এই পাখির একটা পালক ঘুরিয়ে দিতে পারে আপনার শুয়ে থাকা ভাগ্যকে! এই কয়েকটি টিপস ট্রাই করে দেখুন

আজ আমরা আপনাকে বলব যে আপনি যদি হঠাৎ আপনার বাড়ির কোথাও একটি পায়রার পালক পড়ে যেতে দেখেন তবে এর পিছনে কী লক্ষণ থাকতে পারে। আসুন জেনে নেই সেই লক্ষণগুলো সম্পর্কে।

Parna Sengupta | Published : Apr 10, 2024 12:55 PM IST

জ্যোতিষশাস্ত্রে পায়রার অনেকগুলি লক্ষণ বর্ণনা করা রয়েছে যা শুভ এবং অশুভ উভয়ই বলে বিবেচিত হয়। একইভাবে, পায়রার পালক থেকে এমন অনেক লক্ষণ রয়েছে যা আমাদের ভবিষ্যতের ঘটনা সম্পর্কে সতর্ক করে।

আজ আমরা আপনাকে বলব যে আপনি যদি হঠাৎ আপনার বাড়ির কোথাও একটি পায়রার পালক পড়ে যেতে দেখেন তবে এর পিছনে কী লক্ষণ থাকতে পারে। আসুন জেনে নেই সেই লক্ষণগুলো সম্পর্কে।

ঘরে পায়রার পালক পাওয়া মানে কী?

১. আপনি যদি আপনার বাড়িতে হঠাৎ একটি পায়রার পালক খুঁজে পান তবে এটি একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। এর মানে হল যে বাড়ির কিছু ঘটতে থাকা সমস্যা দূর হতে চলেছে বা যদি কোনও নতুন সমস্যা আপনার দিকে এগিয়ে চলেছে, তবে এটি তার দূর হয়ে যাওয়ার প্রতীক বলে মনে করা হয়।

২. পায়রাকে মা লক্ষ্মীর প্রতীক মনে করা হয়। এমন পরিস্থিতিতে হঠাৎ বাড়িতে পায়রার পালক পাওয়া ইঙ্গিত দেয় যে আপনার বাড়িতে দেবী লক্ষ্মী বাস করছেন এবং শীঘ্রই তার কৃপায় আপনি আর্থিক উন্নতি পাবেন। হঠাৎ করে পায়রার পালক পাওয়াও আর্থিক লাভের লক্ষণ।

৩. একটি পায়রার পালক খুঁজে পাওয়া ইঙ্গিত দেয় যে আপনার বাড়িতে ইতিবাচকতা ছড়িয়ে পড়ছে এবং আপনি কিছু সুখবরও পেতে পারেন। মনে রাখবেন যে পায়রার পালক পুরো হলেই তা মঙ্গল বয়ে আনে। একটি ছেঁড়া পালক অশুভ সঙ্কেতের প্রতীক।

৪. আপনি যদি কখনও আপনার বাড়িতে এমন পালক খুঁজে পান তবে তা ফেলে দেবেন না বরং জ্যোতিষশাস্ত্রে বর্ণিত একটি সহজ সমাধান নিন। আপনাকে যা করতে হবে তা হল সেই পায়রার পালক একটি লাল কাপড়ে মুড়িয়ে আপনার ঘরের নিরাপদ স্থানে রাখুন। আপনি এটি থেকে সুবিধা দেখতে শুরু করবেন।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!