রাশিতে সূর্যের এই ৩টি যোগ থাকলে ভাগ্য বদলাতে বাধ্য, সব কাজে সাফল্য নিয়ে আর্থিক উন্নতির চূড়ায় ওঠে জাতক

সকালে সূর্যোদয়ের সময় ঘুম থেকে উঠে তাকে নমস্কার করে সূর্যকে জল অর্পণ করলে যা কুণ্ডলীতে অশুভ ফল দিচ্ছে, তাও শুভ ফল দিতে শুরু করে। কিন্তু সূর্যের এই তিনটি যোগ যদি আপনার জন্মকুণ্ডলীতে তৈরি হয়, তাহলে আপনার কোনো ধরনের প্রতিকারের প্রয়োজন নেই।

Parna Sengupta | Published : Aug 7, 2023 10:14 AM IST

জ্যোতিষ শাস্ত্র মতে সূর্য আমাদের জীবনে বিশেষ প্রভাব ফেলে। আপনি এটিকে একজন ব্যক্তির আত্মা হিসাবে বিবেচনা করতে পারেন, জীবনে যেমন আত্মার সুস্থ থাকার জন্য এটি প্রয়োজনীয়, ঠিক তেমনি আমাদের রাশিতে সূর্যের শুভ ফল পাওয়া খুব গুরুত্বপূর্ণ। জীবনে উন্নতি করতে চাইলে সূর্য দেবের পূজা করা উচিত। সকালে সূর্যোদয়ের সময় ঘুম থেকে উঠে তাকে নমস্কার করে সূর্যকে জল অর্পণ করলে যা কুণ্ডলীতে অশুভ ফল দিচ্ছে, তাও শুভ ফল দিতে শুরু করে। কিন্তু সূর্যের এই তিনটি যোগ যদি আপনার জন্মকুণ্ডলীতে তৈরি হয়, তাহলে আপনার কোনো ধরনের প্রতিকারের প্রয়োজন নেই। ধনী এবং সফল হওয়া থেকে কেউ আপনাকে আটকাতে পারবে না।

সূর্যের উভয়াচারী যোগ: এই রাজযোগ এমন যে আপনাকে ছোট জায়গা থেকে তুলে এমন উচ্চতায় পৌঁছান যে আপনি অন্যদের জন্য উদাহরণ হয়ে ওঠেন। তারা শুধু বিশ্ব খ্যাতিই পায় না, তাদের এমন ক্ষমতাও রয়েছে যে তারা কোনো চিন্তা ছাড়াই সহজেই সমাধান করতে পারে। এই লোকেরা রাজনীতিতে অনেক সুবিধা পায়। এই জাতক একটি কোম্পানির সবচেয়ে সিনিয়র পদ দখল করেন। শুধু সূর্য দেবের নিরন্তর পূজা করা উচিত। সঙ্গে একটি লাল রঙের রুমাল রাখা ছাড়াও, সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে সূর্যদেবকে জল অর্পণ করুন। আমরা আপনাকে আরও বলে রাখি যে যখন রাশিফলের সামনের ঘরে এবং পিছনের ঘরে চন্দ্র, রাহু এবং কেতু ছাড়া অন্য কোনও গ্রহ থাকে, তখন উভয়াচারী রাজযোগ গঠিত হয়। আপনি অনলাইন অ্যাপেও এটি পরীক্ষা করতে পারেন।

সূর্যের ভেশি যোগ: সূর্যের পাশের ঘরে যদি চন্দ্র, রাহু বা কেতু ছাড়া অন্য কোনো গ্রহ থাকে তাহলে তা ভেশী যোগের সৃষ্টি করে। এমন অবস্থায় আপনি জীবনে সফলতা পেলেও জীবনে যশ-খ্যাতি, ধন-সম্পদ ও অর্থের কোনো কমতি নেই। আপনি যদি আপনার খাবারে গুড় ব্যবহার করেন, তাহলে আপনিও এর উপকার পাবেন। এই লোকেরা শুরুতে যত বেশি সমস্যার মুখোমুখি হয়, তারা জীবনে তত বেশি সুখ পায়।

সূর্যের বশী যোগ: এই যোগ একজন ব্যক্তিকে বুদ্ধিমান, জ্ঞানী এবং ধনী করে তোলে। আপনার কুণ্ডলীতে যদি বশী যোগ থাকে, তাহলে আপনি শেষ নিঃশ্বাস পর্যন্ত রাজার মতো বেঁচে থাকবেন। অনেক বিদেশ ভ্রমণ হবে। বাড়ি থেকে দূরে গেলেই তারা সফলতা পাবেন। মনে রাখবেন যে আপনি সর্বদা শোবার জন্য কাঠের তৈরি বিছানা ব্যবহার করুন এবং প্রতিদিন সূর্যকে অর্ঘ্য অর্পণ করুন। প্রসঙ্গক্রমে, আমরা আপনাকে বলে রাখি যে যখন কুণ্ডলীতে সূর্যের পিছনে ঘরে একটি গ্রহ থাকে, তখন বশী যোগ গঠিত হয়। কিন্তু সেই বাড়িতে কখনই চন্দ্র, কেতু বা রাহু থাকা উচিত নয়।

Share this article
click me!