Vastu Tips: খাটের নীচে এই জিনিসগুলি কখনোই নয়, দেবী লক্ষ্মী কোনওদিন আপনার গৃহে প্রবেশ করবেন না

বাস্তুতে সেসব জিনিসের কথা বলা হয়েছে যেগুলো খাটের নিচে রাখলে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন কোন জিনিস যা খাটের নীচে রাখা উচিত নয়:

 

deblina dey | Published : Dec 11, 2023 6:20 AM IST / Updated: Dec 11 2023, 11:52 AM IST

Vastu Tips: সনাতন ধর্মে বাস্তুশাস্ত্রের অনেক গুরুত্ব রয়েছে। প্রত্যেক মানুষই চায় তার ঘরে সুখ, শান্তি, সম্পদ এবং সমৃদ্ধি বজায় থাকুক। এই কারণে, বাস্তুশাস্ত্রে এই সম্পর্কিত কিছু বিষয় উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়েছে কোন জিনিস কোন দিকে রাখলে উপকার হয়। এছাড়াও বাস্তুশাস্ত্রে উল্লেখ আছে যে কিছু কিছু কাজ করলে আপনাকে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হতে পারে। বাস্তুতে সেসব জিনিসের কথা বলা হয়েছে যেগুলো খাটের নিচে রাখলে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন কোন জিনিস যা খাটের নীচে রাখা উচিত নয়:

এসব জিনিস খাটের নিচে রাখা উচিত নয়

১) ঝাড়ু-

খাটেরর নিচে ঝাড়ু রাখা উচিত নয়। এটিকে বাস্তুশাস্ত্রে অশুভ মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি করা মন এবং মস্তিষ্কের উপর নেতিবাচক প্রভাব ফেলে। এছাড়াও, আপনাকে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারে।

২) লোহা ও প্লাস্টিকের জিনিসপত্র রাখা উচিত নয়-

বাস্তুশাস্ত্র অনুসারে, লোহা এবং প্লাস্টিকের জিনিস কখনই খাটেরর নীচে রাখা উচিত নয়। এর কারণে আর্থিক সঙ্কটে পড়তে হতে পারে। এর পাশাপাশি আপনার বাড়িতেও বাস্তুর ত্রুটি থাকতে পারে।

৩) জুতো ও চপ্পল রাখা উচিত নয়

কখনই খাটেরর নিচে জুতো ও চপ্পল রাখা উচিত নয়। এতে ঘরে নেতিবাচক শক্তি আসে। আয়না ও তেলও খাটের নিচে রাখা উচিত নয়। এর কারণে আপনাকে আর্থিক সঙ্কটেও পড়তে হতে পারে।

Share this article
click me!