বৃহস্পতিবার বাড়িতে থাকা গুড় দিয়ে করুন এই কাজ, মানিব্যাগ সবসময় ভরে থাকবে টাকায়

যারা ধনী হতে চান বা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তাদের বৃহস্পতিবার গুড়ের প্রতিকার করা উচিত। সকালে স্নানের পর কলাগাছের গোড়ায় এক মুঠো ভিজানো ছোলার ডাল ও এক টুকরো গুড় দিতে হবে। এভাবে একটানা পাঁচ থেকে সাত বৃহস্পতিবার করলে সমস্যা দূর হবে।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 11:57 AM IST

বৃহস্পতিবার বৃহস্পতি ভগবানের আরাধনা করলে এবং উপবাস করলে মানুষের সমস্ত ইচ্ছা পূরণ হয়। এই দিনে কিছু বিশেষ ব্যবস্থা গ্রহণ করলে কাঙ্খিত ইচ্ছা পূরণ হতে পারে। পকেট ভরে উঠতে পারে অর্থে। তাহলে আসুন জেনে নিই সেই প্রতিকারগুলো কী এবং কীভাবে ব্যবহার করা যায়।

অর্থ প্রাপ্তির বৃহস্পতিবারের কৌশল

১. যারা ধনী হতে চান বা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তাদের বৃহস্পতিবার গুড়ের প্রতিকার করা উচিত। সকালে স্নানের পর কলাগাছের গোড়ায় এক মুঠো ভিজানো ছোলার ডাল ও এক টুকরো গুড় দিতে হবে। এভাবে একটানা পাঁচ থেকে সাত বৃহস্পতিবার করলে সমস্যা দূর হবে।

২. যদি আপনার কোনো ইচ্ছা অনেকদিন ধরে পূরণ না হয়, তাহলে আজ সন্ধ্যায় এক টাকার মুদ্রা, এক পিণ্ড গুড় এবং সাতটি আস্ত হলুদ একটি হলুদ কাপড়ে নিয়ে রেললাইনের কাছে ফেলে দিন। এতে আপনার ইচ্ছা শীঘ্রই পূরণ হবে।

৩. আজ সন্ধ্যায় সূর্যাস্তের পর যদি একটি পাঁচ বা এক টাকার মুদ্রা কলা গাছের মাটিতে চাপা দেওয়া হয়, তাহলে দেবী লক্ষ্মী প্রসন্ন হবেন। এর ফলে ঘরে কখনো অর্থের অভাব হবে না।

৪. এই দিনে বৃহস্পতিকে গুড় নিবেদন করলে শুধু বৃহস্পতি গ্রহই শক্তিশালী হয় না। এই কারণে সূর্য এবং মঙ্গলও আপনার উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এতে আপনার সব কাজ সহজে হয়ে যাবে।

৫. যারা জীবনে উন্নতি করতে চান তারা এই দিনে মন্দিরে ৮০০ গ্রাম গম এবং একই পরিমাণ গুড় দান করুন। এটি করলে, আপনি ভগবান বৃহস্পতির আশীর্বাদ পাবেন।

৬. আপনি যদি সরকারি চাকরি পেতে চান, ইন্টারভিউতে যাওয়ার আগে বাড়ি থেকে বের হওয়ার সময় পথে একটি গরুকে আটা ও গুড় খাওয়ান। এটি আপনাকে আপনার কাজে সাফল্য দেবে।

৭. কেউ যদি অনিদ্রায় ভুগে থাকেন তাহলে ঘুমানোর আগে তার শোবার ঘরে লাল কাপড়ে দুই কেজি গুড় বেঁধে রাখুন। এটি করলে সমস্যার সমাধান হবে।

৮. যদি আপনি আঘাত পেতে থাকেন এবং দুর্ঘটনার সম্ভাবনা থাকে, তাহলে হনুমানজির মন্দিরে একটি তামার পাত্রে গুড় দান করুন। এছাড়াও হনুমান জির ধ্যান করুন।

৯. আপনি যদি আপনার বাড়ি তৈরি করতে চান এবং সম্পত্তি পেতে চান, তাহলে প্রতি বৃহস্পতিবার আপনার অভাবীকে গুড় দান করা উচিত। আপনি চাইলে রবিবার একটি লাল গরুকেও গুড় খাওয়াতে পারেন।

১০. যদি কারো বিয়েতে অসুবিধা হয় এবং দেরি হয়, তবে বৃহস্পতিবার একটি গরুকে ময়দায় গুড় খাওয়ান। এতে করে আপনি বৃহস্পতি গ্রহের আশীর্বাদ পাবেন।

Share this article
click me!