ভ্যালেন্টাইনস ডেতে প্রিয় সঙ্গীকে কখনই দেবেন না এই উপহার, ভেঙে যেতে পারে সম্পর্ক

জ্যোতিষশাস্ত্র ও বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু উপহার রয়েছে, যা প্রেমের সম্পর্ককে শেষ পর্যন্ত করে দিতে পারে। বাস্তু শাস্ত্র মতে উপহার দেওয়ার জন্য অনেক নিয়ম দেওয়া হয়েছে, যা মেনে চলা খুবই জরুরি।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 8:10 AM IST

সামনেই শুরু হতে যাচ্ছে ভ্যালেন্টাইনস ডে সপ্তাহ। প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে পালিত হয়। এখন শুরু হয়েছে ভালোবাসা দিবসের প্রস্তুতি। এই দিনে উপহার দেওয়া খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই দিনে দম্পতিরা একে অপরকে সুন্দর উপহার দেয় এবং এই দিনটিকে খুব বিশেষ করে তোলে। কিন্তু আপনি যদি উপহার কেনার কথা ভাবছেন, তাহলে কিছু বিষয় মাথায় রাখুন।

কারণ জ্যোতিষশাস্ত্র ও বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু উপহার রয়েছে, যা প্রেমের সম্পর্ককে শেষ পর্যন্ত করে দিতে পারে। বাস্তু শাস্ত্র মতে উপহার দেওয়ার জন্য অনেক নিয়ম দেওয়া হয়েছে, যা মেনে চলা খুবই জরুরি। তাহলে আসুন, আজকে আমরা এই প্রতিবেদনে আপনাদের বলব ভালোবাসা দিবসে কোন জিনিসগুলো উপহার হিসেবে দেওয়া উচিত নয়।

ভালোবাসা দিবসে ভুল করেও এই জিনিসগুলো উপহার দেবেন না।

১. বাস্তুশাস্ত্রে কোনও ব্যক্তিকে কালো রঙের উপহার দেওয়া উচিত নয়। এর পার্শ্বপ্রতিক্রিয়া আছে এবং কালো রং অত্যন্ত অশুভ বলে মনে করা হয়।

২. ভুল করেও আপনার সঙ্গীকে একটি ডুবন্ত জাহাজ উপহার দেবেন না। এই কারণে, আপনার জীবনে অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে, আপনাকে আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে।

৩. অনেক সময় এমন হয় যে দম্পতিরা একে অপরকে সুন্দর রুমাল উপহার দেয়, কিন্তু তা করা খুবই অশুভ বলে মনে করা হয়। রুমাল দুঃখের প্রতীক, তাই ভুল করেও উপহার দেবেন না।

৪. আপনি যদি জুতো উপহার দেওয়ার কথা ভাবছেন তবে এই জুতাগুলিও দেওয়া এড়িয়ে চলুন। এটি নেতিবাচকতার যোগাযোগের দিকে পরিচালিত করে। সম্পর্কের মধ্যে মতবিরোধ আসতে শুরু করে।

৫. পারফিউমও উপহার হিসেবে দেওয়া উচিত নয়। এতে সম্পর্কের মধ্যে ফাটল দেখা দেয়।

৬. বাস্তুশাস্ত্রে কখনই ঘড়ি দেওয়া উচিত নয়, এটি সমৃদ্ধির বিপরীত দিকে নিয়ে যায়।

৭. উপহার দেওয়ার সময় কখনই কালো কাগজে প্যাক করবেন না। এটি দুর্ভাগ্য নিয়ে আসে।

Share this article
click me!