Dhanteras 2023: ধনতেরাসে এই রাশিগুলির উপর হবে ধনবর্ষা! ৫০ বছর পরে হতে চলেছে বড় যোগ

এই বছর, ৫০ বছর পর, ধনতেরাসের দিনে যম পঞ্চক শিববাস এবং প্রদোষ ব্রতের কাকতালীয় ঘটনা ঘটেছে। তার মানে, সেই দিন আপনি দেবী লক্ষ্মীর সঙ্গে শিবের আশীর্বাদ পেতে চলেছেন।

deblina dey | Published : Nov 6, 2023 6:24 AM IST

Dhanteras 2023: দীপাবলির আগে ধনতেরাস উৎসব পালন করা হয়। ধনতেরাসের দিন সোনা ও রূপার গয়না কেনা খুবই শুভ বলে মনে করা হয়। এই দিনে বিশেষ ধাতু কিনলে দেবী লক্ষ্মী প্রসন্ন হবেন। এটা বিশ্বাস করা হয় অমৃত ভর্তী সোনার কলস নিয়ে আবির্ভূত হন। একই সঙ্গে, এই বছর ধনতেরাসের দিনে অনেকগুলি শুভ যোগও তৈরি হচ্ছে, এটি শুভ প্রভাব ফেলতে চলেছে।

এই বছর ১০ নভেম্বর শুক্রবার ধনতেরাস উৎসব পালিত হবে। ধনতেরাসের দিন, প্রদোষ সময়কালে দেবী লক্ষ্মীর পূজা করা হয়। এই বছর, ৫০ বছর পর, ধনতেরাসের দিনে যম পঞ্চক শিববাস এবং প্রদোষ ব্রতের কাকতালীয় ঘটনা ঘটেছে। তার মানে, সেই দিন আপনি দেবী লক্ষ্মীর সঙ্গে শিবের আশীর্বাদ পেতে চলেছেন। ১০ নভেম্বর শুক্রবার পড়ে বলে রূপা কেনা শুভ বলে মনে করা হয়।

এই দিনে রৌপ্য কিনতে হবে

জ্যোতিষীরা বলছেন, শুক্রবার রৌপ্য কিনলে দেবী লক্ষ্মী অবশ্যই প্রসন্ন হন। ১০ নভেম্বর শুক্রবার ধনতেরাস উদযাপিত হবে। অতএব, অন্য কিছু না ঘটলে, অন্তত ধাতুতে রূপা কিনুন। একই সময়ে, শুক্রবার কেনা আইটেম সারা বছর ১৩ গুণ বৃদ্ধি পায়।

আরও পড়ুন- এই বছরের ধনতেরাস কবে! সোনা কেনার শুভ মুহুর্ত ও পুজার জন্য সেরা সময় জেনে নিন

আরও পড়ুন- ধনতেরাসে সোনা ছাড়াও কিনুন এই জিনিসগুলি, মিলবে কুবের-দেবের অপার কৃপা

ধনতেরাসে ভাগ্য খুলবে এই রাশিগুলির-

মেষ রাশি- ধনতেরাসের সময়ে পুরানো বিনিয়োগ থেকে বড়সড় রকমের লাভ মিলবে। বিদেশ যাত্রা হতে পারে। লটারি জেতার সুযোগ মিলতে পারে।

ধনু রাশি- ধনতেরাসে ৫০ বছর পর ভাগ্য পরিবর্তন হবে ধনু রাশির। হঠাৎ করেই হাতে আসবে টাকা। জমি বাড়ি করারও সুযোগ পাবেন।

মকর রাশি- ধনতেরাসে এই রাশির জন্যও খুব ভালো সময় আসতে চলেছে। আত্মবিশ্বাস বাড়বে, কর্মক্ষেত্রে বড় সাফলতা আসতে পারে।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের চ্যানেলের লিঙ্কে-

Share this article
click me!