প্রেমে বারবার ব্যর্থ হলে ভ্যালেন্টাইনস উইকে এই ব্যবস্থাগুলি কাজে লাগান, জেনে নিন কি করবেন

যে দম্পতিরা ভালবাসা প্রকাশ করে এবং প্রস্তাব দেয় তারা অধীর আগ্রহে ভ্যালেন্টাইন সপ্তাহের জন্য অপেক্ষা করে। প্রেম সংক্রান্ত কিছু ব্যবস্থা করলে সম্পর্ক মজবুত ও দীর্ঘস্থায়ী হয়। ভ্যালেন্টাইনস উইকে কি কি ব্যবস্থা নিতে হবে যাতে সম্পর্ক আরও মজবুত হয়।

 

Web Desk - ANB | Published : Feb 7, 2023 5:49 AM IST

ফেব্রুয়ারি মাসকে ভালোবাসার মাস বলা হয়। প্রেমময় দম্পতিদের জন্য এই দিনটির বিশেষ তাৎপর্য রয়েছে। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে পালিত হয় এবং এই দিনে প্রেমময় দম্পতিরা একে অপরকে খুব বিশেষ অনুভব করে। ভালোবাসা দিবসের আগে ভ্যালেন্টাইনস উইক শুরু হয়।

এই সপ্তাহটি ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ভ্যালেন্টাইন সপ্তাহ। যে দম্পতিরা ভালবাসা প্রকাশ করে এবং প্রস্তাব দেয় তারা অধীর আগ্রহে ভ্যালেন্টাইন সপ্তাহের জন্য অপেক্ষা করে। এই সাত দিনে প্রেম সংক্রান্ত কিছু ব্যবস্থা করলে সম্পর্ক মজবুত ও দীর্ঘস্থায়ী হয়। আসুন জেনে নেই ভ্যালেন্টাইনস উইকে কি কি ব্যবস্থা নিতে হবে যাতে সম্পর্ক আরও মজবুত হয়।

প্রেমের গ্রহ-

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে প্রেমের সম্পর্ক, লালসা এবং রোম্যান্সের কারণ হিসাবে মনে করা হয়েছে। কুণ্ডলীতে শুক্র গ্রহ শক্তিশালী হলে জীবন সঙ্গীর সঙ্গে প্রেম ও রোমান্স ভরপুর থাকে। অন্যদিকে, যদি কুণ্ডলীতে শুক্রের অবস্থান বিপরীত হয় বা শুক্র দুর্বল বা পীড়িত হয়, তাহলে জাতকদের প্রেম ও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেয়। ভ্যালেন্টাইনস উইকে কিছু পদক্ষেপ নিলে প্রেমে সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন-  এই রোজ ডে আপনার জন্য কোন রঙের গোলাপ পারফেক্ট, জেনে নিন গোলাপের নানান রঙের অর্থ সম্পর্কে

আরও পড়ুন-  Valentine Week 2023 নতুন প্রেম জুটবে না কেটে যাবে, প্রেমের সপ্তাহ কেমন কাটবে ১২ রাশির

আরও পড়ুন-  ভালোবাসার সপ্তাহের প্রথম দিনেই এই রাশিগুলি প্রেম সাগরে ভাসতে চলেছে, জেনে নিন মঙ্গলবারের লাভ লাইফ

প্রেমে সাফল্যের জন্য টিপস

জ্যোতিষশাস্ত্রে কুন্ডলীর পঞ্চম ঘরকে প্রেমের ঘর বলা হয়েছে। যদি দেশটি তার পঞ্চম ঘরকে শক্তিশালী করে, তবে সে সারা জীবন কাঙ্ক্ষিত জীবন সঙ্গী এবং ভালবাসা পেতে পারে। ভ্যালেন্টাইনস সপ্তাহের সাত দিনে আপনার শুক্রকে শক্তিশালী করার চেষ্টা করুন। শুক্রবার দেবী লক্ষ্মীর পূজা করুন। এর সঙ্গে শিব ও মা পার্বতীর পূজা করুন। এর পাশাপাশি বৃহস্পতিবার ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পূজা করুন এবং মা লক্ষ্মীকে লাল ফুল অর্পণ করুন। ভালোবাসা দিবসে, আপনার সঙ্গী বা স্ত্রীকে গোলাপী রঙের কোনও বস্তু উপহার দিন।

যদি আপনার বিবাহিত জীবনে প্রতিদিন ঝগড়া-বিবাদ হয়, তাহলে শুক্রবার কামদেব-রতির পূজা করুন। তাদের খুশি করার জন্য 'ওম কামদেবায় বিদ্যাহে, রতি প্রিয়য়ি ধীমহি, তন্নো অনং প্রচোদয়াত' মন্ত্রটি জপ করুন। এর পাশাপাশি আপনার স্ত্রী বা সঙ্গীকে পুরোপুরি সময় দিন।

Share this article
click me!