দুর্গা পুজোর আগেই ফকির থেকে রাজা হতে পারে এই রাশিগুলি, আর্থিক-সহ সার্বিক উন্নতি হতে চলেছে এদের

মঙ্গলের শুভ প্রভাবের কারণে মানুষ আবেগপ্রবণ ও স্পষ্টভাষী হয়। ২০২৩ সালের অক্টোবরের প্রথম সপ্তাহে মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে।

 

deblina dey | Published : Sep 24, 2023 5:53 AM IST

Mangal Gochar before Durga Puja: ৩ অক্টোবর মঙ্গল গ্রহ তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে অনেক রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে মনে করা হয়। মঙ্গলের শুভ প্রভাবের কারণে মানুষ আবেগপ্রবণ ও স্পষ্টভাষী হয়। ২০২৩ সালের অক্টোবরের প্রথম সপ্তাহে মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে।

সাহসিকতা ও বীরত্বের গ্রহ মঙ্গল ৩ অক্টোবর বিকেল ৫ টা ১২ মিনিটে তুলা রাশিতে গমন করতে চলেছে। তুলা রাশিতে মঙ্গল গমন অনেক রাশির উপর খুব প্রভাব ফেলতে চলেছে। দেখে নেওয়া যাক কোন কোন রাশি আছে এই তালিকায়-

বৃষ রাশি-

তুলা রাশিতে মঙ্গলের গমন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল হতে চলেছে। আপনার শত্রু ও প্রতিদ্বন্দ্বীরা আপনার ক্ষতি করতে ব্যর্থ হবে। কর্মক্ষেত্রে আপনি ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কাজের জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে, যা আপনার জন্য উপকারী হবে। মঙ্গল গমনের ফলে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে, আপনার প্রতিটি কাজে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি-

মঙ্গলের এই যাত্রা মিথুন রাশির জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল লাভ করতে সক্ষম হবেন। মিথুন রাশির যারা ইঞ্জিনিয়ারিং, চিকিৎসা ইত্যাদি ক্ষেত্রে যুক্ত তাদের জন্য এই প্রবেশ অনুকূল হবে। সৃজনশীল কাজের সঙ্গে জড়িত লোকেরাও এই সময়ে ভাল করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা বিদেশ থেকে পড়াশোনার সুযোগ পেতে পারে। আর্থিক লাভের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে।

কর্কট রাশি-

কর্কট রাশির চতুর্থ ঘরে মঙ্গল গমন করতে চলেছে যা জমি, সম্পত্তি, যানবাহন, বিলাসিতা এবং মাতার প্রতিনিধিত্ব করে। কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা খুবই চমৎকার হতে চলেছে। বাড়ি, যানবাহন বা সম্পত্তি কেনার জন্যও এই সময়টি অনুকূল হবে। ব্যবসায় অগ্রগতির জন্য এই সময়টি ফলপ্রসূ হবে। পেশাগত জীবনে অগ্রগতি অর্জনে পূর্ণ নিষ্ঠার সঙ্গে কাজ করবে। সব ক্ষেত্রেই সুবিধা হবে।

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা খুব ভালো হতে চলেছে। ডিজিটাল মিডিয়া, অ্যাডভোকেসি প্রভৃতি যোগাযোগ ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা এই সময়ের মধ্যে অনেক অগ্রগতি পাবেন। আপনি আপনার ভাই, ছোট ভাইবোন এবং আত্মীয়দের কাছ থেকেও সমর্থন পাবেন। আপনি সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও বিজয় অর্জন করবেন। আপনি আপনার শত্রুদের জয় করতে সক্ষম হবেন। আপনার মধ্যে আত্মবিশ্বাসের ঢেউ আসবে। আপনি ধর্মীয় কাজে আগ্রহ দেখাবেন এবং নিজেকে ধর্মীয় কাজে ব্যস্ত রাখবেন।

তুলা রাশি-

আপনার রাশিতে মঙ্গল গমন করছে। সম্পত্তি বা যানবাহন ক্রয়-বিক্রয়ের মাধ্যমে মুনাফা অর্জনের জন্য এই সময়টি সেরা। আপনি আপনার মায়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। যারা ব্যবসায় অংশীদারিত্ব করছেন তাদের জন্য এই সময়টি ভালো হবে। আপনি প্রতিটি পদক্ষেপে আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। এই সময়ে আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাবেন। এই সময়ে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

ধনু রাশি-

ধনু রাশির জাতক জাতিকাদের আর্থিক লাভের জন্য মঙ্গল গ্রহের এই যাত্রা শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি বিদেশ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি ফলপ্রসূ হবে। এই সময়ে বস্তুগত জিনিসের প্রতি আপনার আকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে। এছাড়াও আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি এই সময়ে পরিবারের ব্যাপারে খুব ইতিবাচক থাকবেন। আপনিও সংরক্ষণ করতে পারবেন। আইনি বিষয়ে সাফল্য পাবেন।

মকর রাশি-

মঙ্গল গমন আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই প্রবেশ আপনার পেশাগত জীবনের জন্য ফলপ্রসূ হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার আশেপাশের মানুষ এবং আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যারা সম্পত্তি, নির্মাণ এবং রিয়েল এস্টেটের মতো ক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদের জন্যও এই সময়টি দুর্দান্ত হবে। এই ট্রানজিটের প্রভাবের কারণে, আপনি খুব আত্মবিশ্বাসী এবং শক্তিতে পূর্ণ হবেন। আপনি আপনার পেশাগত জীবনে উন্নতি করবেন।

 

Share this article
click me!