃদ্ধির কারক দেব গুরু বৃহস্পতি গ্রহ, ৪ সেপ্টেম্বর ২০২৩ সোমবার সন্ধ্যা ৭.৩৯ মিনিটে তার বিপরীত গতি শুরু করবে। যা তিনটি রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নিই সেই চারটি রাশি কোনটি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির বিপরীতমুখী গতির কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বৃষ রাশির জাতকদের এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পরিবারে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে, আপনি যদি কোনও ভবন বা যানবাহন কেনার পরিকল্পনা করছেন তবে তা কিছু সময়ের জন্য স্থগিত করা বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

মিথুন রাশি

সম্পদ ও বংশের গ্রহ বৃহস্পতির বিপরীতমুখী দিক মিথুন রাশির জাতকদের জন্য অশুভ হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করেন তবে কিছুক্ষণ অপেক্ষা করুন। এই দিকে বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। শ্রমজীবী মানুষকে তাদের কর্মক্ষেত্রে সজাগ থাকতে হবে।

কন্যা রাশি

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বৃহস্পতির বিপরীতমুখী দিক কন্যা রাশির জাতকদের জন্য অনেক সমস্যা নিয়ে আসছে। যারা ব্যবসা করছেন তাদের আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে উত্তেজনা দেখা দিতে পারে। বিবাহিত জীবনে অনেক ধরনের সমস্যা হতে পারে যা আপনাকে বিরক্ত করবে।

বৃশ্চিক রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির বিপরীতমুখী গতি স্থানীয়দের জন্য অনেক সমস্যা নিয়ে আসতে পারে যাদের রাশি বৃশ্চিক। এ সময় যেকোনো ধরনের বিতর্ক থেকে দূরে থাকুন। আপনার কথা নিয়ন্ত্রণ করুন। পরিবারে স্বাভাবিকতা বজায় রাখার চেষ্টা করুন এবং কারও সম্পর্কে খারাপ কথা বলা এড়িয়ে চলুন।

Share this article
click me!