Gold ring Effects: ৪ রাশির ওপর অশুভ প্রভাব ফেলে সোনার গয়না, পুজোতে সোনা কেনার আগে সতর্ক হয়ে যান

সোনা পরা এই রাশির জন্য উপকারী নয়। বরং অনেক কষ্ট করতে হয়। এই রাশির জাতক জাতিকাদের জন্য এগুলো খুবই অশুভ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশির জাতক জাতিকাদের সোনার আংটি পরা উচিত নয়।

Parna Sengupta | Published : Sep 10, 2023 5:54 PM IST

বর্তমান সময়ে সোনার দাম আকাশ ছোঁয়া। বেশিরভাগ লোকই সোনার গয়না, চেন এবং আংটি পরতে পছন্দ করে, তবে শাস্ত্র অনুসারে, রাশিচক্র অনুসারে আঙুলে রত্ন, রূপো এবং সোনা পরা উচিত। অনেকে সোনা পরতে পছন্দ করেন, তবে এটি সবার জন্য মানায় না। যদি সোনা একজন ব্যক্তির সাথে না যায় তবে তাকে জীবনে অনেক কষ্ট পেতে হতে পারে। সোনা পরা এই রাশির জন্য উপকারী নয়। বরং অনেক কষ্ট করতে হয়। এই রাশির জাতক জাতিকাদের জন্য এগুলো খুবই অশুভ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশির জাতক জাতিকাদের সোনার আংটি পরা উচিত নয়।

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান খারাপ। এমন পরিস্থিতিতে ভুল করেও সোনা পরা উচিত নয়। এমন অবস্থায় সোনা পরলে ব্যক্তির অনেক ক্ষতি হতে পারে। এ থেকে বাঁচতে কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান দেখেই সোনা পরা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের সোনা পরা এড়িয়ে চলা উচিত। সোনা পরলে জীবনে অনেক সমস্যা হয়। আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি ব্যবসার সাথে জড়িত হন তবে সোনা পরার কারণে অনেক উত্থান-পতন হয়। সোনা পরা ব্যবসায় বিরূপ প্রভাব ফেলে, যা আপনাকে দরিদ্র করে তুলতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য শুধু সোনা পরা নয়, কেনাও ক্ষতিকর। এই রাশির জাতক জাতিকাদের সোনা পরা উচিত নয়। এটি আপনার জীবনে দুঃখ এবং বাধা নিয়ে আসে। এর কারণ বৃহস্পতির অবনতিশীল অবস্থা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি সোনা পরতে চান তবে বৃহস্পতির ব্যবস্থা করে এই গ্রহের অবস্থানকে শক্তিশালী করুন। এর পর সোনা পরুন। অন্যথায় সোনা কেনাও অশুভ প্রভাব দেবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের সোনার গয়না পরা উচিত নয়। এতে তাদের ওপর অশুভ প্রভাব পড়ে। জীবনকে কষ্ট দিয়ে পূর্ণ করে। একজন মানুষকে জীবনের সব সমস্যার মুখোমুখি হতে হয়। এর কারণ এই রাশির জাতকদের বৃহস্পতি দুর্বল।

কোন আঙুলে সোনার আংটি পরা উচিত

১. বাম হাতে সোনার আংটি পরা উচিত নয়। এটাকে অশুভ মনে করা হয়।

২. আপনি যদি পোখরাজ রত্ন পাথরের সাথে সোনার আংটি পরে থাকেন তবে আপনি এটি তর্জনীতে পরতে পারেন।

৩. তর্জনীতে সোনার আংটি পরলে একাগ্রতা বৃদ্ধি পায় এবং রাজ যোগ সাধনে সাহায্য করে।

৪. অনামিকা আঙুলে সোনার আংটি পরলে সন্তান সুখ পায়। কনিষ্ঠা আঙুলে সোনা পরলে ঠান্ডা বা শ্বাসকষ্টের রোগ থেকে মুক্তি পাওয়া যায়।

Read more Articles on
Share this article
click me!