Gift Item: প্রেম ও বিয়ের সম্পর্ক আরও সুন্দর করতে বাস্তু নিয়ম অনুযায়ী এগুলি উপহার দিন

বাস্তু নিয়ম মেনে এই উপহারগুলি দিলে প্রেম ও বিয়ের সম্পর্ক আরও সুন্দর আর শক্তপোক্ত হবে।

 

Saborni Mitra | Published : Feb 19, 2024 11:42 AM IST

প্রেম বা বিয়ের সম্পর্ক খুব মধুর হয়। তবে এই সম্পর্ক খুবই জটিল হয়। অনেক সময় কোনও কারণ ছাড়াই যেমন প্রেমের সম্পর্ক দৃঢ় হয়, তেমনই আবার অনেক সময় কোনও কারণ ছাড়াই প্রেম বা বিয়ের সম্পর্ক ভেঙে যায়। তবে বাস্তু নিয়ম অনুযায়ী প্রেম বা বিয়ের সম্পর্ককে আরও সুন্দর আর শক্তিশালী করার জন্য চার ধরনের উপহার দেওয়ার কথা বলা রয়েছে। সেগুলি হলঃ

১. রোজ কোয়ার্টজ ক্রিস্টাল

বাস্তু অনুযায়ী স্ফটিকের তাৎপর্য অনেক। তাই আপনার প্রিয়জন বা সঙ্গীকে রোজ কোয়ার্টজ উপহার দিতেই পারেন। এটি লাভস্টোন নামেও পরিচিত। এটি বেডরুমে রাখলে মানসিক বন্ধনকে আরও শক্তিশালী করতে পারে। এটি রোমান্টিক পরিবেশ তৈরি করতে পারে।

২.ফেংশুই লাভ বার্ডস

বাস্তু অনুযায়ী প্রেমের পাখি একতা ও বিশ্বস্ততার প্রতীক। ফেং শুই লাভ বার্ডের এক জোড়া আপনার বাড়ির সাজসজ্জায় একটি আনন্দদায়ক সংযোজন হতে পারে। প্রেম এবং সুখকে আমন্ত্রণ জানাতে এগুলিকে আপনার থাকার জায়গার দক্ষিণ-পশ্চিম কোণে রাখুন। এই জাতীয় পাখি আপনার ও আপনার সঙ্গীর মনে ভালবাসার আগুন আরও বেশি করে জালিয়ে দেয়।

৩. ল্যাভেন্ডার তেল দিয়ে অঅযারোমাথেরাপি ডিফিউজার

বাস্তু একটি ইতিবাচক পরিবেশ তৈরি করতে পারে। মনোরম সুবাসের শক্তিতে দুজনকে আরও কাছাকাছি আনতে পারে। এটি বার বাড়ির পরিবেশও শান্ত রাখতে পারে। মানসিক চাপ কমায়। সুস্থতা বাড়ায়। শান্তিপূর্ণ পরিবেশ তৈরি চাবিকাঠি রয়েছে এর মধ্যে।

৪. ব্যক্তিগত বাস্তু পরামর্শ

আপনির যদি ব্যক্তিগত উপহার দিতে চান তাহলে অবশ্যই একজন জ্যোতিষের পরামর্শ নিতে পারে। কারণ জ্য়োতিষ অনুযায়ী প্রেমের বাধা ও বিয়ের সম্পর্ক আরও সুগভীর করতে উপহার অন্যতম। উপহারের মাধ্যমেই নিজের মনের কথা অন্যকে বলা যায়। তবে প্রিয়জনকে কখনই ছুরিকাচির মতে ধারাল জিনিস উপহার দেবেন না। চামড়ার সামগ্রীও উপহার দেবেন না।

Share this article
click me!