Astro Tips: সাফল্যের ৪টি চাবিকাঠি, বাড়ির বাইরে বার হওয়ার সময় যদি এগুলি দেখেন তাহলে কেল্লাফতে

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কিছু শুভ আর অশুভ জিনিস রয়েছে- যা দেখা কখনও মানুষের জন্য ভাল বা খারাপ হতে পারে। এক নজরে দেখে নিন বাড়ির বাইরে বার হওয়ার জন্য কোন কোন জিনিসগুলি মানুষের জন্য ভাল

 

Saborni Mitra | Published : Dec 7, 2023 6:05 PM IST

বাড়ি থেকে আমরা নিয়মিত বাইরে যাই। অনেক সময় গুরুত্বপূর্ণ কাজের জন্য বাইরে যাই। কিন্তু কিন্তু সেই সময় যদি অশুভ কিছু হয় তাহলে আমাদের মন খারাপ হয়ে যায়। মানসিক সমস্যা দেখা দেয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কিছু শুভ আর অশুভ জিনিস রয়েছে- যা দেখা কখনও মানুষের জন্য ভাল বা খারাপ হতে পারে। এক নজরে দেখে নিন বাড়ির বাইরে বার হওয়ার জন্য কোন কোন জিনিসগুলি মানুষের জন্য ভাল-

১।ভিখারির দর্শন

বাড়ি থেকে বাইরে যাওয়ার সময় বিশেষ করে শুভ কাজে যাওয়ার সময় ভিখারির দর্শন শুভ। হিন্দু শাস্ত্র অনুযায়ী ভিখারি হয় নারায়ণ। তই বাড়ির বাইরে পা রাখার সময় যদি ভিখারির দেখা পান তাহলে রেগে যাবেন না। তাদের থেকে আশীর্বাদ চেয়ে নিন। তাহলে আপনি পজেটিভ এনার্জি পাবেন।

২। পাখির বাসা বা পাখি

বাড়ির বাইরে যাওয়ার সময় দুই শালিক দেখা অত্যান্ত শুভ বলে মনে করা হয়। এছাড়াও যে কোনও পাখি দেখা ভাল বলে মনে করা হয়। পাখির বাসা দেখাও শুভ বলে মনে করা হয়। পাখির মধ্যে পায়রার দর্শন বিশেষভাবে শুভ বলে মনে করা হয় হিন্দুশাস্ত্রে।

৩। বেজি দর্শন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সকালে বাড়ি থেকে বার হওয়ার সময় যদি বেজি দেখেন তাহলে তা শুভ বলে মনে করা হয়। বাড়ির বাইরে যদি বার হন তাহলে বেজি দেখলে কাজে সাফল্য পাবেন বলে মনে করা হয়।

৪। এক টাকার কয়েন

বাড়ি থেকে বার হওয়ার সময় এক টাকার কয়েন দেখা শুভ বলে মনে করা হয়। অনেকেই এই কারণে পকেটে এক টাকার কয়েন রাখান। এতে সাফল্য অধরা থাকে না।

 

Share this article
click me!