বৃহস্পতিকে যদি তুঙ্গে রাখতে চান তবে এদিনে হলুদ দিয়ে করুন ছোট্ট কাজ, দ্রুত বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স ও সম্পদ

এমনটা বিশ্বাস করা হয় যে এই দিনে ভগবান বিষ্ণুর উপাসনা করে এবং উপবাস পালন করলে তার বিশেষ আশীর্বাদ পাওয়া যায় এবং ভক্তের সুখ, সমৃদ্ধি ও কখনও সম্পদের অভাব হয় না।

 

deblina dey | Published : Aug 29, 2024 7:30 AM IST / Updated: Aug 29 2024, 01:42 PM IST

111

শাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এই দিনে আচার-অনুষ্ঠান অনুসারে ভগবান বিষ্ণুর আরাধনা করে উপবাস ইত্যাদি করলে লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ পাওয়া যায়।

211

এমনটা বিশ্বাস করা হয় যে এই দিনে ভগবান বিষ্ণুর উপাসনা করে এবং উপবাস পালন করলে তার বিশেষ আশীর্বাদ পাওয়া যায় এবং ভক্তের সুখ, সমৃদ্ধি ও কখনও সম্পদের অভাব হয় না।

311

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই দিনে পূজায় হলুদ ব্যবহার করতে হবে। কথিত আছে, হলুদ ছাড়া ভগবান বিষ্ণুর পূজা অসম্পূর্ণ।

411

এই দিনে পূজার পাশাপাশি হলুদের প্রতিকার করে ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদও পেতে পারেন।

511

বৃহস্পতিবার হলুদের প্রতিকার করুন

আপনি যদি রাশিতে বৃহস্পতির অবস্থানকে শক্তিশালী করতে চান তবে আপনার বৃহস্পতিবার হলুদ দান করা উচিত। এতে করে কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান মজবুত হয় এবং গুরু দোষও হ্রাস পায়।

611

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তি যদি আর্থিক সংকটের সম্মুখীন হন, তবে বৃহস্পতিবার একটি লাল কাপড়ে পাঁচটি হলুদ বেঁধে রাখুন এবং এটিকে নিরাপদে রাখুন।

711

এতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে এবং আর্থিক সংকট দূর হবে। সেই সঙ্গে দ্রুত বাড়বে ব্যঙ্ক ব্যালেন্স ও বৃদ্ধি পাবে সম্পদ।

811

ব্যবসায় ক্ষতির সম্মুখীন হলে হলুদ ও জাফরানের দ্রবণ তৈরি করুন। এবার এটি দিয়ে সিন্দুকের ওপরে একটি স্বস্তিক চিহ্ন তৈরি করুন। প্রতিদিন এর পূজা করলে ব্যবসায় উন্নতি হয়।

911

শাস্ত্র অনুসারে, আপনি যদি আপনার কর্মজীবনে কেবল ব্যর্থতার মুখোমুখি হন, তবে বৃহস্পতিবার জলে সামান্য হলুদ মিশিয়ে স্নান করুন। এতে করে ক্যারিয়ারের বাধা দূর হয়।

1011

এরপর তাদের কপাল থেকে তিলক নিয়ে নিজের কপালে লাগান। ভগবান গণেশ আপনার সমস্ত বাধা দূর করবেন এবং আপনি সাফল্য পাবেন।

1111

আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে যাচ্ছেন তবে বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর সঙ্গে গণেশের পূজা করুন। পূজার সময় ভগবান গণেশকে হলুদের তিলক লাগান।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos