বাড়িতে এইভাবে রাখুন লাফিং বুদ্ধ, মানিব্যাগে কখনও টাকার অভাব হবে না

বাস্তু অনুসারে, নিজের জন্য কখনই লাফিং বুদ্ধ কিনবেন না। প্রকৃতপক্ষে, এটি করা শুভ ফল দেয় না। তাই নিজের টাকায় কখনই লাফিং বুদ্ধ কিনবেন না।

Parna Sengupta | Published : Oct 12, 2023 7:39 PM IST

আপনি যদি লাফিং বুদ্ধকে এইভাবে আপনার বাড়িতে রাখেন তবে আপনি সর্বদা খুশি থাকবেন। বাস্তুশাস্ত্রে এমন অনেক বিষয় উল্লেখ করা হয়েছে, যার কারণে এটি একজন ব্যক্তির আত্মবিশ্বাসের মাত্রা বাড়াতে সাহায্য করে। , আজকাল বাজারে অনেক রকমের লাফিং বুদ্ধ পাওয়া যায়, যা বাড়িতে বা কর্মক্ষেত্রে রাখলে মানুষের আত্মবিশ্বাসের মাত্রা বেড়ে যায়। তবে এখানে একটি বিষয় অবশ্যই মনে রাখতে হবে যে, লাফিং বুদ্ধ রাখার প্রকৃত উপকার তখনই পাওয়া যাবে যদি কেউ তা উপহার হিসেবে দিয়ে থাকেন।

অর্থ সংক্রান্ত সমস্যা থেকে দূরে থাকুন

অনেকে লাফিং বুদ্ধকে ভাগ্যবান বলে মনে করেন কারণ এটি আপনার বাড়িতে সর্বদা সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে। বাস্তু অনুসারে, নিজের জন্য কখনই লাফিং বুদ্ধ কিনবেন না। প্রকৃতপক্ষে, এটি করা শুভ ফল দেয় না। তাই নিজের টাকায় কখনই লাফিং বুদ্ধ কিনবেন না। হ্যাঁ, যদি কেউ এটি কাউকে উপহার দেয় তবে তা শুভ বলে বিবেচিত হয়। এতে শুধু আর্থিক সমস্যাই দূর হয় না বরং জীবনে সুখও আসে।

লাফিং বুদ্ধ রাখার সময় এই নিয়মগুলি মনে রাখবেন

বাস্তুশাস্ত্র অনুসারে, উপহার দেওয়া লাফিং বুদ্ধকে প্রধান দরজার সামনে স্থাপন করা উচিত। এর উচ্চতা কমপক্ষে ৩০ ইঞ্চি হতে হবে। একই সময়ে, প্রতিমার নাকের উচ্চতা এবং আকৃতিও গুরুত্বপূর্ণ। এর নাক আট আঙ্গুলের সমান হওয়া উচিত। তবেই ব্যক্তি তার সুফল পায়।

লাফিং বুদ্ধ রাখার করার সঠিক উপায়

বাস্তু অনুসারে লাফিং বুদ্ধের মূর্তির মুখ প্রধান দরজার সামনে থাকা উচিত। প্রকৃতপক্ষে, প্রধান দরজা খোলার সঙ্গেই প্রথম ব্যক্তির মনোযোগ এই মূর্তির দিকে যাওয়া উচিত। হ্যাঁ, আর একটা কথা মনে রাখবেন লাফিং বুদ্ধ কখনই রান্নাঘরে, খাবার ঘর বা বেডরুমে রাখা উচিত নয়। এ ছাড়া এর পূজা করা উচিত নয়।

Share this article
click me!