আর্থিক সংকটে ভুগছেন তবে মঙ্গলবার বজরঙ্গবলীকে এইভাবে পুজো করুন, টাকার বৃষ্টি শুরু হবে

এটি একটি বিশ্বাস যে আপনি যদি বজরঙ্গবলীকে খুশি করেন তবে আপনার জীবনে আসা সমস্যাগুলি স্বয়ংক্রিয়ভাবে অদৃশ্য হয়ে যায়। মঙ্গলবার সম্পর্কিত ৫টি অলৌকিক প্রতিকারের কথা। এই ব্যবস্থাগুলি করলে, আপনার জীবন উন্নত হতে বেশি সময় লাগবে না।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 5:12 AM IST

মঙ্গলবার দিনটিকে ভগবান বজরঙ্গবলীর পূজার দিন বলে মনে করা হয়। বজরঙ্গবলীকে বলা হয় বাধা বিপত্তি দূরকারী এবং সকল কষ্টের ত্রাণকর্তা। এটি একটি বিশ্বাস যে আপনি যদি বজরঙ্গবলীকে খুশি করেন তবে আপনার জীবনে আসা সমস্যাগুলি স্বয়ংক্রিয়ভাবে অদৃশ্য হয়ে যায়। মঙ্গলবার সম্পর্কিত ৫টি অলৌকিক প্রতিকারের কথা। এই ব্যবস্থাগুলি করলে, আপনার জীবন উন্নত হতে বেশি সময় লাগবে না। আসুন জেনে নেওয়া যাক সেই ব্যবস্থাগুলো কী কী।

মঙ্গলবার বজরঙ্গবলী সম্পর্কিত প্রতিকার-

১) দুঃস্থকে খাওয়ান

মঙ্গলবার আপনার একজন ভিক্ষুককে খাবার দেওয়া উচিত। মনে রাখবেন তাকে টাকা দেবেন না, তাকে খাবার দিন। আপনি এমন কিছু জায়গায়ও যেতে পারেন যেখানে অনেক হনুমান আছে। আপনি ঐ হনুমানদের ছোলা, গুড়, কলা বা চীনাবাদাম খাওয়াতে পারেন। এই উভয় ব্যবস্থা সর্বদা খারাপ সময় আসার আগেই করা উচিত। এতে বজরঙ্গবলী খুশি হন।

২) শনির কুদৃষ্টি এড়ানোর উপায়-

যদি আপনার রাশিতে শনির অশুভ নজর থাকে, তাহলে মঙ্গলবার ১০৮ টি তুলসী পাতায় হলুদ চন্দন দিয়ে রামের নাম লিখুন। এরপর সেই পাতার মালা পরিয়ে বজরঙ্গবলীকে মন্দিরে অর্পণ করুন। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে মঙ্গল, শনি এবং রাহু সম্পর্কিত সমস্ত দোষ সঙ্গে সঙ্গে দূর হয়ে যায়। এই প্রতিকার করলে কোন প্রকার সংকট সৃষ্টি হয় না।

৩) গোলাপের মালা অর্পণ করুন-

মঙ্গলবার হনুমান মন্দিরে যান এবং সেখানে বজরঙ্গবলীকে সিঁদুর লাগান এবং তাকে গোলাপ ফুলের মালা অর্পণ করুন। এরপর সেখানে বসে সুন্দরকাণ্ড পাঠ করুন। কথিত আছে ১১টি মঙ্গলবার এই প্রতিকার ক্রমাগত করলে সমস্ত ঝামেলা দূর হয়। অকাল মৃত্যুর সম্ভাবনা এড়াতে এটি একটি দুর্দান্ত উপায় হিসাবে বিবেচিত হয়।

৪) মন্দিরে সুন্দরকাণ্ড পাঠ করুন-

জ্যোতিষীদের মতে মঙ্গলবারের পাশাপাশি শনিবারও হনুমান মন্দিরে যাওয়া উচিত। সেখানে বসে ১০৮ বার হনুমান চালিসা পাঠ করুন। এর পরে, আপনার কষ্ট দূর করার জন্য তার কাছে প্রার্থনা করুন। কথিত আছে যে বজরঙ্গবলী কখনই তাঁর ভক্তদের প্রার্থনা উপেক্ষা করেন না এবং তাদের সমস্ত ইচ্ছা পূরণ করেন।

Share this article
click me!